artk
সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ৬:০৫   |  ১,আশ্বিন ১৪২৬

স্টাপ রিপোর্টার

রোববার, আগষ্ট ১৮, ২০১৯ ৯:৪৫

জমকালো আয়োজনে সাব্বিরের হলুদ অনুষ্ঠান

media

চলতি বছর মার্চে বান্ধবী অর্পার সঙ্গে গাঁটছড়া বাঁধেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। টানা খেলার মধ্যে থাকায় ওই সময় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি তিনি। কিন্তু এবার সেই সংবর্ধনা সারতে যাচ্ছেন ডানহাতি এই ব্যাটসম্যান। যার প্রথম ধাপ হিসেবে গতকাল হয়ে গেল জাঁকজমকপূর্ণ হলুদ অনুষ্ঠান।

চলতি বছর মার্চে বান্ধবী অর্পার সঙ্গে গাঁটছড়া বাঁধেন জাতীয় দলের ক্রিকেটার সাব্বির রহমান। টানা খেলার মধ্যে থাকায় ওই সময় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি তিনি। কিন্তু এবার সেই সংবর্ধনা সারতে যাচ্ছেন ডানহাতি এই ব্যাটসম্যান। যার প্রথম ধাপ হিসেবে শনিবার হয়ে গেল জাঁকজমকপূর্ণ হলুদ অনুষ্ঠান।

চার দিনব্যাপী বিয়ের অনুষ্ঠানের আয়োজন করছেন সাব্বির। চার দিনের অনুষ্ঠানে জাঁকজমকের কোনো কমতি রাখছেন না তিনি। শনিবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হলুদের মধ্য দিয়ে শুরু হয় তার বিয়ের অনুষ্ঠান। শেষ হবে আগামী ২৫ আগস্ট রাজশাহীতে বৌভাত দিয়ে।

রোববার কনেপক্ষের বাড়িতে বরযাত্রী অনুষ্ঠান। একদিন বাদে ২০ তারিখ হবে বৌভাত। এরপর স্ত্রীকে নিয়ে নিজ গ্রাম রাজশাহীতে যাবেন তিনি। সেখানে নিজের এলাকায় ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠানের বন্দোবস্ত করেছেন মিডলঅর্ডার এই ব্যাটসম্যান।

বিয়েকে কেন্দ্র করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দাওয়াত দিয়েছেন সাব্বির রহমান। গত শুক্রবার সন্ধ্যায় মা-বাবাকে সঙ্গে নিয়ে গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীর হাতে বিয়ের দাওয়াত কার্ড তুলে দেন সাব্বির।

আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ সামনে রেখে ১৯ আগস্ট থেকে শুরু হবে টাইগারদের প্রস্তুতি ক্যাম্প। তবে ক্যাম্পের শুরুর দিকে থাকছেন না সাব্বির। বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে এরই মধ্যে বিসিবি থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন তিনি। সব আনুষ্ঠানিকতা সেরে আগামী ২৮ আগস্ট টাইগার ক্যাম্পে যোগ দেবেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার।

সাব্বিরের স্ত্রী অর্পা উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গত মার্চে মা-বাবা ও কাছের কয়েকজন আত্মীয়স্বজনকে নিয়ে ঘরোয়া পরিবেশে আকদ হয়েছিল সাব্বির-অর্পার।

যে কারণে টি-টোয়েন্ট দলে এত পরিবর্তন গ্রেপ্তারের পর পুলিশের হাত থেকে ফসকে গেলো হত্যা মামলার আসামি এরশাদের রংপুর-৩ আসন জাপাকে ছেড়ে দিল আ.লীগ পুঁজিবাজার উন্নয়নে কর সুবিধা বাড়ানো হবে: এনবিআর চেয়ারম্যান ঢাবি সিনেট থেকে পদত্যাগ চায় শোভন সাতক্ষীরায় তক্ষক পাচারের সময় আটক ৫ পতন হইলে বউ ছাড়া কেউ থাকে না: যুবলীগ সভাপতি মেট্রোরেলের সিকিউরিটির জন্য মেট্রোরেল পুলিশ থাকবে: প্রধানমন্ত্রী বিতর্কিত আইনে কাশ্মীরের সাবেক মুখ্যমন্ত্রী গ্রেফতার ২১ সেপ্টেম্বর থেকে ৪ বিভাগে শুরু হচ্ছে মশা জরিপ পুঁজিবাজারে সূচকের উত্থান পুঁজিবাজারের ত্রুটি-বিচ্যুতি টেককেয়ার করবো: অর্থমন্ত্রী জাবি ভিসির অপসারণের দাবি মির্জা ফখরুলের ‘চাঁদাবাজির অডিও ফাঁস হওয়ায় জাবি প্রক্টরের হুমকি’ ‘ব্যক্তি হতে পারে, ছাত্রলীগ আদর্শচ্যুত হতে পারে না’ রাব্বানীর ক্ষমা চেয়ে ফেসবুকে স্ট্যাটাস ভাইরাল বাকি দুই টি-টোয়েন্টিতে সৌম্য বাদ ফিরলেন রুবেল-শফিউল আত্মবিশ্বাস ও স্কিল সমস্যা ভুগছে ক্রিকেটাররা - সাকিব ময়মনসিংহ ডিসি অফিসে ১৭ নিয়োগে অনিয়ম সিরিয়ায় গাড়িবোমা হামলায় নিহত ১২ আমরা ম্যাচটা উপহার দিয়ে এসেছি - সাকিব ঘুষের ভিডিও ভাইরাল: সেই সাব-রেজিস্ট্রার বরখাস্ত ভারতে গোদাবরী নদীতে নৌকাডুবে নিহত ১২ রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ হত্যা মামলার আসামি নিহত এমপি আব্দুল হাইকে হত্যার ষড়যন্ত্র ফাঁস ভারতে রেলওয়ে উড়িয়ে দেয়ার হুমকি জইশ-ই-মহম্মদের সাবেক ছাত্রলীগ সভাপতির নেতৃত্বে পুলিশের ওপর হামলা হন্ডুরাসে অদ্ভুত মাছ বৃষ্টি! (ভিডিও) আফগানদের কাছে লজ্জার হার বাংলাদেশের অর্থমন্ত্রীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড