artk
বুধবার, ডিসেম্বার ১১, ২০১৯ ১১:২২   |  ২৭,অগ্রহায়ণ ১৪২৬

চুয়াডাঙ্গা সংবাদদাতা

শনিবার, আগষ্ট ২৪, ২০১৯ ১১:৩৫

খুন করে পালানোর সময় গণপিটুনিতে খুনিও নিহত

media

চুয়াডাঙ্গা সদর উপজেলায় এক ব্যক্তিকে ছুরিকাঘাতে খুন করে পালানোর সময় উত্তেজিত জনতা খুনি সন্দেহে আরেক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

চুয়াডাঙ্গা সদর উপজেলায় এক ব্যক্তিকে ছুরিকাঘাতে খুন করে পালানোর সময় উত্তেজিত জনতা খুনিকেও পিটিয়ে হত্যা করেছে। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান বলেন, “শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার আমিরপুর গ্রামে হাসানুজ্জামান হাসান আলীর (২৫) বাড়িতে এই ঘটনা ঘটে।”

ছুরিকাঘাতে হাসান মারা গেছেন। আর ছুরিকাঘাতে হত্যার অভিযোগে গণপিটুনিতে নিহত হয়েছেন আকবর আলী (৩৬)। আহত হয়েছেন হাসানের বাবা হামিদুল ইসলাম এবং ভাগ্নি সুমাইয়া। তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আকবরের বাড়ি দামুড়হুদা উপজেলার মদনা গ্রামে। তিনি সদর উপজেলার মোমিনপুর গ্রামে ভাড়া থাকতেন এবং সবজির ব্যবসা করতেন।

শনিবার সকালে হাসানের পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি বলেন, “গভীর রাতে আকবর আলী আমিরপুরে হাসানের বাড়িতে গিয়ে হানা দেন। তিনি হাসানের ভাগ্নি সুমাইয়াকে তুলে নেয়ার চেষ্টা করেন।”

এ সময় চিৎকার করলে হাসান ও তার বাবা হামিদুল এগিয়ে আসেন। তখন আকবর তিনজনকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু জনতা ধাওয়া দিয়ে আকবরকে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ, সদর থানার ওসি আবু জিহাদ মোহাম্মদ ফকরুল আলম খান ও পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ দুটি লাশই উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

গভীর রাতে চবির ৫ হলে তল্লাশি চালিয়ে দেশীয় অস্ত্র উদ্ধার চিরকুট লিখে অধ্যক্ষের কক্ষে কলেজছাত্রীর আত্মহত্যা ভ্যাট আদায়ে হয়রানি করলে আমাকে জানাবেন, ব্যবস্থা নেবো: অর্থমন্ত্রী যুক্তরাষ্ট্রে বন্দুকযুদ্ধে পুলিশসহ নিহত ৬ মিয়ানমারের সেনাপ্রধানসহ ৪ কর্মকর্তার ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা মিয়ানমারকে হত্যাযজ্ঞ বন্ধ করতে বলুন: জাতিসংঘ আদালতে গাম্বিয়া ডাকসু ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলা ‘খালেদার মুক্তির নামে নতুন করে নৈরাজ্য সৃষ্টির পায়তারা হচ্ছে’ এস কে সিনহাসহ ১১ জনের বিরুদ্ধে চার্জশিট নোয়াখালীতে পৃথক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ নিহত ৩ ফেসবুক অ্যাকাউন্ট নিরাপদ রাখতে করণীয় মানবাধিকার লঙ্ঘনের সব ঘটনার বিচার নিশ্চিত করা হবে: শেখ হাসিনা অপরাধ স্বীকার করতে সু চির প্রতি ৭ নোবেল বিজয়ীর আহ্বান বিপিএল-পিএসএলে ফিক্সিংয়ের কথা স্বীকার করলেন জামশেদ বিপিএলে রংপুর রেঞ্জার্সের অধিনায়ক মোহাম্মদ নবি কোনো কিছু বিশ্বাস করার আগে যাচাই করে নিন: স্বরাষ্ট্রমন্ত্রী জয় বাংলাকে জাতীয় স্লোগান হিসেবে ব্যবহারের নির্দেশ হাইকোর্টের ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলা মাটির নিচে পাওয়া গেল ১৭০০ বছর আগের মুরগির ডিম সুপ্রিম কোর্টের এফিডেভিট শাখার অনিয়ম রুখতে দুই কর্মকর্তাকে দায়িত্ব অমিত শাহর বিরুদ্ধে নিষেধাজ্ঞার দাবি জানিয়েছে মার্কিন কমিশন গাজীপুরে পুলিশ পরিচয়ে ৫ সোনার দোকান লুট ভ্যাট নিবন্ধন না করলে আইনি ব্যবস্থা: এনবিআর চেয়ারম্যান ক্ষমতায় টিকে থাকতে মানবাধিকার লঙ্ঘন করছে সরকার: মির্জা ফখরুল জিডির হয়রানি বন্ধে পুলিশের নতুন উদ্যোগ সুচির বিচার দাবিতে কক্সবাজারে রোহিঙ্গাদের বিক্ষোভ আশুলিয়ায় পোশাক কারখানায় সিলিন্ডার বিস্ফোরণে শ্রমিক নিহত টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত বিআরটিসির ওপর ক্ষুব্ধ হয়ে ময়মনসিংহে বাস চলাচল বন্ধ ৩৮ আরোহী নিয়ে চিলির সামরিক বিমান ‘নিখোঁজ’