artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৮:১৪   |  ৫,আশ্বিন ১৪২৬

চট্টগ্রাম সংবাদদাতা

বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ৯:২৩

ভেজাল মদ খেয়ে চট্টগ্রামে ৩ বন্ধুর মৃত্যু, আটক ৪

media

চট্টগ্রামে ভেজাল মদ খেয়ে তিনজনের মৃত্যুর ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে সিএমপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে উপ-পুলিশ কমিশনার ফারুখ উল হক জানান, ভেজাল মদ খেয়ে তিনজনের মৃত্যু হবার পর থেকেই, নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ।

চট্টগ্রামে ভেজাল মদ খেয়ে তিনজনের মৃত্যুর ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

বুধবার সকালে সিএমপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে উপ-পুলিশ কমিশনার ফারুখ উল হক জানান, ভেজাল মদ খেয়ে তিনজনের মৃত্যু হবার পর থেকেই, নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালায় পুলিশ।

মঙ্গলবার নাছিম নামে একজনকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে আরো তিনজনকে আটক করা হয়। এই সংঘবদ্ধ চক্রটি বিভিন্ন বার থেকে বিদেশি মদের বোতল সংগ্রহ করে, স্পিডসহ বিভিন্ন কেমিকেল মিশিয়ে ভেজাল মদ তৈরি করতো।

এরপর তাতে লেভেল লাগিয়ে বাজারজাত করে। এমনকি তারা হোম ডেলিভারি দিতো বলেও জানায় পুলিশ। গত ১৩ আগস্ট নগরীর আকবর শাহ থানাধীন মালীপাড়া এলাকায় ভেজাল মদ পান করে তিন বন্ধু্র মৃত্যু হয়।

গেন্ডারিয়া থেকে আটক ৩ মাদক ব্যবসায়ী কারাগারে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল র‌্যাবের হেফাজতে তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু গোপন কুঠুরিতে ৩৩ লাখ টাকা রেখে মারা গেছেন বিআরটিএর কর্মকর্তা