artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৮:২৭   |  ৫,আশ্বিন ১৪২৬

সিলেট সংবাদদাতা

বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ৮:২৯

নিখোঁজের পর লাশ হয়ে ফিরলো নসিমন চালক

media

সুনামগঞ্জের জগন্নাথপুরের সেই টমটমচালক সাইদুল ইসলামের (১৭) লাশের সন্ধান পেয়েছে পুলিশ। নিখোঁজ হওয়ার ১১ দিন পর তার লাশের সন্ধান মিলেছে। এ তথ্য নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

সুনামগঞ্জের জগন্নাথপুরের সেই টমটমচালক সাইদুল ইসলামের (১৭) লাশের সন্ধান পেয়েছে পুলিশ। নিখোঁজ হওয়ার ১১ দিন পর তার লাশের সন্ধান মিলেছে। এ তথ্য নিশ্চিত করেছেন জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী।

ওসি বলেন, “বুধবার রাত পৌনে দুইটায় খবর পেয়ে লাশটি উদ্ধারের জন্য আমরা সিলেটের বিশ্বনাথ উপজেলার রশিদপুরে যাচ্ছি।’ বিস্তারিত পরে জানানো হবে বলে জানান ওসি ইখতিয়ার।

উল্লেখ্য, রোববার (১১ আগস্ট) ভোরে জগন্নাথপুর উপজেলার বাউরকাপন গ্রামের মৃত শফিক মিয়ার ছেলে টমটমচালক সাইদুল ইসলামকে ফোনে বাগিচা বাজারে একটি ট্রিপ আছে বলে জানান ভাংগারী ব্যবসায়ী রাসেল মিয়া। সেখানে ভাংগারী ব্যবসায়ীর কথা শুনে যায় সাইদুল। পরে আর বাড়ি ফেরেনি নসিমন চালক।

এরপর অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি পরিবার। থানা পুলিশের দারস্থ হয় পরিবার। এ ঘটনায় তারা রোববার (১১ আগস্ট) রাতে জগন্নাথপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। (জিডি নং ৪৬৩)। ১১ দিন পেরিয়ে গেলেও পুলিশ অক্ষত অবস্থায় তাকে উদ্ধার করতে পারেনি।

তবে বুধবার রাতে পুলিশ খবর পায় সাইদুল মারা গেছে। বিশ্বনাথের রশীদপুর এলাকা থেকে লাশ উদ্ধার করতে গেছে পুলিশ।

সালমানের সঙ্গে বিয়ের ছবি প্রকাশ করলেন জেসিয়া গেন্ডারিয়া থেকে আটক ৩ মাদক ব্যবসায়ী কারাগারে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল র‌্যাবের হেফাজতে তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু