artk
মঙ্গলবার, সেপ্টেম্বার ১৭, ২০১৯ ১১:১৩   |  ২,আশ্বিন ১৪২৬

গাজীপুর সংবাদদাতা

বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ১০:০৩

থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি

media

গাজীপুরের শ্রীপুর থানা চত্বর থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। তবে শেষ রক্ষা হয়নি চোরদের। মোটরসাইকেল মালিকের দেয়া তথ্য মতে বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলটি উদ্ধার ও চুরির সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

গাজীপুরের শ্রীপুর থানা চত্বর থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। তবে শেষ রক্ষা হয়নি চোরদের। মোটরসাইকেল মালিকের দেয়া তথ্য মতে বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেলটি উদ্ধার ও চুরির সঙ্গে জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- উপজেলার কর্ণপুর এলাকার সুজন (২২), শ্রীপুর পৌর এলাকার সবুজ (২৩) ও সাঈদ (২২)।

মোটরসাইকেলটির মালিক শ্রীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর মোস্তফা কামাল জানান, প্রায় আড়াই মাস আগে তার ছেলের ব্যবহৃত নম্বরপ্লেটবিহীন একটি মোটরসাইকেল নিয়ে মাওনা-চৌরাস্তা এলাকায় যান তার এক ভাতিজা। নম্বর না থাকায় মোটরসাইকেলটি জব্দ করে শ্রীপুর থানায় নিয়ে যান সহকারী উপ-পরিদর্শক (এএসআই) লাক মিয়া ও আনোয়ার হোসেন।

তিনি আরও জানান, বৃহস্পতিবার সকালে মোস্তফা কামাল প্রকৃত মালিকানার প্রমাণ দেখিয়ে মোটরসাইকেলটি ছাড়িয়ে নিতে গেলে এএসআই লাক মিয়া সেটি বুঝিয়ে দিতে টালবাহানা করতে থাকেন। পরে চাপ সৃষ্টি করলে ওই এএসআই জানান, থানার কোনো এক কর্মকর্তা মোটরসাইকেলটি নিয়ে গেছেন। তিনি আসলেই মোটরসাইকেলটি বুঝিয়ে দেয়া হবে। পরে দুপুরে তিনি স্থানীয় কর্ণপুর এলাকার সুজনকে অপর দুই সঙ্গীসহ মোটরসাইকেলটি চালিয়ে যেতে দেখে পুলিশকে জানান। পুলিশ অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধার করে। এ সময় তিনজনকে আটক করা হয়।

শ্রীপুর থানার পরিদর্শক (অপারেশন) মো. আক্তার হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে মোস্তফা কামাল মোটরসাইকেলটি ছাড়িয়ে নিতে থানায় আসেন। এ সময় মোটরসাইকেলটি থানা চত্বরের যথাস্থানে পাওয়া যায়নি। পরে দুপুরে তার দেয়া তথ্য মতে উপজেলার মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজ গেট এলাকা থেকে মোটরসাইকেলটি উদ্ধার ও এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করেছে পুলিশ।

সাইবার ক্রাইম বিভাগে দ্বারস্থ মেহজাবিন নকল বিদেশি ওষুধ বিক্রি করায় ২ প্রতিষ্ঠানকে ৪০ লাখ টাকা জরিমানা গণহত্যার ঝুঁকিতে এখনো ৬ লাখ রোহিঙ্গা: জাতিসংঘ গাজীপুরে বিদ্যুতের তার ছিঁড়ে অবৈধ গ্যাস লাইনে অগ্নিকাণ্ড ফেসবুক স্ট্যাটাস দেখেই শিক্ষার্থীদের বহিষ্কার করেন উপাচার্য পাবনায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে ট্রেন চালকের আত্মহত্যা সৌদি আরবে ফের হামলা চালিয়েছে ইয়েমেন ঢাকার শতাধিক বিএনপি নেতাকর্মী জাতীয় পার্টিতে যোগ দিয়েছে চাঁদাবাজির অভিযোগে ঢাকা উত্তর ছাত্রলীগ নেতা বহিস্কার ‘ডাক্তার বলার আগেই আয়া রোগীর পোশাক খুলে নেয়’ দুর্নীতি নির্মূলে টাস্কফোর্স গঠনের দাবি সম্পাদক পদে প্রার্থী হবেন না ওবায়দুল কাদের রিজার্ভ চুরির ব্যাপারে কিছুই বলা যাবে না: অর্থমন্ত্রী আলিয়ার সঙ্গে চুমুর দৃশ্যে আপত্তি সালমান খানের? মামলাকে কর ফাঁকির হাতিয়ার হিসেবে ব্যবহার করছে মেঘনা গ্রুপ! খালেদা জিয়া আলেমদের কিছু দেন নাই: আল্লামা শফী অন্য প্রতিষ্ঠানেও ‘ভাগাভাগি’ হচ্ছে: আরেফিন সিদ্দিক প্রেস কাউন্সিলের বিবৃতি প্রত্যাহার চায় এলআরএফ বাংলাদেশকে হারাতে মরিয়া জিম্বাবুয়ে বুধবার শ্রীলঙ্কায় যাচ্ছে মিরাজ-মুমিনুল-সৌম্যরা মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রাকের নিচে এনজিওকর্মী কোহলিদের নিরাপত্তা দিতে আপত্তি ভারতীয় পুলিশের হাজিরা খাতায় সই করেই বেতন-ভাতা নেন আ.লীগ নেতার স্ত্রী মধ্য রাতে বৃদ্ধার গরু লুট করলো যুবলীগ-কৃষক লীগ নেতারা পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনে উত্থান ছাত্রলীগে ভারপ্রাপ্ত দায়িত্ব কোন আইনে: রিজভী রাব্বানীকে একহাত নিলেন সাবেক ছাত্রলীগ নেত্রী পেঁয়াজের দাম শিগগিরই কমবে: বাণিজ্য সচিব বিমানের ড্রিমলাইনার ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বিভাগীয় শহরে ক্যান্সার হাসপাতালসহ ৮ প্রকল্প অনুমোদন