artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৮:৩৪   |  ৫,আশ্বিন ১৪২৬

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, আগষ্ট ২০, ২০১৯ ৯:৫৪

সবজির ঝুড়িতেও ইয়াবা, আটক ২

media

রাজধানীর খিলক্ষেতে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে সবজির ঝুড়িতে লুকানো সাড়ে আট হাজার পিস ইয়াবা জব্দ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।

রাজধানীর খিলক্ষেতে যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে সবজির ঝুড়িতে লুকানো সাড়ে আট হাজার পিস ইয়াবা জব্দ করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।

মঙ্গলবার সকাল সাড়ে ৫টার দিকে খিলক্ষেতের বিআরটিএ ডিপোর সামনে থেকে ওই দুই ব্যক্তিকে আটক করা হয়।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ সময় তাদের সঙ্গে থাকা দুটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে আজ ভোরের দিকে খিলক্ষেতের বিআরটিএ ডিপোর সামনে অভিযান চালায় র‌্যাব-৪-এর একটি দল। সে সময় সদরঘাট থেকে বাইপাইলের একটি যাত্রাবাহী বাসে (ভিক্টর ক্লাসিক) তল্লাশি চালিয়ে সবজির ঝুড়িতে লুকানো আট হাজার ছয়শ’ পিস ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করা হয়।

এতে আরও বলা হয়, আটক দুই ব্যক্তি কক্সবাজারের টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীর বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে থাকেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানায় র‍্যাব।

সালমানের সঙ্গে বিয়ের ছবি প্রকাশ করলেন জেসিয়া গেন্ডারিয়া থেকে আটক ৩ মাদক ব্যবসায়ী কারাগারে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল র‌্যাবের হেফাজতে তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু