artk
বৃহস্পতিবার, নভেম্বার ২১, ২০১৯ ৬:১৬   |  ৭,অগ্রহায়ণ ১৪২৬
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৬:১৮

মাশরাফি-মুশফিকদের ক্যাম্পে নেই সাকিব-তামিম

স্পোর্টস রিপোর্টার
media

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে শুরু হয়েছে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। 

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে শুরু হয়েছে টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। 

সোমবার সকালে মিরপুরে শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে প্রাথমকি দলের সদস্যদের নিয়ে শুরু হয় এই ক্যাম্প। 

ক্যাম্পে ছিলেন না টেস্ট, টি-টোয়েন্টির দলপতি সাকিব আল হাসান। ছিলেন না দুই সিরিজে বিশ্রাম চেয়ে ছুটির আবেদন করা ওপেনার তামিম ইকবাল। প্রথম দিনের ক্যাম্পে ছিলেন না সফরকারী শ্রীলঙ্কার এমার্জিং টিমের সঙ্গে সিরিজ খেলতে থাকা বাংলাদেশ এমার্জিং টিমের ক্রিকেটাররা।

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ এবং বাংলাদেশ-জিম্বাবুয়ে-আফগানিস্তানের অংশগ্রহণে ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে ৩৫ ক্রিকেটারকে সকাল ৮টায় মিরপুর হোম অব ক্রিকেটে ট্রেনার মারিও ভিল্লাভারায়নের কাছে রিপোর্ট করতে বলা হয়েছিল।

সাকিব তার মাকে নিয়ে হজ করতে গিয়েছিলেন। সেখানে যাবার আগে স্ত্রী আর কন্যাকে যুক্তরাষ্ট্রে রেখে আসেন। এখন তিনি ছুটিতে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন বলে জানা যায়। কয়েকদিনের মধ্যেই দেশে ফিরে ক্যাম্পে যোগ দেবেন সাকিব।

অন্যদিকে, টেস্ট আর টি-টোয়েন্টি না খেললেও টাইগারদের ওয়ানডে দলপতি মাশরাফি ক্যাম্পের প্রথমদিন যোগ দিয়েছিলেন। নিজেকে ফিট রাখতেই সতীর্থদের সঙ্গে নিজেকে ঝালিয়ে নিচ্ছেন ম্যাশ। বিশ্বকাপের পর শ্রীলঙ্কা সিরিজ খেললেও ফিটনেস ঠিক রাখার জন্যই এই ক্যাম্প শুরু হয়েছে।

নতুন নিয়োগ পাওয়া প্রধান কোচ রাসেল ডমিঙ্গোকে ছাড়াই শুরু হয়েছে কন্ডিশনিং ক্যাম্প। আগামী ২১ আগস্ট আসবেন তিনি। তার অনুপস্থিতিতে লঙ্কান ট্রেনার মারিও ভিল্লাভারায়নের অধীনে সোমবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয় কন্ডিশনিং ক্যাম্প। আপাতত ক্রিকেটারদের ফিটনেস নিয়েই ক্যাম্পে কাজ হবে।

রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ময়মনসিংহে এক বাড়িতেই ৭ হাজার কেজি লবণ ট্রান্সফাররেবল এলসির সঠিক ব্যবহারে বায়িং হাউজের দক্ষতা বাড়ানো জরুরী জনগণকে শাস্তি দেবেন না প্লিজ: কাদের কাউন্সিলর সাঈদের বিরুদ্ধে মামলা সৈয়দ নূরুল আলমের ‘আমার জীবন ও উন্নয়নের ৪৪ বছর’ টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন শিগগিরই ২২১ বন্ড লেনদেনযোগ্য হবে দেশের মানুষ এখন খোলা জেলে বন্দী: মির্জা আব্বাস ধর্মঘটের প্রভাব চালের বাজারে পড়বে না: খাদ্যমন্ত্রী বায়ুদূষণে শীর্ষে ঢাকা, ২৫ নভেম্বর আন্তমন্ত্রণালয় সভা চট্টগ্রামে পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা: ২০ অস্ত্রসহ ‘ডাকাত সর্দার’ গ্রেপ্তার ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক বাস নেই, ভোগান্তি মাথায় নিয়ে হাঁটছে মানুষ ভুঁড়িওয়ালা পুরুষের কদর বেশি কেন নারীর কাছে ? সায়েদাবাদ থেকে দূরপাল্লার বাস বন্ধ শিক্ষকের থাপ্পড়ে কান ফাটলো ছাত্রের রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর যাবজ্জীবন হবে: নাজমুল আইনের লাগাম ছেড়ার ধর্মঘটে সারাদেশে অচলাবস্থা দিনাজপুরে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত কাউন্সিলর রাজিবের তিন গাড়ি জব্দ সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর