artk
শনিবার, নভেম্বার ২৩, ২০১৯ ৭:০১   |  ৯,অগ্রহায়ণ ১৪২৬

ঝিনাইদহ প্রতিনিধি

বুধবার, আগষ্ট ২১, ২০১৯ ১১:২৮

ঝিনাইদহে ধর্ষণের আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার

media

ঝিনাইদহে এক স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনার প্রধান সন্দেহভাজনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার বাদশা হোসেন (৩১) সদর উপজেলার খাজুরা এলাকার মন্তেজ হোসেনের ছেলে।

ঝিনাইদহে এক স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনার প্রধান সন্দেহভাজনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার বাদশা হোসেন (৩১) সদর উপজেলার খাজুরা এলাকার মন্তেজ হোসেনের ছেলে।

বুধবার সকালে ওই এলাকার জোয়ার্দ্দার পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান।

তিনি বলেন, গত ১২ অগাস্ট ঈদের দিন সন্ধ্যায় সপ্তম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে বাড়ির পাশ থেকে তুলে নিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে কয়েকজন যুবক।

পরে মেয়েটিকে ঝিনাইদহ ক্যাডেট কলেজের সামনে একটি আবাসন প্রকল্পের খালি জায়গায় ফেলে যায় তারা।

সেখান থেকে উদ্ধার করে মেয়েটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার চাচা ঝিনাইদহ সদর থানায় একটি মামলা করেন, সেখানে বাদশা, ওই এলাকার মন্টু মণ্ডলের ছেলে রুহুল আমীন ও জাফরের ছেলে মুন্নুকে আসামি করা হয়।

মামলার প্রধান আসামি বাদশা খাজুরা এলাকায় অবস্থান করছে খবর পেয়ে বুধবার সকালে সেখানে অভিযানে যায় পুলিশ।

ওসি মিজানুর রহমান খান বলেন, “পুলিশের উপস্থিতি টের পেয়ে বাদশা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। পুলিশ তখন আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। তাতে বাদশার পায়ে গুলি লাগে।”

সেখান থেকে তাকে গ্রেপ্তার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি। তিনি বলেন, মামলার বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিয়েবাড়িতে মদপানে দুই যুবকের মৃত্যু বিএনপি নেতাদের মুখ ছাড়া আর সব কিছুই সরকারের নিয়ন্ত্রণে আছে: কাদের ‘বেপরোয়া বাসচালক নিয়ন্ত্রণ হারানোয়’ শ্রীনগরের দুর্ঘটনা এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার লন্ডনে সন্ত্রাসীদের গুলিতে বাংলাদেশি যুবক নিহত কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দুই নারীর মৃত্যু এই সরকারও মুনতাসীর ফ্যান্টাসির মধ্যে পড়েছে: মির্জা ফখরুল উত্তরায় গাড়িমুক্ত সড়ক উদ্বোধন করলেন মেয়র আতিক সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব প্রচার এখন বড় সমস্যা: তথ্যমন্ত্রী বিএনপি এখন গুজবনির্ভর রাজনীতি করছে: খালিদ মাহমুদ শ্রীনগরে বাস-মাইক্রো সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০ টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ সিরাজগঞ্জে নেশাজাতীয় পানীয় পানে ২ যুবকের মৃত্যু দিন-রাতের টেস্টকে যুগান্তকারী উপলক্ষ বললেন বিরাট কোহলি গ্রেটা থানবার্গের আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার জয় ঐতিহাসিক ইডেন টেস্টে সম্ভাব্য বাংলাদেশ একাদশ প্রথম দিবা-রাত্রির টেস্ট স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ লক্ষ্মীপুরে 'গণপিটুনিতে' নিহত ১ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে আসছেন বান কি মুন ইডেন ম্যাচের ফাঁকেই হাসিনা-মমতা বৈঠক দুপুরে ইডেন গার্ডেনে গোলাপি টেস্ট উদ্বোধন করবেন শেখ হাসিনা বুয়েটের ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার আইন মেনে চললে দুর্ঘটনা অনেকাংশে কমবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইটিভির সাবেক চেয়ারম্যান সালামের মামলা বাতিল পিইসি পরীক্ষায় শিক্ষার্থী বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন: গয়েশ্বর শফিকুরের বিরুদ্ধে দুদকের মামলা অপরাধীরা মোবাইল ব্যাংকিং চ্যানেল ব্যবহারে করছে: দুদক চেয়ারম্যান সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না হলে সমস্যা হবে না: কাদের পুঁজিবাজারে সব ধরনের সূচকের উত্থান