artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৭:৫০   |  ৫,আশ্বিন ১৪২৬

ঝিনাইদহ প্রতিনিধি

বুধবার, আগষ্ট ২১, ২০১৯ ১১:২৮

ঝিনাইদহে ধর্ষণের আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার

media

ঝিনাইদহে এক স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনার প্রধান সন্দেহভাজনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার বাদশা হোসেন (৩১) সদর উপজেলার খাজুরা এলাকার মন্তেজ হোসেনের ছেলে।

ঝিনাইদহে এক স্কুলছাত্রীকে দলবেঁধে ধর্ষণের ঘটনার প্রধান সন্দেহভাজনকে গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার বাদশা হোসেন (৩১) সদর উপজেলার খাজুরা এলাকার মন্তেজ হোসেনের ছেলে।

বুধবার সকালে ওই এলাকার জোয়ার্দ্দার পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান জানান।

তিনি বলেন, গত ১২ অগাস্ট ঈদের দিন সন্ধ্যায় সপ্তম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে বাড়ির পাশ থেকে তুলে নিয়ে মুখ বেঁধে ধর্ষণ করে কয়েকজন যুবক।

পরে মেয়েটিকে ঝিনাইদহ ক্যাডেট কলেজের সামনে একটি আবাসন প্রকল্পের খালি জায়গায় ফেলে যায় তারা।

সেখান থেকে উদ্ধার করে মেয়েটিকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। তার চাচা ঝিনাইদহ সদর থানায় একটি মামলা করেন, সেখানে বাদশা, ওই এলাকার মন্টু মণ্ডলের ছেলে রুহুল আমীন ও জাফরের ছেলে মুন্নুকে আসামি করা হয়।

মামলার প্রধান আসামি বাদশা খাজুরা এলাকায় অবস্থান করছে খবর পেয়ে বুধবার সকালে সেখানে অভিযানে যায় পুলিশ।

ওসি মিজানুর রহমান খান বলেন, “পুলিশের উপস্থিতি টের পেয়ে বাদশা ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। পুলিশ তখন আত্মরক্ষার্থে গুলি ছোড়ে। তাতে বাদশার পায়ে গুলি লাগে।”

সেখান থেকে তাকে গ্রেপ্তার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি। তিনি বলেন, মামলার বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু গোপন কুঠুরিতে ৩৩ লাখ টাকা রেখে মারা গেছেন বিআরটিএর কর্মকর্তা বিপর্যয়ের মুখে জাতিসংঘ সফর বাতিল করেছেন নেতানিয়াহু ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি: প্রধানমন্ত্রী