artk
সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ৬:৩০   |  ১,আশ্বিন ১৪২৬

লক্ষ্নীপুর সংবাদদাতা

রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ১২:০২

মোটরসাইকেল কেনার পরদিনই প্রাণ গেল কিশোরের

media

ঠিকঠাক চালানোও শেখেনি। তবু মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য বাবার কাছে আবদার করে বসে ইব্রাহীম (১৭)। ছেলের আবদার না রেখে পারেননি বিদেশফেরত বাবা। কিন্তু শখের এই মোটরসাইকেলই কাল হলো ইব্রাহীমের। কেনার একদিনের মাথায়ই মোটরসাইকেলটি নিয়ে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারিয়েছে ছেলে।

ঠিকঠাক চালানোও শেখেনি। তবু মোটরসাইকেল কিনে দেওয়ার জন্য বাবার কাছে আবদার করে বসে ইব্রাহীম (১৭)। ছেলের আবদার না রেখে পারেননি বিদেশফেরত বাবা। কিন্তু শখের এই মোটরসাইকেলই কাল হলো ইব্রাহীমের। কেনার একদিনের মাথায়ই মোটরসাইকেলটি নিয়ে দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারিয়েছে সে।

রোববার সকালে লক্ষ্মীপুর শহরের জিবি রোডে এ দুর্ঘটনা ঘটে। ইব্রাহীম দালাল বাজার ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল। সে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সৌদি প্রবাসী আবুল খায়েরের ছেলে।

স্বজনরা জানান, বিদেশফেরত বাবার কাছে কলেজেপড়ুয়া ইব্রাহীম মোটরসাইকেলের আবদার করে। ঠিকমত চালাতে না পারলেও আবদার রক্ষায় শনিবার বিকেলে বাবা আদরের ছেলেকে কিনে দেন নতুন মোটরসাইকেল। সকালে ওই মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয় ইব্রাহীম। এসময় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে ড্রেনের ওপর পড়ে মাথায় আঘাত পায় সে;  ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান মিয়া  জানান, হেলমেট ছাড়া বেপরোয়া গতিতে চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

এ দুর্ঘটনার জন্য কিশোর ইব্রাহীমের হাতে মোটরসাইকেল তুলে দেওয়াকে দায়ী করেন ওসি।

‘সমন্বয়ের অভাবে পুঁজিবাজার নেতিবাচক’ এরদোগান-রুহানির দুই ঘণ্টার রুদ্ধদ্বার বৈঠক যে কারণে টি-টোয়েন্ট দলে এত পরিবর্তন গ্রেপ্তারের পর পুলিশের হাত থেকে ফসকে গেলো হত্যা মামলার আসামি এরশাদের রংপুর-৩ আসন জাপাকে ছেড়ে দিল আ.লীগ পুঁজিবাজার উন্নয়নে কর সুবিধা বাড়ানো হবে: এনবিআর চেয়ারম্যান ঢাবি সিনেট থেকে পদত্যাগ চায় শোভন সাতক্ষীরায় তক্ষক পাচারের সময় আটক ৫ পতন হইলে বউ ছাড়া কেউ থাকে না: যুবলীগ সভাপতি মেট্রোরেলের সিকিউরিটির জন্য মেট্রোরেল পুলিশ থাকবে: প্রধানমন্ত্রী বিতর্কিত আইনে কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেফতার ২১ সেপ্টেম্বর থেকে ৪ বিভাগে শুরু হচ্ছে মশা জরিপ পুঁজিবাজারে সূচকের উত্থান পুঁজিবাজারের ত্রুটি-বিচ্যুতি টেককেয়ার করবো: অর্থমন্ত্রী জাবি ভিসির অপসারণের দাবি মির্জা ফখরুলের ‘চাঁদাবাজির অডিও ফাঁস হওয়ায় জাবি প্রক্টরের হুমকি’ ‘ব্যক্তি হতে পারে, ছাত্রলীগ আদর্শচ্যুত হতে পারে না’ রাব্বানীর ক্ষমা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস ভাইরাল বাকি দুই টি-টোয়েন্টিতে সৌম্য বাদ ফিরলেন রুবেল-শফিউল আত্মবিশ্বাস ও স্কিল সমস্যা ভুগছে ক্রিকেটাররা - সাকিব ময়মনসিংহ ডিসি অফিসে ১৭ নিয়োগে অনিয়ম সিরিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ১২ আমরা ম্যাচটা উপহার দিয়ে এসেছি - সাকিব ঘুষের ভিডিও ভাইরাল: সেই সাব-রেজিস্ট্রার বরখাস্ত ভারতে গোদাবরী নদীতে নৌকাডুবে নিহত ১২ রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত এমপি আব্দুল হাইকে হত্যার ষড়যন্ত্র ফাঁস ভারতে রেলওয়ে উড়িয়ে দেয়ার হুমকি জইশ-ই-মহম্মদের সাবেক ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে পুলিশের ওপর হামলা হন্ডুরাসে অদ্ভুত মাছ বৃষ্টি! (ভিডিও)