artk

চুয়াডাঙ্গা সংবাদদাতা

শনিবার, আগষ্ট ২৪, ২০১৯ ১১:৩৫

খুন করে পালানোর সময় গণপিটুনিতে খুনিও নিহত

media

চুয়াডাঙ্গা সদর উপজেলায় এক ব্যক্তিকে ছুরিকাঘাতে খুন করে পালানোর সময় উত্তেজিত জনতা খুনি সন্দেহে আরেক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

চুয়াডাঙ্গা সদর উপজেলায় এক ব্যক্তিকে ছুরিকাঘাতে খুন করে পালানোর সময় উত্তেজিত জনতা খুনিকেও পিটিয়ে হত্যা করেছে। এ সময় আহত হয়েছেন আরো দুজন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফখরুল আলম খান বলেন, “শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার আমিরপুর গ্রামে হাসানুজ্জামান হাসান আলীর (২৫) বাড়িতে এই ঘটনা ঘটে।”

ছুরিকাঘাতে হাসান মারা গেছেন। আর ছুরিকাঘাতে হত্যার অভিযোগে গণপিটুনিতে নিহত হয়েছেন আকবর আলী (৩৬)। আহত হয়েছেন হাসানের বাবা হামিদুল ইসলাম এবং ভাগ্নি সুমাইয়া। তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আকবরের বাড়ি দামুড়হুদা উপজেলার মদনা গ্রামে। তিনি সদর উপজেলার মোমিনপুর গ্রামে ভাড়া থাকতেন এবং সবজির ব্যবসা করতেন।

শনিবার সকালে হাসানের পরিবারের সদস্যদের বরাত দিয়ে ওসি বলেন, “গভীর রাতে আকবর আলী আমিরপুরে হাসানের বাড়িতে গিয়ে হানা দেন। তিনি হাসানের ভাগ্নি সুমাইয়াকে তুলে নেয়ার চেষ্টা করেন।”

এ সময় চিৎকার করলে হাসান ও তার বাবা হামিদুল এগিয়ে আসেন। তখন আকবর তিনজনকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু জনতা ধাওয়া দিয়ে আকবরকে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

এ ঘটনার পর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) কানাই লাল সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ, সদর থানার ওসি আবু জিহাদ মোহাম্মদ ফকরুল আলম খান ও পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ দুটি লাশই উদ্ধার করেছে। ময়নাতদন্তের জন্য লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

চীনে ভাইরাসে ৯ জনের মৃত্যু আক্রান্ত ৪৪০ সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ কুকুর হত্যার দায়ে আট মাসের কারাদণ্ড একুশ ফার্স্ট প্রসপেক্টাস অনুমোদন ধনী-গরিব নির্বিশেষে সুবিচার নিশ্চিতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী ডিএসই-সিএসইর নতুন এমডি নিয়োগের অনুমোদন বিএসইসির এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করছে না ভারত অনিয়মের বিরুদ্ধে দুদকের অভিযান মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের চোখের সামনে মাকে হত্যা নির্বাচনী গণসংযোগে হামলা: ইসির পদক্ষেপের অপেক্ষায় তাবিথ এসকে সিনহাকে হাজিরে গেজেট প্রকাশের নির্দেশ ই-পাসপোর্ট পেতে আবেদন করবেন যেভাবে চাটার্ড বিমানে রাতে পাকিস্তানে উড়াল দিচ্ছে টাইগাররা দুর্নীতি করে জনগণের হক নষ্ট করবেন না: দুদক কমিশনার চাই না, নির্বাচনে কোনো অভিযোগ ইসি পর্যন্ত গড়াক: সিইসি টাইগারদের নতুন পেস বোলিং কোচ গিবসন সব ধরনের সূচকে উত্থান নিউজিল্যান্ড সফরে ভারতের দল ঘোষণা পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে মাদুগালের গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ঢাবির ৪ শিক্ষার্থীকে রাতভর পিটিয়েছে ছাত্রলীগ ফারমার্স ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট কাশ্মীর ইস্যুতে পাক-ভারতকে সাহায্য করতে চান ট্রাম্প বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু পর্তুগালে সংঘর্ষে মৃত্যুর খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব হাতীবান্ধা সীমান্তে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা বিএসএফের নেতাজি ও বঙ্গবন্ধুর দেশপ্রেম তরুণদের মধ্যে ছড়িয়ে দিতে হবে: খাদ্যমন্ত্রী সাবেক স্বাস্থ্যমন্ত্রীর এপিএসকে তলব বনানীতে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত রাজধানীর হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শ্রমিকের মৃত্যু