artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৭:৫১   |  ৫,আশ্বিন ১৪২৬

ময়মনসিংহ সংবাদদাতা

বৃহস্পতিবার, আগষ্ট ২২, ২০১৯ ৮:০৮

ময়মনসিংহে হত্যা মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

media

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী দাবি করেছে, নিহত ব্যক্তি হত্যা মামলার আসামি।

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে গোয়েন্দা (ডিবি) পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনী দাবি করেছে, নিহত ব্যক্তি হত্যা মামলার আসামি।

বুধবার  দিবাগত রাত ১টা ৩৫ মিনিটে উপজেলার পাগলা থানার চাকুয়া এলাকায় এ ঘটনা ঘটে বলে ডিবি পুলিশ দাবি করেছে। 

নিহত ব্যক্তির নাম মো. এখলাছ উদ্দিন (৩০)। তার নেতৃত্বে একদল ডাকাত গত ২৭ জুলাই রাতে একজন অটোচালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করে বলে দাবি করেছেন জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ। তিনি আরো জানান, এখলাছের বিরুদ্ধে তিনটি ডাকাতি, দুটি মাদক ও একটি হত্যা মামলাসহ মোট ছয়টি মামলা রয়েছে।

বন্দুকযুদ্ধ’ সম্পর্কে ওসি শাহ কামাল আকন্দের ভাষ্য হচ্ছে, “গোপন সূত্রে পুলিশ খবর পায়, অটোরিকশার চালক হত্যা মামলার প্রধান আসামি এখলাছসহ বেশ কয়েকজন ডাকাত চাকুয়া এলাকায় অবস্থান করছে।”

“তাদেরকে গ্রেপ্তারে অভিযান চালানোর সময় ডাকাত দল ও মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলি করতে থাকে। পুলিশও পাল্টা গুলি ছুড়লে ডাকাত দল ও মাদক ব্যবসায়ীরা গুলি করতে করতে পালিয়ে যায়।”

ওসি আরো বলেন, “এ সময় ঘটনাস্থলে চিহ্নিত ডাকাত ও মাদক ব্যবসায়ী এখলাছ উদ্দিনকে আহত অবস্থায় পাওয়া যায়। পরে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

‘বন্দুকযুদ্ধে’ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আকরাম হোসেন ও কনস্টেবল ইলিয়াস মিয়া আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি রিভলবার, একটি গুলি ও ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেছেন ওসি শাহ কামাল আকন্দ।

তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু গোপন কুঠুরিতে ৩৩ লাখ টাকা রেখে মারা গেছেন বিআরটিএর কর্মকর্তা বিপর্যয়ের মুখে জাতিসংঘ সফর বাতিল করেছেন নেতানিয়াহু ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি: প্রধানমন্ত্রী