artk

কিশোরগঞ্জ সংবাদদাতা

মঙ্গলবার, আগষ্ট ২০, ২০১৯ ৮:২৩

জামিনে বের হয়ে গণপিটুনিতে মৃত্যু

media

কিশোরগঞ্জের ভৈরবে গণপিটুনিতে জামিনে মুক্ত রফিকুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রফিকুল উপজেলার মধ্যেরচর গ্রামের কালা গাজীর ছেলে।

কিশোরগঞ্জের ভৈরবে গণপিটুনিতে জামিনে মুক্ত রফিকুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার জামালপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রফিকুল উপজেলার মধ্যেরচর গ্রামের কালা গাজীর ছেলে।

স্থানীয়দের দাবি, তিনি এলাকার চিহ্নিত গরু চোরের সরদার। গরু চুরি ছাড়াও তার বিরুদ্ধে ভৈরব থানায় খুন ও মাদকের একাধিক মামলা রয়েছে। 

এর আগে গত ২৭ জুলাই ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে চালান দেয়। ২৩ দিন জেলে থাকার পর সোমবার তিনি জামিনে মুক্ত হয়ে বাড়িতে আসেন।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, আজ দুপুরে রফিকুল এলাকার বাজার থেকে নিজ বাড়ি ফিরছিলেন। এ সময় এলাকার উত্তেজিত জনতা তাকে লাঠিপেটাসহ দা দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে নিহতের মরদেহ রাস্তার পাশে খাদে ফেলে দেয়। খবর পেয়ে পুলিশ দুপুর আড়াইটার দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে।

স্থানীয়রা জানায়, ভৈরবে যত গরু চুরি হতো সবই রফিকুলের ইঙ্গিতে হতো। অনেক সময় মালিকরা তাকে টাকা দিয়ে চুরি যাওয়া গরু ফিরিয়ে আনতে বাধ্য হতেন।

নিহত রফিকের বড় ভাই মো. ফেরদৌস বলেন, আমার ছোট ভাই এক সময় খারাপ থাকলেও সে ইদানিং গরু চুরির সঙ্গে জড়িত ছিল না। অন্যরা গরু চুরি করে তার নামে বদনাম করতো। গতকাল সে আমাকে বলেছিল- সে আর গরু চুরি করবে না। এরমধ্যেই এলাকার লাল মিয়া, গোলাপ মিয়া, ফারুক, হাজি লতিফ, শফিক, আলামিনসহ প্রতিপক্ষের লোকজন এলাকাবাসীকে উত্তেজিত করে আমার ভাইকে কুপিয়ে হত্যা করে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোখলেছুর রহমান জানান, এ ঘটনায় তার পরিবারের কেউ এখনও মামলা করেনি। তবে এ বিষয়ে আইনত ব্যবস্থা নেয়া হবে।

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে এক পরিবারের ৩ নারী নিহত পিরিয়ডের ব্যথা কমাতে কী খাবেন কী করবেন? মতিউর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানায় উদ্বেগ ছেলে না হওয়ায় ৪০ দিনের শিশুকন্যাকে হত্যার অভিযোগ বঙ্গবন্ধু বিপিএলের শিরোপা রাজশাহীর পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিক গান নয় এবার চলচ্চিত্র নিয়ে ঢাকায় অঞ্জন দত্ত শিরোপার লড়াই: খুলনাকে ১৭১ রানের লক্ষ্য দিলো রাজশাহী ডিজিটাল মেলায় মোবাইল ডায়ালারে সাড়া ফেলেছে আম্বার আইটি স্তন ক্যান্সারের ঝুঁকি কমায় ব্রকলি বিএনপি একটি উদারপন্থী দল: ফখরুল দ্রুত সিদ্ধান্ত নিতে ইসির প্রতি ভিসির আহ্বান বরগুনা-২ আসনের এমপিসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা নিষিদ্ধ হলেন কাগিসো রাবাদা সন্ধ্যায় ফাইনাল বিপিএলের নতুন চ্যাম্পিয়নের কে আমিই একমাত্র ঢাকার উন্নয়নে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি: তাপস বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়: শিক্ষামন্ত্রী ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ নির্বাচন পেছানোর দাবির অনশনে ঢাবির দশ শিক্ষার্থী অসুস্থ পুলিশ কন্ট্রোল রুম ভবন থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা উত্তরায় বেপরোয়া গতির বাস কেড়ে নিলো ২ জনের প্রাণ পুরান ঢাকার ঐতিহ্য পুনরুজ্জীবিত করার অঙ্গীকার তাপসের ধর্মীয় উৎসবের সম্মানে ইসি আলোচনা করে সমাধান করতে পারে: কাদের সৌদি থেকে ১৬ দিনে দেড় হাজার বাংলাদেশি ফেরত ইরানে ৮ বছর পর দোয়ায় নেতৃত্ব দেবেন খামেনি চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দ্বিতীয় বিয়ে করতে ইচ্ছুকদের জন্য অভিনব অফার খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মুক্তি পেল অভিনেত্রী স্পর্শিয়ার ‘কাঠবিড়ালী’