artk
সোমবার, অক্টোবার ২১, ২০১৯ ৯:০৯   |  ৬,কার্তিক ১৪২৬

রংপুর সংবাদদাতা

সোমবার, আগষ্ট ১৯, ২০১৯ ৮:৩৭

জেলা প্রশাসকের কাছে সততার পুরস্কার পেলেন অটোচালক

media

কুড়িয়ে পাওয়া মোবাইল ফোন ফেরত দিয়ে সততার পুরস্কার পেয়েছেন রংপুরের অটোচালক হানিফ মিয়া। রোববার বিকেলে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান সততার পুরস্কার হিসেবে তাকে নগদ টাকা ও উপহার সামগ্রী তুলে দেন।

কুড়িয়ে পাওয়া মোবাইল ফোন ফেরত দিয়ে সততার পুরস্কার পেয়েছেন রংপুরের অটোচালক হানিফ মিয়া।

রোববার বিকেলে রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান সততার পুরস্কার হিসেবে তাকে নগদ টাকা ও উপহার সামগ্রী তুলে দেন।

এছাড়া হানিফকে ফুলেল শুভেচ্ছা জানান জেলা প্রশাসক। হানিফ মিয়া নগরীর দর্শনা এলাকার ভাঙ্গা ব্রিজ সংলগ্ন ডাঙ্গির পার গ্রামের বাসিন্দা।

গত ১৩ আগস্ট সকাল সাড়ে সাতটার দিকে জেলা প্রশাসকের বাসভবনের সামনের সড়ক থেকে একটি দামি মোবাইল ফোন কুড়িয়ে পান হানিফ মিয়া। পরে মোবাইলটি লক থাকায় কোনোভাবেই এর মালিকের সন্ধান করা সম্ভব হয়নি। কোনো নম্বর থেকে ফোন না আসায় হানিফ মিয়া বিষয়টি এলাকায় গিয়ে কারমাইকেল কলেজের দর্শন বিভাগের মাস্টার্স পড়ুয়া শিক্ষার্থী আব্দুল আউয়ালকে জানান।

আব্দুল আউয়ালও লক খুলতে না পেরে মোবাইলের মেমোরি কার্ড খুলে ছবি ও ছবির সাথে আইডি কার্ড দেখে নিশ্চিত হন, মোবাইলটি রংপুর জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত কোনো কর্মকর্তার। পরে জেলা প্রশাসকের কার্যালয়ে মোবাইল ফেরত দিতে গিয়ে তিনি জানতে পারেন, মোবাইলের প্রকৃত মালিক জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত এনডিসি মাহমুদুল হাসান।

এ প্রসঙ্গে জেলা প্রশাসক আসিব আহসান বলেন, সততার মূল্য কোনো টাকা বা উপহার দিয়ে পরিশোধ করার সাধ্য কারও নেই। তবে অটোচালক হানিফ মিয়া সততার যে দৃষ্টান্ত দেখিয়েছেন, তা সমাজের মানুষের কাছে অনুকরণীয়।

মালদ্বীপকে ৬-০ গোলে উড়িয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ কাশ্মীর নিয়ে পাকিস্তানের পক্ষে কথা বলায় মোদির তুরস্ক সফর বাতিল স্কুল ছাত্রীকে শ্লীলতাহানি, শিক্ষক গ্রেপ্তার বেয়াইয়ের মুখে প্রস্রাবের হুমকি বেয়াইনের! লক্ষ্মীপুরে ছাত্রলীগে নেতার ওপর হামলা কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে মেনন প্রমাণ করেছেন বর্তমান সরকার ‘অবৈধ’: রিজভী ভোলায় ফেসবুক আইডি হ্যাক করে গুজব ছড়ানো হয়েছে: শেখ হাসিনা যুবলীগের নেতৃত্বে ৫৫ বছরের বেশি নয় ভোলায় সহিংসতার জের: চট্টগ্রাম হাটহাজারী থানায় মাদরাসাছাত্রদের হামলা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বহিষ্কার চেয়ারম্যান ফারুকসহ শীর্ষ পাঁচ নেতা ছাড়াই বৈঠকে যুবলীগ কাশ্মীর সীমান্তে ভারত-পাকিস্তান গোলাগুলি: নিহত ৯ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে হাই কোর্টে তলব ২৩৮ কোটি টাকা সংগ্রহে ওমেরা পেট্রোলিয়ামের রোড শো প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে গাল্লিবয় রানা-তবীব পরীক্ষায় জালিয়াতি: সাংসদ বুবলির রেজিস্ট্রেশন বাতিল ভোলায় পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ব্যাচেলরদের জন্য ‘সুপার হোস্টেল বিডি’ ‘ভোলার ঘটনায় ফেসবুক আইডি হ্যাকের সঙ্গে জড়িতদের আটক করা হয়েছে’ দুদকে সাজার হার ৭০ শতাংশে উন্নীত বাংলাদেশ ও ভিয়েতনামের মধ্যে বাণিজ্য বাড়াতে চান প্রধানমন্ত্রী এনটিভির নিবন্ধন বাতিলের দাবি ওলামালীগের মসজিদুল আকসায় আবারও ইহুদিদের হামলা মুশফিকের চ্যাম্পিয়ন রাজশাহীকে উড়িয়ে দিল খুলনা আমার বক্তব্য আংশিক উপস্থাপন করায় বিভ্রান্তি: মেনন খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্ট নেতারা ডিআইজি বজলুর রশীদ গ্রেপ্তার রোহিতের ডাবল সেঞ্চুরিতে ভারতের রানের পাহাড় শ্রমিক হিসেবে স্বীকৃতি চান হোমবেইজড ওয়ার্কাররা