artk
রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ১০:১৪   |  ৩১,ভাদ্র ১৪২৬
শনিবার, আগষ্ট ১৭, ২০১৯ ৪:২৫

অবসরের জন্য দুই মাস সময় চেয়েছেন মাশরাফি-পাপন

স্পোর্টস রিপোর্টার
media

আগামী দুই বছরের জন্য টাইগারদের নতুন হেড কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন রাসেল ডমিঙ্গো। জাতীয় দলের কোচ বাছাইয়ের জন্য ক্রিকেটারদের সাথেও আলোচনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। 

আগামী দুই বছরের জন্য টাইগারদের নতুন হেড কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন রাসেল ডমিঙ্গো। জাতীয় দলের কোচ বাছাইয়ের জন্য ক্রিকেটারদের সাথেও আলোচনা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা ও টেস্ট-টি-টোয়েন্টির অধিনায়ক সাকিব আল হাসানদের সাথে পরামর্শ করেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন।

অন্যদিকে বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এখনই অবসরে যাচ্ছেন না বলে জানিয়েছেন বিসিবির প্রধান। 

শনিবার দুপুরে মিরপুরে সংবাদ সম্মেলনে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন,“মাশরাফির সঙ্গে কোচ নিয়ে অনেকক্ষণ কথা হয়েছে। যেহেতু সে একজন ক্যাপ্টেন। সাকিব আল হাসানের সাথেও কথা হয়েছে সেও ক্যাপ্টেন। মাশরাফির সাথে অবসরের বিষয়টি নিয়ে কথা হয়েছে। তার জন্য জিম্বাবুয়ের সাথে একটি ওয়ানডে ম্যাচ আয়োজন করবো কিনা। সেটা জানতে চেয়েছিলাম। তবে মাশরাফি অবসরের সিদ্ধান্ত নিতে আরও দুই মাস সময় চেয়েছেন।”

বিসিবি নীতিগতভাবে মাশরাফিকে অবসরের সুযোগ করে দিতে বদ্ধপরিকর। সে সুযোগ করে দিতেই জিম্বাবুয়েকে আমন্ত্রণ জানানোর চিন্তা করছে। তিন জাতি টি-টোয়েন্টি টুর্নামেন্টের পাশাপাশি জিম্বাবুয়ের সাথে খেলে যাতে মাশরাফি অবসরের ঘোষণা দিতে পারেন।

যেহেতু আগামী বছর মে মাসের আগে টাইগারদের কোনো ওয়ানডেই নেই। দেশের মাটিতে ওয়ানডে অন্তত আগামী এক বছরে নেই। তাই এমনটা চিন্তা ভাবনা করছে।

অর্থমন্ত্রীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাকড ছাত্রলীগ নেতাদের পদচ্যুতিই সারা দেশের দুর্নীতির চিত্র: ফখরুল প্রাথমিকে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রকাশ বিশ্বকাপ যাত্রা হার দিয়ে শুরু বাংলাদেশের ড্রোন হামলার পর তেলের উৎপাদন ৫০শতাংশ কমেছে নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী? মেসিকে নকল করে ভাইরাল পুত্র নবীর তাণ্ডবে ১৬৫ রানের লক্ষ্য পেল বাংলাদেশ কে এই লেখক ভট্টাচার্য? কুড়িয়ে পাওয়া ২ লাখ টাকা ফেরত দিল মেয়েটি এ পি জে আব্দুল কালাম স্মৃতি পুরস্কারের জন্য মনোনিত হাসিনা টাইগার ঝড়ে আফগান শিবিরে কাঁপন পুঁজিবাজারে না এলে বীমার সনদ বাতিল দুর্নীতির মামলায় কবি শাহাবুদ্দিন নাগরী কারাগারে সার্ভেয়ার সাইফুরের জামিন নামঞ্জুর টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ দেশের উন্নয়ন মির্জা ফখরুলের চোখে পড়ে না: হানিফ ‘লুটেরা’ বলে সম্বোধন করলে অপমান বোধ করি: বেক্সিমকো সিঙ্গাপুরে কেমন আছেন এন্ড্রু কিশোর? গলাচিপা উপজেলা চেয়ারম্যান শাহিনের বিরুদ্ধে শ্লীলতাহানির মামলা ইতালির নাগরিকত্ব হারাতে পারেন ২ হাজার ৮শ বাংলাদেশি ‘শৃঙ্খলাভঙ্গে ছাত্রলীগ নেতাকে অপসারণের ঘটনা ইতিহাসে প্রথম’ বোমা নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণে র‌্যাব সদস্য আহত প্রয়োজনে থানায় গিয়ে ওসিগিরি করবো: নতুন ডিএমপি কমিশনার ছাত্রলীগের চাঁদাবাজির খবর এখন টক অব দ্য কান্ট্রি: রিজভী ‘বন্দুকযুদ্ধে' রোহিঙ্গা নিহত ভিকারুননিসার নতুন অধ্যক্ষ ফওজিয়া শোভান-রাব্বানীর বিচার চান সোহেল কোনো অন্যায়কারী, চাঁদাবাজকে প্রশ্রয় দেবে না ছাত্রলীগ: নাহিয়ান ডিএসইতে লেনদেন কমলেও সিএসইতে বেড়েছে