artk

ভোলা সংবাদদাতা

শুক্রবার, আগষ্ট ১৬, ২০১৯ ৯:৩৪

ভোলায় মাদ্রাসাছাত্রী ও বিধবা ধর্ষণ

media

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় এক অষ্টম শ্রেণির মাদ্রাসা ছাত্রী (১৩) এক বিধবা নারীকে (৩৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ধর্ষিতাদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় এক অষ্টম শ্রেণির মাদ্রাসা ছাত্রী (১৩) এক বিধবা নারীকে (৩৫) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ধর্ষিতাদের ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধর্ষিতাদের পরিবারের সদস্যরা জানান, বৃহস্পতিবার রাতে বোরহানউদ্দিন উপজেলার বড় মানিকা ইউনিয়নের ৫নং ওয়ার্ডে স্কুল ছাত্রীর মা তাকে রেখে তার বাবার বাড়িতে বেড়াতে যায়। তার বাবা নদীতে মাছ শিকারে যায়। এ সুযোগে একই এলাকার আব্দুর রশিদের ছেলে মো. সোহাগ ছাত্রীকে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার বাবা বাড়ি এসে মেয়ের চিৎকার শুনতে পেয়ে এগিয়ে গেলে ধর্ষক তাকে মারধর করে পালিয়ে যায়। 

এ ঘটনায় ধর্ষিতার বাবা শুক্রবার বিকেলে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেছেন।

অপরদিকে একই উপজেলার কাচিয়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ফুল কাচিয়া গ্রামের বিধবা নারী (৩৫) তার স্বামী নজরুল ইসলামের মৃত্যুর পর স্বামীর বাড়িতে সন্তানদের নিয়ে বসবাস করে আসছিল।

বৃহস্পতিবার দিবাগত রাতে ওই নারী তার মুরগীর খামারে খাবার দিতে গেলে ওই এলাকার মাদকসেবী মাকসুদ, ছালাউদ্দিন ও আলমগীর তাকে মুখ চেপে পার্শ্ববর্তী গরুর খামারে নিয়ে হাত পা বেঁধে ধর্ষণ করে। পরে সকালে স্থানীয়রা তাকে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে।

এ বিষয়ে ধর্ষিতার বড় বোন বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়েরের প্রস্ততি নিচ্ছেন।

ভোলা সদর হাসপাতালের সিনিয়র নার্স সারজিনা জানান, ধর্ষিতাদের পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে। ধর্ষণের আলামত পাওয়া গেছে।

বোরহানউদ্দিন থানার ওসি মু. এনামুল হক সত্যতা নিশ্চিত করে জানান, স্কুলছাত্রীর ধর্ষণের বিষয়ে ছাত্রীর বাবা তিনজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছে। অপর ধর্ষণের বিষয়ে এখনও কোন অভিযোগ থানায় আসেনি। আমরা আসামীদের গ্রেফতারের চেষ্টা করছি।

সৌদি থেকে ১৮ দিনে ফেরত এসেছে ১৮৩৪ শ্রমিক ‘ভোট চুরির নীরব অস্ত্র’ ইভিএম বঙ্গোপসাগরে ফেলে দিতে হবে: আমীর খসরু তাবিথের গণসংযোগে অংশ নিয়েছেন ফখরুল পুলিশ হেফাজতে বিএফডিসির কর্মীর মৃত্যুতে কর্মচারীদের বিক্ষোভ সিইসির সঙ্গে বৈঠকে মার্কিন রাষ্ট্রদূত ভারতে মসজিদে হিন্দু বিয়ে চট্টগ্রামে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেলো যুবকের প্রথম আলো সম্পাদকের আগাম জামিন লাভ বেসরকারিতে ঋণ প্রবাহ বাড়ানোর সিদ্ধান্ত বাংলাদেশ ব্যাংকের থানা হেফাজতে আত্মহত্যার দায় এড়াতে পারে না পুলিশ: ডিএমপি কমিশনার থিয়েটার অঙ্গনের পরিচিত মুখ ইশরাত নিশাত আর নেই ২ টাকা কেজির চাল খেয়ে অবৈধ বাংলাদেশিরা জেঁকে বসেছে: দিলীপ ঘোষ এমপি মান্নানের মরদেহে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা সিপিবির সমাবেশে বোমা হামলা : ১০ জনের মৃত্যুদণ্ড শাহ আমানতে সাড়ে ৩ কোটি টাকার স্বর্ণ ফেলে পালালো যাত্রী মুজিববর্ষ নিয়ে আপত্তিকর পোস্ট দেয়ায় সাবেক পৌর মেয়র গ্রেপ্তার চীনে ৬.৪ মাত্রার শক্তিশালী ভূমিকম্প মেঘলা আকাশ থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হতে পারে লেবানন সীমান্তে ভূগর্ভে বৈদ্যুতিক সেন্সর বসাচ্ছে ইসরাইল ফেসবুকের চেয়েও এগিয়ে টিকটক! ধর্ষণের শিকার মাদরাসাছাত্রী অন্তঃসত্ত্বা, অধ্যক্ষ পলাতক ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ শুরু আতিকুলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে ইসির নির্দেশ সিপিবির সমাবেশে বোমা হামলার রায় আজ ডিজিটাল বাংলাদেশ মেলায় সেরা হুয়াওয়ে ধর্ষণ ঠেকাতে কমিশন গঠন করার নির্দেশ হাইকোর্টের সিটি করপোরেশন নির্বাচনের দিন মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ সরকারি চাকরিজীবী ১২ লাখ, পদ শূন্য তিন লাখ শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে বাংলাদেশ কাস্টমস দম্পতির বিরুদ্ধে মামলা অনুমোদন