artk
সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ৬:৪৭   |  ১,আশ্বিন ১৪২৬

আন্তর্জাতিক ডেস্ক

রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ৪:২৭

খাবার দিতে দেরি করায় ওয়েটারকে গুলি করে হত্যা

media

ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি রেস্তোরাঁর ঘটনা। এক ব্যক্তি স্যান্ডুইচের অর্ডার দিয়েছিলেন। কিন্তু কোনো কারণে ওয়েটার খাবার দিতে দেরি করছিল। তাই দেখে ক্ষেপে যান ওই ক্রেতা। তিনি কাছে থাকা পিস্তল বের করে ওয়েটারকে গুলি করেন। ঘটনাস্থলেই ওই মারা গেছে।

ফ্রান্সের রাজধানী প্যারিসের একটি রেস্তোরাঁর ঘটনা। এক ব্যক্তি স্যান্ডুইচের অর্ডার দিয়েছিলেন। কিন্তু কোনো কারণে ওয়েটার খাবার দিতে দেরি করছিল। তাই দেখে ক্ষেপে যান ওই ক্রেতা। তিনি কাছে থাকা পিস্তল বের করে ওয়েটারকে গুলি করেন। ঘটনাস্থলেই ওই মারা গেছে।

প্যারিসের রেস্তোরাঁর মর্মান্তিক ওই ঘটনার খবর জানিয়েছে ভারতীয় টেলিভিশন চ্যানেল এনডিটিভি। তাদের প্রকাশিত অনলাইন প্রতিবেদনে বলা হচ্ছে, ফ্রান্সের রাজধানী প্যারিসের পূর্ব দিকে অবস্থিত নইসি-ল্য-গ্রান্ডে নামের একটি রেস্তোরাঁয় শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

ক্ষিপ্ত হয়ে ওয়েটারকে গুলি করে হত্যার পর পালিয়ে যান ওই ক্রেতা। এখনও তার কোনো খোঁজ পাওয়া যায়নি। গতকাল শনিবার প্যারিস পুলিশের অপরাধ তদন্ত বিভাগের এক কর্মকর্তা সাংবাদিকদের জানান, অভিযুক্ত ওই ব্যক্তির খোঁজে অভিযান শুরু করেছে তারা।

মর্মান্তিকভাবে প্রাণ হারানো ২৮ বছর বয়সী ওই ওয়েটারের নাম জানা যায়নি। কাঁধে গুলি লাগার কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে মৃত্যু হয় তার। ঘটনার পরপরই তার সহকর্মীরা পুলিশকে খবর দেয়। সে সেময় রেস্তোরাঁয় থাকা অন্য ক্রেতা ও স্থানীয়রা জড়ো হন সেখানে।

প্রত্যক্ষদর্শীদের একজন বলেন, ‘তাকে একটি স্যান্ডুইচের জন্য হত্যা করা হলো? আমি বিশ্বাস করতে পারছি না।’ অপর এক নারী বলেন, ‘এটা সত্যিই দুঃখজনক। রেস্তোরাঁটির পরিবেশ খুবই শান্ত এবং নির্ঝঞ্জাল। কিছুদিন হলো রেস্তোরাঁটি চালু হয়েছে।’

জব্দ ইয়াবা ভাগবাটোয়ারা, ৫ পুলিশ গ্রেফতার কঙ্গোয় নৌকাডুবে ৩৪ জনের মৃত্যুর শঙ্কা ‘সমন্বয়ের অভাবে পুঁজিবাজার নেতিবাচক’ এরদোগান-রুহানির দুই ঘণ্টার রুদ্ধদ্বার বৈঠক যে কারণে টি-টোয়েন্ট দলে এত পরিবর্তন গ্রেপ্তারের পর পুলিশের হাত থেকে ফসকে গেলো হত্যা মামলার আসামি এরশাদের রংপুর-৩ আসন জাপাকে ছেড়ে দিল আ.লীগ পুঁজিবাজার উন্নয়নে কর সুবিধা বাড়ানো হবে: এনবিআর চেয়ারম্যান ঢাবি সিনেট থেকে পদত্যাগ চায় শোভন সাতক্ষীরায় তক্ষক পাচারের সময় আটক ৫ পতন হইলে বউ ছাড়া কেউ থাকে না: যুবলীগ সভাপতি মেট্রোরেলের সিকিউরিটির জন্য মেট্রোরেল পুলিশ থাকবে: প্রধানমন্ত্রী বিতর্কিত আইনে কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেফতার ২১ সেপ্টেম্বর থেকে ৪ বিভাগে শুরু হচ্ছে মশা জরিপ পুঁজিবাজারে সূচকের উত্থান পুঁজিবাজারের ত্রুটি-বিচ্যুতি টেককেয়ার করবো: অর্থমন্ত্রী জাবি ভিসির অপসারণের দাবি মির্জা ফখরুলের ‘চাঁদাবাজির অডিও ফাঁস হওয়ায় জাবি প্রক্টরের হুমকি’ ‘ব্যক্তি হতে পারে, ছাত্রলীগ আদর্শচ্যুত হতে পারে না’ রাব্বানীর ক্ষমা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস ভাইরাল বাকি দুই টি-টোয়েন্টিতে সৌম্য বাদ ফিরলেন রুবেল-শফিউল আত্মবিশ্বাস ও স্কিল সমস্যা ভুগছে ক্রিকেটাররা - সাকিব ময়মনসিংহ ডিসি অফিসে ১৭ নিয়োগে অনিয়ম সিরিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ১২ আমরা ম্যাচটা উপহার দিয়ে এসেছি - সাকিব ঘুষের ভিডিও ভাইরাল: সেই সাব-রেজিস্ট্রার বরখাস্ত ভারতে গোদাবরী নদীতে নৌকাডুবে নিহত ১২ রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত এমপি আব্দুল হাইকে হত্যার ষড়যন্ত্র ফাঁস ভারতে রেলওয়ে উড়িয়ে দেয়ার হুমকি জইশ-ই-মহম্মদের