artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৮:৪৫   |  ৫,আশ্বিন ১৪২৬

মাগুরা সংবাদদাতা

বুধবার, আগষ্ট ২১, ২০১৯ ৯:২৮

একই শাড়িতে ঝুলে পড়লেন স্বামী-স্ত্রী

media

মাগুরায় একই শাড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় নীরব বিশ্বাস (২০) ও শ্রাবণী বিশ্বাস (১৮) নামে স্বামী-স্ত্রী’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ৩০ জুলাই তাদের বিয়ে হয়েছিল।

মাগুরায় একই শাড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় নীরব বিশ্বাস (২০) ও শ্রাবণী বিশ্বাস (১৮) নামে স্বামী-স্ত্রী’র ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গত ৩০ জুলাই তাদের বিয়ে হয়েছিল।

পুলিশ জানিয়েছে মঙ্গলবার রাতে মাগুরা সদর উপজেলার রাঘবদাইড় গ্রাম থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে প্রেমের বিয়ে বাড়ি থেকে মেনে না নেয়ায় তারা একই শাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে বাড়িতে কেউ ছিল না। এই ফাঁকে নিজেদের শোয়ার ঘরে আড়ার সঙ্গে একই শাড়িতে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন এই নব দম্পতি। পরে সন্ধ্যা ছয়টার দিকে বাড়ির লোকজন দরজা ভেঙে ভেতরে তাদের ঝুলন্ত মরদেহ দেখতে পান।

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে মাগুরা সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, “রাঘবদাইড় গ্রামের নীরব বিশ্বাসের সঙ্গে শালিখা উপজেলার ধনেশ্বরগাতী গ্রামের শ্রাবণী বিশ্বাসের প্রেম ছিল। কিছুদিন আগে তারা বিয়ে কিরেন। ছেলের বাড়ির লোকজন এই বিয়ে মেনে নিলেও মেয়ের অভিভাকরা তা মেনে নেননি। ধারণা করা হচ্ছে এ জন্যই তারা আত্মহত্যা করেছেন।”

তিনি আরও বলেন- “ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে মাগুরা সদর থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।”

‘রোগীদের বিদেশ যাওয়ার পেছনে চিকিৎসাদাতাদের দৃষ্টিভঙ্গি দায়ী’ সালমানের সঙ্গে বিয়ের ছবি প্রকাশ করলেন জেসিয়া গেন্ডারিয়া থেকে আটক ৩ মাদক ব্যবসায়ী কারাগারে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল র‌্যাবের হেফাজতে তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন