artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ৬:৫৫   |  ২৯,কার্তিক ১৪২৬
সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৫:১৭

মিরপুরে বস্তিতে আগুনে ক্ষ‌তিগ্রস্তদের পা‌শে থাক‌বে সরকার: কাদের

স্টাফ রিপোর্টার
media

বস্তিতে অগ্নিকাণ্ডে যারা সব হা‌রি‌য়ে নিঃস্ব হয়েছে একইস্থানে তাদের বাসা নির্মাণ না হওয়া পর্যন্ত সরকার তাদের পাশে থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বস্তিতে অগ্নিকাণ্ডে যারা সব হা‌রি‌য়ে নিঃস্ব হয়েছে একইস্থানে তাদের বাসা নির্মাণ না হওয়া পর্যন্ত সরকার তাদের পাশে থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

সোমবার দুপুরে রাজধানীর মিরপুরের চলন্তিকা বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে একথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, একই স্থানে বাড়ির নির্মাণ না হওয়া পর্যন্ত বাংলাদেশ আওয়ামী লীগ, স্থানীয় সংসদ সদস্য আপনাদের পাশে থাকবে। যতদিন পর্যন্ত আপনাদের সাহায্য করা দরকার ততদিন পর্যন্ত আমরা আমাদের পাশে থাকবো।

একই সময় উপস্থিত লোকদের উদ্দেশ্যে তিনি বলেন, সরকারের প্রতি আপনাদের আস্থা আছে। শেখ হাসিনার প্রতি আপনাদের আস্থা আছে আমি জানি। সব সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে থাকবে।

কাদের বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এসে বি‌ষোদগার করে গেছেন। তিনি শুধু কথা বলে গেছেন, ক্ষতিগ্রস্তদের কোনো সাহায্য সহযোগিতা করেন নাই। ক্ষতিগ্রস্তদের কথা নয়, সহযোগিতা প্রয়োজন।

একই সময় সেত‌ুমন্ত্রী বলেন, আমরা দায়সারা গোছের ওষুধ ছিটাতে চাই না। আগস্টে আমরা জনস্বার্থে পরিচ্ছন্নতা অভিযান করছি। বঙ্গবন্ধুর আত্মা তখ‌নই শান্তি পাবে, যখন আমরা দেশের মানুষকে একটি পরিচ্ছন্ন পরিবেশ উপহার দিতে পারব। 

কাশ্মির ইস্যু নিয়ে ওবায়দুল কাদের বলেন, ৩৭০ ধারা বিলুপ্তি ভারতের অভ্যন্তরীণ বিষয়। এতে আমাদের কোনো বিষয় নেই।

গত শুক্রবার সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটের দি‌কে মিরপুরের চলন্তিকা ব‌স্তি‌তে আগুন লাগে। বস্তিতে অগ্নিকাণ্ডের ঘটনায় চারজন আহত হয়।

বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি শীতে সুস্থ থাকবেন যেভাবে আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত