artk
বৃহস্পতিবার, নভেম্বার ২১, ২০১৯ ৬:৪৯   |  ৭,অগ্রহায়ণ ১৪২৬

স্পোর্টস ডেস্ক

শুক্রবার, আগষ্ট ১৬, ২০১৯ ৬:১০

ভারতের সাবেক ওপেনারের আত্মহত্যা

media

ভারতের সাবেক ওপেনার ভিবি চন্দ্রশেখর (৫৭) আত্মহত্যা করেছেন। বৃহস্পিতবার তার বাড়ি থেকে ভিবি চন্দ্রশেখরের লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। পুলিশ জানায়, ঋণের বোঝা মাথায় নিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সাবেক এই ওপেনার।

ভারতের সাবেক ওপেনার ভিবি চন্দ্রশেখর (৫৭) আত্মহত্যা করেছেন। বৃহস্পিতবার তার বাড়ি থেকে ভিবি চন্দ্রশেখরের লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। পুলিশ জানায়, ঋণের বোঝা মাথায় নিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সাবেক এই ওপেনার।

ভিবি চন্দ্রশেখর তামিলনাড়ু প্রিমিয়ার লিগের দল ভিবি কাঁচি ভিরান্সের মালিক ছিলেন। এই দলের মালিক হিসেবে তার অনেক লোকসান হয়। আর এতে অনেক  দেনা থাকায় বিষণ্নতায় ভুগছিলেন ভিবি বলে জানা যায়।

একাধিক ঋণও ছিল তার নামে। এক মাস আগে ব্যাঙ্ক থেকে তাকে নোটিসও ও পাঠানো হয়। বন্ধক রাখা ছিল তার বাড়িও। আত্মহত্যা করার কিছুক্ষণ আগেও তিনি পরিবারের সঙ্গে বসে চা খেয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।

চন্দ্রশেখর ভারতের হয়ে ১৯৮৮ থেকে ১৯৯০ পর্যন্ত সাতটি একদিনের ম্যাচ খেলেন। তবে খুব একটা সফল হতে পারেননি। সাতটি ইনিংসে করেছিলেন মাত্র ৮৮ রান। যার মধ্যে একটি ম্যাচে অর্ধশতরানও করেন। আন্তর্জাতিক ক্রিকেটে সাফল্য না পেলেও তার এক কীর্তি আজও মনে রেখেছে ভারতীয় ক্রিকেট। ১৯৮৮ সালের ইরানি ট্রফিতে ৫৬ বলে সেঞ্চুরি করেন তিনি। ৮১টি প্রথম শ্রেণির ম্যাচে করেন ৪৯৯৯ রান, রয়েছে দশটি সেঞ্চুরিও।

তার এমন মৃত্যুতে শোকার্ত গোটা ক্রিকেটমহল। ভারতীয় ক্রিকেট বোর্ড এক টুইট বার্তায় শোক বার্তা পাঠায়। এছাড়া হরভজন সিংহ, অজিঙ্ক রাহানের মতো খেলোয়াড়রাও টুইট করেন তার আত্মার শান্তি কামনা করেছেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ময়মনসিংহে এক বাড়িতেই ৭ হাজার কেজি লবণ ট্রান্সফাররেবল এলসির সঠিক ব্যবহারে বায়িং হাউজের দক্ষতা বাড়ানো জরুরী জনগণকে শাস্তি দেবেন না প্লিজ: কাদের কাউন্সিলর সাঈদের বিরুদ্ধে মামলা সৈয়দ নূরুল আলমের ‘আমার জীবন ও উন্নয়নের ৪৪ বছর’ টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন শিগগিরই ২২১ বন্ড লেনদেনযোগ্য হবে দেশের মানুষ এখন খোলা জেলে বন্দী: মির্জা আব্বাস ধর্মঘটের প্রভাব চালের বাজারে পড়বে না: খাদ্যমন্ত্রী বায়ুদূষণে শীর্ষে ঢাকা, ২৫ নভেম্বর আন্তমন্ত্রণালয় সভা চট্টগ্রামে পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা: ২০ অস্ত্রসহ ‘ডাকাত সর্দার’ গ্রেপ্তার ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক বাস নেই, ভোগান্তি মাথায় নিয়ে হাঁটছে মানুষ ভুঁড়িওয়ালা পুরুষের কদর বেশি কেন নারীর কাছে ? সায়েদাবাদ থেকে দূরপাল্লার বাস বন্ধ শিক্ষকের থাপ্পড়ে কান ফাটলো ছাত্রের রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর যাবজ্জীবন হবে: নাজমুল আইনের লাগাম ছেড়ার ধর্মঘটে সারাদেশে অচলাবস্থা দিনাজপুরে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত কাউন্সিলর রাজিবের তিন গাড়ি জব্দ সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর