artk
সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ৬:৫৯   |  ১,আশ্বিন ১৪২৬

বিনোদন ডেস্ক

সোমবার, আগষ্ট ২৬, ২০১৯ ১০:০৯

ক্যাটরিনা পেঁয়াজের মতো বহু স্তর : রণবীর

media

শুরুতে সালমান খানের সঙ্গে প্রেম থাকলেও সিনেমায় অভিনয়ের সুবাদে রণবীর কাপুরের সান্নিধ্যে আসেন ক্যাটরিনা কাইফ। পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর সম্পর্ক যখন বিয়েতে গড়ায়, তখন মাঝপথে ক্যাটরিনার হাত ছেড়ে দিয়েছিলেন রণবীর। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর নিজেকে সামলাতে বেশ খানিকটা সময় লেগেছিল ক্যাটরিনার।

শুরুতে সালমান খানের সঙ্গে প্রেম থাকলেও সিনেমায় অভিনয়ের সুবাদে রণবীর কাপুরের সান্নিধ্যে আসেন ক্যাটরিনা কাইফ। পাঁচ বছর চুটিয়ে প্রেম করার পর সম্পর্ক যখন বিয়েতে গড়ায়, তখন মাঝপথে ক্যাটরিনার হাত ছেড়ে দিয়েছিলেন রণবীর। রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর নিজেকে সামলাতে বেশ খানিকটা সময় লেগেছিল ক্যাটরিনার।

২০১৭ সালে বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে রণবীর ও ক্যাটরিনা একটি কুইজ গেম-এ অংশ নিয়েছিলেন, যেখানে দুজন দুজনার সম্পর্কে কেমন জানেন, তা-ই দেখার চেষ্টা করা হয়েছিল।

ওই খেলায় পাঁচের মধ্যে পাঁচ পেয়ে জয়ী হন রণবীর, আর পাঁচে তিন পেয়ে পরাজিত হন ক্যাটরিনা। ওই সাক্ষাৎকারে ক্যাটরিনাকে নিয়ে বেশ কিছু মন্তব্য করেন ‘সঞ্জু’ তারকা, যা আজও স্মরণীয় হয়ে আছে।

রণবীর বলেছিলেন, “তিনি ‘ক্যাটরিনা কাইফের এনসাইক্লোপিডিয়া’। তিনি আরো বলেছিলেন, এই আবেদনময়ী অভিনেত্রী সম্পর্কে তার আরো অনেক কিছুই জানার বাকি রয়ে গেছে। উপমা দিয়ে বর্ণনাও করেছেন রণবীর। বলেছেন, ক্যাটরিনা একদম পেঁয়াজের মতো, যার বহু স্তর রয়েছে।”

‘যদি আমি হারিয়েও থাকি, তবু আমিই জয়ী হব। ক্যাটরিনাকে হারিয়েও অনেক আনন্দ রয়েছে। ক্যাটরিনা কাইফের একজন ভক্ত হিসেবে, ওর এনসাইক্লোপিডিয়া হিসেবে আমিই জয়ী। বিব্রত হওয়ার মতো পরিস্থিতি তারই।

আমার জীবন সম্পর্কে ও খুব একটা জানে না, যদিও জানার মতো কিছু নেই। কিন্তু ওর সম্পর্কে জানাটা জরুরি এবং আমি অনেক কিছুই জানি ওর সম্পর্কে। আরো বহু কিছু জানা বাকি রয়ে গেছে।

আরো অনেক, ওর আরো গভীরে যাওয়ার চেষ্টা করে চলেছি। সে পেঁয়াজের মতো—একটার পর একটা স্তর (লেয়ার), স্তরের পর স্তর… ক্যাটরিনার সম্পর্কে আজও পাঁচ ভাগ জানা হয়নি,’ বলেন রণবীর কাপুর।

মিল্কভিটার ৪ কর্মকর্তার বিরুদ্ধে দুদকের চার্জশিট ডিএমডি হিসেবে পদোন্নতি পেলেন জসীম উদ্দিন জব্দ ইয়াবা ভাগবাটোয়ারা, ৫ পুলিশ গ্রেফতার কঙ্গোয় নৌকাডুবে ৩৪ জনের মৃত্যুর শঙ্কা ‘সমন্বয়ের অভাবে পুঁজিবাজার নেতিবাচক’ এরদোগান-রুহানির দুই ঘণ্টার রুদ্ধদ্বার বৈঠক যে কারণে টি-টোয়েন্ট দলে এত পরিবর্তন গ্রেপ্তারের পর পুলিশের হাত থেকে ফসকে গেলো হত্যা মামলার আসামি এরশাদের রংপুর-৩ আসন জাপাকে ছেড়ে দিল আ.লীগ পুঁজিবাজার উন্নয়নে কর সুবিধা বাড়ানো হবে: এনবিআর চেয়ারম্যান ঢাবি সিনেট থেকে পদত্যাগ চান শোভন সাতক্ষীরায় তক্ষক পাচারের সময় আটক ৫ পতন হইলে বউ ছাড়া কেউ থাকে না: যুবলীগ সভাপতি মেট্রোরেলের সিকিউরিটির জন্য মেট্রোরেল পুলিশ থাকবে: প্রধানমন্ত্রী বিতর্কিত আইনে কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেফতার ২১ সেপ্টেম্বর থেকে ৪ বিভাগে শুরু হচ্ছে মশা জরিপ পুঁজিবাজারে সূচকের উত্থান পুঁজিবাজারের ত্রুটি-বিচ্যুতি টেককেয়ার করবো: অর্থমন্ত্রী জাবি ভিসির অপসারণের দাবি মির্জা ফখরুলের ‘চাঁদাবাজির অডিও ফাঁস হওয়ায় জাবি প্রক্টরের হুমকি’ ‘ব্যক্তি হতে পারে, ছাত্রলীগ আদর্শচ্যুত হতে পারে না’ রাব্বানীর ক্ষমা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস ভাইরাল বাকি দুই টি-টোয়েন্টিতে সৌম্য বাদ ফিরলেন রুবেল-শফিউল আত্মবিশ্বাস ও স্কিল সমস্যা ভুগছে ক্রিকেটাররা - সাকিব ময়মনসিংহ ডিসি অফিসে ১৭ নিয়োগে অনিয়ম সিরিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ১২ আমরা ম্যাচটা উপহার দিয়ে এসেছি - সাকিব ঘুষের ভিডিও ভাইরাল: সেই সাব-রেজিস্ট্রার বরখাস্ত ভারতে গোদাবরী নদীতে নৌকাডুবে নিহত ১২ রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত