artk

আন্তর্জাতিক ডেস্ক

রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ৪:৫২

ভেড়ার লোভে স্ত্রীকে দিলেন প্রেমিকের হাতে!

media

স্ত্রীর প্রেমের কথা জেনে তাকে প্রেমিকের সঙ্গে বিয়ে দেওয়ার ঘটনা আগেও ঘটেছে। তবে এবার স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিতে বর অদ্ভুত এক শর্তে রাজি হলেন। ৭১টি ভেড়ার পরিবর্তে স্ত্রীকে তার প্রেমিকের হাতে তুলেন দিলেন এক স্বামী। 

স্ত্রীর প্রেমের কথা জেনে তাকে প্রেমিকের সঙ্গে বিয়ে দেওয়ার ঘটনা আগেও ঘটেছে। তবে এবার স্ত্রীকে প্রেমিকের হাতে তুলে দিতে বর অদ্ভুত এক শর্তে রাজি হলেন। ৭১টি ভেড়ার পরিবর্তে স্ত্রীকে তার প্রেমিকের হাতে তুলেন দিলেন এক স্বামী। 

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের গোরখপুর গ্রামে। জানা গেছে, রাজেশ পালের বিবাহিত স্ত্রী সীমা পাল পালিয়ে যায় তার প্রেমিক উমেশ পালের সঙ্গে। এতে ক্ষিপ্ত হয়ে স্বামী রাজেশ পাল গ্রাম পঞ্চায়েতের কাছে বিচার দাবী করেন। পঞ্চায়েত থেকে বলা হয়, যদি উমেশ তার ভেড়ার পালের অর্ধেকটা রাজেশকে দিতে রাজি হয় তবেই সীমা তার সঙ্গে থাকতে পারবে।

এমন প্রস্তাবে রাজি হয়ে যান উমেশ। অন্যদিকে সীমার স্বামীও খুশী মনে ৭১টি ভেড়ার পরিবর্তে স্ত্রীকে ছেড়ে দিতে সম্মত হন। পঞ্চায়েতের এই সিদ্ধান্তে তিনজনই বেশ খুশি হয় বলে জানা যায়।

কিন্তু এই ঘটনায় খুশি হতে পারেননি উমেশের বাবা ও তার পরিবার। সীমার বদলে এতগুলি দামি ভেড়া রাজেশকে দিয়ে দেয়ার প্রস্তাব মেনে নিতে পারছেন না তারা। এরই মধ্যে থানায় মামলাও করেছেন। তাদের দাবি, অবৈধভাবে তাদের ভেড়া নিয়ে গেছে রাজেশ। সূত্র: ইন্ডিয়া টুডে 

মতিউর রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানায় উদ্বেগ ছেলে না হওয়ায় ৪০ দিনের শিশুকন্যাকে হত্যার অভিযোগ বঙ্গবন্ধু বিপিএলের শিরোপা রাজশাহীর পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিক গান নয় এবার চলচ্চিত্র নিয়ে ঢাকায় অঞ্জন দত্ত শিরোপার লড়াই: খুলনাকে ১৭১ রানের লক্ষ্য দিলো রাজশাহী ডিজিটাল মেলায় মোবাইল ডায়ালারে সাড়া ফেলেছে আম্বার আইটি স্তন ক্যান্সারের ঝুঁকি কমায় ব্রকলি বিএনপি একটি উদারপন্থী দল: ফখরুল দ্রুত সিদ্ধান্ত নিতে ইসির প্রতি ভিসির আহ্বান বরগুনা-২ আসনের এমপিসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা নিষিদ্ধ হলেন কাগিসো রাবাদা সন্ধ্যায় ফাইনাল বিপিএলের নতুন চ্যাম্পিয়নের কে আমিই একমাত্র ঢাকার উন্নয়নে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি: তাপস বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়: শিক্ষামন্ত্রী ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ নির্বাচন পেছানোর দাবির অনশনে ঢাবির দশ শিক্ষার্থী অসুস্থ পুলিশ কন্ট্রোল রুম ভবন থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা উত্তরায় বেপরোয়া গতির বাস কেড়ে নিলো ২ জনের প্রাণ পুরান ঢাকার ঐতিহ্য পুনরুজ্জীবিত করার অঙ্গীকার তাপসের ধর্মীয় উৎসবের সম্মানে ইসি আলোচনা করে সমাধান করতে পারে: কাদের সৌদি থেকে ১৬ দিনে দেড় হাজার বাংলাদেশি ফেরত ইরানে ৮ বছর পর দোয়ায় নেতৃত্ব দেবেন খামেনি চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দ্বিতীয় বিয়ে করতে ইচ্ছুকদের জন্য অভিনব অফার খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মুক্তি পেল অভিনেত্রী স্পর্শিয়ার ‘কাঠবিড়ালী’ ট্রাম্পের অভিশংসন বিচারের আনুষ্ঠানিকতা শুরু ইজতেমায় ৩ মুস‌ল্লির মৃত্যু