artk

ঝিনাইদহ প্রতিনিধি

বুধবার, আগষ্ট ২১, ২০১৯ ১১:২৮

ঝিনাইদহে ধর্ষণের আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার

media

ঝিনাইদহে এক স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনার প্রধান সন্দেহভাজনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার বাদশা হোসেন (৩১) সদর উপজেলার খাজুরা এলাকার মন্তেজ হোসেনের ছেলে।

ঝিনাইদহে এক স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনার প্রধান সন্দেহভাজনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার বাদশা হোসেন (৩১) সদর উপজেলার খাজুরা এলাকার মন্তেজ হোসেনের ছেলে।

বুধবার সকালে ওই এলাকার জোয়ার্দ্দার পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান।

তিনি বলেন, গত ১২ অগাস্ট ঈদের দিন সন্ধ্যায় সপ্তম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে বাড়ির পাশ থেকে তুলে নিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে কয়েকজন যুবক।

পরে মেয়েটিকে ঝিনাইদহ ক্যাডেট কলেজের সামনে একটি আবাসন প্রকল্পের খালি জায়গায় ফেলে যায় তারা।

সেখান থেকে উদ্ধার করে মেয়েটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার চাচা ঝিনাইদহ সদর থানায় একটি মামলা করেন, সেখানে বাদশা, ওই এলাকার মন্টু মণ্ডলের ছেলে রুহুল আমীন ও জাফরের ছেলে মুন্নুকে আসামি করা হয়।

মামলার প্রধান আসামি বাদশা খাজুরা এলাকায় অবস্থান করছে খবর পেয়ে বুধবার সকালে সেখানে অভিযানে যায় পুলিশ।

ওসি মিজানুর রহমান খান বলেন, “পুলিশের উপস্থিতি টের পেয়ে বাদশা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। পুলিশ তখন আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। তাতে বাদশার পায়ে গুলি লাগে।”

সেখান থেকে তাকে গ্রেপ্তার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি। তিনি বলেন, মামলার বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা