artk

চুয়াডাঙ্গা সংবাদদাতা

শনিবার, আগষ্ট ২৪, ২০১৯ ১১:৩৫

খুন করে পালানোর সময় গণপিটুনিতে খুনিও নিহত

media

চুয়াডাঙ্গা সদর উপজেলায় এক ব্যক্তিকে ছুরিকাঘাতে খুন করে পালানোর সময় উত্তেজিত জনতা খুনি সন্দেহে আরেক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

চুয়াডাঙ্গা সদর উপজেলায় এক ব্যক্তিকে ছুরিকাঘাতে খুন করে পালানোর সময় উত্তেজিত জনতা খুনিকেও পিটিয়ে হত্যা করেছে। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান বলেন, “শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার আমিরপুর গ্রামে হাসানুজ্জামান হাসান আলীর (২৫) বাড়িতে এই ঘটনা ঘটে।”

ছুরিকাঘাতে হাসান মারা গেছেন। আর ছুরিকাঘাতে হত্যার অভিযোগে গণপিটুনিতে নিহত হয়েছেন আকবর আলী (৩৬)। আহত হয়েছেন হাসানের বাবা হামিদুল ইসলাম এবং ভাগ্নি সুমাইয়া। তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আকবরের বাড়ি দামুড়হুদা উপজেলার মদনা গ্রামে। তিনি সদর উপজেলার মোমিনপুর গ্রামে ভাড়া থাকতেন এবং সবজির ব্যবসা করতেন।

শনিবার সকালে হাসানের পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি বলেন, “গভীর রাতে আকবর আলী আমিরপুরে হাসানের বাড়িতে গিয়ে হানা দেন। তিনি হাসানের ভাগ্নি সুমাইয়াকে তুলে নেয়ার চেষ্টা করেন।”

এ সময় চিৎকার করলে হাসান ও তার বাবা হামিদুল এগিয়ে আসেন। তখন আকবর তিনজনকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু জনতা ধাওয়া দিয়ে আকবরকে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ, সদর থানার ওসি আবু জিহাদ মোহাম্মদ ফকরুল আলম খান ও পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ দুটি লাশই উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা