artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৭:৫২   |  ৫,আশ্বিন ১৪২৬
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৬:১৮

মাশরাফি-মুশফিকদের ক্যাম্পে নেই সাকিব-তামিম

স্পোর্টস রিপোর্টার
media

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে শুরু হয়েছে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। 

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে শুরু হয়েছে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। 

সোমবার সকালে মিরপুরে শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রাথমকি দলের সদস্যদের নিয়ে শুরু হয় এই ক্যাম্প। 

ক্যাম্পে ছিলেন না টেস্ট, টি-টোয়েন্টির দলপতি সাকিব আল হাসান। ছিলেন না দুই সিরিজে বিশ্রাম চেয়ে ছুটির আবেদন করা ওপেনার তামিম ইকবাল। প্রথম দিনের ক্যাম্পে ছিলেন না সফরকারী শ্রীলঙ্কার এমার্জিং টিমের সঙ্গে সিরিজ খেলতে থাকা বাংলাদেশ এমার্জিং টিমের ক্রিকেটাররা।

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ এবং বাংলাদেশ-জিম্বাবুয়ে-আফগানিস্তানের অংশগ্রহণে ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে ৩৫ ক্রিকেটারকে সকাল ৮টায় মিরপুর হোম অব ক্রিকেটে ট্রেনার মারিও ভিল্লাভারায়নের কাছে রিপোর্ট করতে বলা হয়েছিল।

সাকিব তার মাকে নিয়ে হজ করতে গিয়েছিলেন। সেখানে যাবার আগে স্ত্রী আর কন্যাকে যুক্তরাষ্ট্রে রেখে আসেন। এখন তিনি ছুটিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন বলে জানা যায়। কয়েকদিনের মধ্যেই দেশে ফিরে ক্যাম্পে যোগ দেবেন সাকিব।

অন্যদিকে, টেস্ট আর টি-টোয়েন্টি না খেললেও টাইগারদের ওয়ানডে দলপতি মাশরাফি ক্যাম্পের প্রথমদিন যোগ দিয়েছিলেন। নিজেকে ফিট রাখতেই সতীর্থদের সঙ্গে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন ম্যাশ। বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সিরিজ খেললেও ফিটনেস ঠিক রাখার জন্যই এই ক্যাম্প শুরু হয়েছে।

নতুন নিয়োগ পাওয়া প্রধান কোচ রাসেল ডমিঙ্গোকে ছাড়াই শুরু হয়েছে কন্ডিশনিং ক্যাম্প। আগামী ২১ আগস্ট আসবেন তিনি। তার অনুপস্থিতিতে লঙ্কান ট্রেনার মারিও ভিল্লাভারায়নের অধীনে সোমবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয় কন্ডিশনিং ক্যাম্প। আপাতত ক্রিকেটারদের ফিটনেস নিয়েই ক্যাম্পে কাজ হবে।

তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু গোপন কুঠুরিতে ৩৩ লাখ টাকা রেখে মারা গেছেন বিআরটিএর কর্মকর্তা বিপর্যয়ের মুখে জাতিসংঘ সফর বাতিল করেছেন নেতানিয়াহু ছাত্রলীগের পর যুবলীগকে ধরেছি: প্রধানমন্ত্রী