artk

সিরাজগঞ্জ প্রতিনিধি

শনিবার, আগষ্ট ২৪, ২০১৯ ৮:৩৩

চাচার হাতে খুন হলো ভাতিজা

media

সিরাজগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা ও তার সন্তানদের হাতে মারা গেছেন কলেজছাত্র সোহেল তালুকদার (২২)। শুক্রবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এ ঘটনায় আহত হয়েছেন তার বাবা মোতালেব তালুকদার।

সিরাজগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে চাচা ও তার সন্তানদের হাতে মারা গেছেন কলেজছাত্র সোহেল তালুকদার (২২)।

শুক্রবার রাতে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। এ ঘটনায় আহত হয়েছেন তার বাবা মোতালেব তালুকদার।

সোহেল তালুকদার সিরাজগঞ্জ সদর উপজেলার হাট কান্দাপাড়া গ্রামে। এ ঘটনায় আহত তার বাবা মোতালেব তালুকদারকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, বাড়ির জায়গা নিয়ে দুই ভাই মোতালেব তালুকদার ও মোহন তালুকদারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব ছিল। শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে নিজ ঘরে শুয়ে থাকা অবস্থায় বাবা মোতালেব তালুকদারের সঙ্গে বড় চাচা মোহন তালুকদারের কথাকাটির শব্দ শুনতে পান সোহেল। এক পর্যায়ে মোহন তালুকদার লাঠি নিয়ে সোহেলের বাবাকে মারপিট শুরু করে। বাবার চিৎকার শুনে তাকে বাঁচাতে দৌড়ে ঘর থেকে বের হয়ে আসেন সোহেল।

এ সময় মোহন তালুকদার, তার ছেলে দুলাল তালুকদার, আলামিন তালুকদার, আলো তালুকদার, মেয়ে তাজনুর ও আলামিন তালুকদারের স্ত্রী প্রিয়া লাঠিসোটা দিয়ে সোহেল ও তার বাবা মোতালেবকে বেধড়ক মারপিট করে।

পরে স্থানীয়রা তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে সোহেলকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সোহেল সিরাজগঞ্জ বিশ্ববিদ্যালয় কলেজ থেকে অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছে।

এদিকে সোহেলের মৃত্যুর খবরে ভাই-বোনসহ সহপাঠী ও এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে আসে। তারা একজন মেধাবী তরুণ ছাত্রকে পিটিয়ে হত্যার তীব্র প্রতিবাদ ও খুনিদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।

নিহতের ভাই সাজু তালুকদার জানান, সোহেল পড়াশোনার পাশাপাশি চাকরি করত। সে অত্যন্ত মেধাবী ও নম্র-ভদ্র ছিল। চাচা ও চাচাতো ভাইদেরও সম্মান করত। কখনও কোনোদিন কারও সঙ্গে বিরোধে জড়ায়নি।

তিনি আরও বলেন, “সকালে চাচা চাচা মোহন তালুকদার ও তার লোকজন বাবাকে মারপিট করার সময় তাকে বাঁচাতে যায় সোহেল। এ সময় চাচা সোহেলকে ধরে রাখে, আর চাচাতো ভাই দুলাল, আলামিন, আলো, বোন তাজনুর, আলামিনের বউ প্রিয়া সোহেল ও বাবাকে (মোতালেব তালুকদার) প্রায় ১০-১৫ মিনিট বেধড়ক মারপিট করে।”

আরেক ভাই শামীম তালুকদার জানিয়েছেন, সোহেলের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। শনিবার ময়নাতদন্ত শেষে সিরাজগঞ্জে নিয়ে আসা হবে। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. দাউদ জানান, দুপুরে কান্দাপাড়া গ্রামে জমি নিয়ে বিরোধে একজন নিহত হয়েছেন বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনও পরিবারের পক্ষ থেকে কেউ থানায় অভিযোগ করেনি।

চীনে ভাইরাসে ৯ জনের মৃত্যু আক্রান্ত ৪৪০ সংসদে ৮২৩৮ জন ঋণখেলাপির তালিকা প্রকাশ কুকুর হত্যার দায়ে আট মাসের কারাদণ্ড একুশ ফার্স্ট প্রসপেক্টাস অনুমোদন ধনী-গরিব নির্বিশেষে সুবিচার নিশ্চিতে সরকার বদ্ধপরিকর: প্রধানমন্ত্রী ডিএসই-সিএসইর নতুন এমডি নিয়োগের অনুমোদন বিএসইসির এশিয়া ও বিশ্ব একাদশের ম্যাচ আয়োজন করছে না ভারত অনিয়মের বিরুদ্ধে দুদকের অভিযান মানিকগঞ্জে বাসায় ঢুকে মেয়ের চোখের সামনে মাকে হত্যা নির্বাচনী গণসংযোগে হামলা: ইসির পদক্ষেপের অপেক্ষায় তাবিথ এসকে সিনহাকে হাজিরে গেজেট প্রকাশের নির্দেশ ই-পাসপোর্ট পেতে আবেদন করবেন যেভাবে চাটার্ড বিমানে রাতে পাকিস্তানে উড়াল দিচ্ছে টাইগাররা দুর্নীতি করে জনগণের হক নষ্ট করবেন না: দুদক কমিশনার চাই না, নির্বাচনে কোনো অভিযোগ ইসি পর্যন্ত গড়াক: সিইসি টাইগারদের নতুন পেস বোলিং কোচ গিবসন সব ধরনের সূচকে উত্থান নিউজিল্যান্ড সফরে ভারতের দল ঘোষণা পাকিস্তান-বাংলাদেশ ম্যাচ দিয়ে অভিষেক হচ্ছে মাদুগালের গণতন্ত্র সূচকে বাংলাদেশের ৮ ধাপ অগ্রগতি ঢাবির ৪ শিক্ষার্থীকে রাতভর পিটিয়েছে ছাত্রলীগ ফারমার্স ব্যাংকের তিন কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট কাশ্মীর ইস্যুতে পাক-ভারতকে সাহায্য করতে চান ট্রাম্প বিজিএমইএ ভবন ভাঙার কাজ শুরু পর্তুগালে সংঘর্ষে মৃত্যুর খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব হাতীবান্ধা সীমান্তে দুই বাংলাদেশিকে গুলি করে হত্যা বিএসএফের নেতাজি ও বঙ্গবন্ধুর দেশপ্রেম তরুণদের মধ্যে ছড়িয়ে দিতে হবে: খাদ্যমন্ত্রী সাবেক স্বাস্থ্যমন্ত্রীর এপিএসকে তলব বনানীতে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় বৃদ্ধ নিহত রাজধানীর হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ৩ শ্রমিকের মৃত্যু