artk
রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ৬:০৩

বিমানবন্দরে ১০ হাজার ইয়াবাসহ আটক ১

স্টাফ রিপোর্টার
media

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ হাজার ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আটক জসিম উদ্দিন কক্সবাজারের উখিয়া উপজেলার গৌজঘোনা পালংখালী গ্রামের নূর আহমদের ছেলে। 

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১০ হাজার ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ। আটক জসিম উদ্দিন কক্সবাজারের উখিয়া উপজেলার গৌজঘোনা পালংখালী গ্রামের নূর আহমদের ছেলে। 

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশনস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন ইয়াবাসহ জসিম উদ্দিনকে (৩৬) আটকের তথ্য নিশ্চিত করেছেন। 

বিমানবন্দর সূত্রে জানা গেছে, রোববার বেলা একটার দিকে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে আটক করা হয় জসিম উদ্দিনকে। তিনি সেখানে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিলেন। তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। 

জিজ্ঞাসাবাদে জসিম উদ্দিন তার কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরে দেহ তল্লাশি করে তার কোমরে বিশেষ কায়দায় বানানো মোটা বেল্ট থেকে ১০ হাজার ইয়াবা পাওয়া যায়। জব্দকৃত ইয়াবার বাজারমূল্য প্রায় ৫০ লাখ টাকা বলে জানা গেছে।

আটক জসিম উদ্দিন নভোএয়ারের ফ্লাইট ভিকিউ ৯৩৪ যোগে কক্সবাজার থেকে বেলা পৌনে একটায় ঢাকায় পৌঁছান।

বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, জসিম উদ্দিনের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

ছেলে না হওয়ায় ৪০ দিনের শিশুকন্যাকে হত্যার অভিযোগ বঙ্গবন্ধু বিপিএলের শিরোপা রাজশাহীর পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিক গান নয় এবার চলচ্চিত্র নিয়ে ঢাকায় অঞ্জন দত্ত শিরোপার লড়াই: খুলনাকে ১৭১ রানের লক্ষ্য দিলো রাজশাহী ডিজিটাল মেলায় মোবাইল ডায়ালারে সাড়া ফেলেছে আম্বার আইটি স্তন ক্যান্সারের ঝুঁকি কমায় ব্রকলি বিএনপি একটি উদারপন্থী দল: ফখরুল দ্রুত সিদ্ধান্ত নিতে ইসির প্রতি ভিসির আহ্বান বরগুনা-২ আসনের এমপিসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা নিষিদ্ধ হলেন কাগিসো রাবাদা সন্ধ্যায় ফাইনাল বিপিএলের নতুন চ্যাম্পিয়নের কে আমিই একমাত্র ঢাকার উন্নয়নে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি: তাপস বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়: শিক্ষামন্ত্রী ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ নির্বাচন পেছানোর দাবির অনশনে ঢাবির দশ শিক্ষার্থী অসুস্থ পুলিশ কন্ট্রোল রুম ভবন থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা উত্তরায় বেপরোয়া গতির বাস কেড়ে নিলো ২ জনের প্রাণ পুরান ঢাকার ঐতিহ্য পুনরুজ্জীবিত করার অঙ্গীকার তাপসের ধর্মীয় উৎসবের সম্মানে ইসি আলোচনা করে সমাধান করতে পারে: কাদের সৌদি থেকে ১৬ দিনে দেড় হাজার বাংলাদেশি ফেরত ইরানে ৮ বছর পর দোয়ায় নেতৃত্ব দেবেন খামেনি চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দ্বিতীয় বিয়ে করতে ইচ্ছুকদের জন্য অভিনব অফার খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মুক্তি পেল অভিনেত্রী স্পর্শিয়ার ‘কাঠবিড়ালী’ ট্রাম্পের অভিশংসন বিচারের আনুষ্ঠানিকতা শুরু ইজতেমায় ৩ মুস‌ল্লির মৃত্যু লাখ টাকায় বিক্রি হলো ১টি মাছ!