artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৮:১৪   |  ৫,আশ্বিন ১৪২৬

স্পোর্টস ডেস্ক

শুক্রবার, আগষ্ট ১৬, ২০১৯ ৬:১০

ভারতের সাবেক ওপেনারের আত্মহত্যা

media

ভারতের সাবেক ওপেনার ভিবি চন্দ্রশেখর (৫৭) আত্মহত্যা করেছেন। বৃহস্পিতবার তার বাড়ি থেকে ভিবি চন্দ্রশেখরের লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। পুলিশ জানায়, ঋণের বোঝা মাথায় নিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সাবেক এই ওপেনার।

ভারতের সাবেক ওপেনার ভিবি চন্দ্রশেখর (৫৭) আত্মহত্যা করেছেন। বৃহস্পিতবার তার বাড়ি থেকে ভিবি চন্দ্রশেখরের লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। পুলিশ জানায়, ঋণের বোঝা মাথায় নিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সাবেক এই ওপেনার।

ভিবি চন্দ্রশেখর তামিলনাড়ু প্রিমিয়ার লিগের দল ভিবি কাঁচি ভিরান্সের মালিক ছিলেন। এই দলের মালিক হিসেবে তার অনেক লোকসান হয়। আর এতে অনেক  দেনা থাকায় বিষণ্নতায় ভুগছিলেন ভিবি বলে জানা যায়।

একাধিক ঋণও ছিল তার নামে। এক মাস আগে ব্যাঙ্ক থেকে তাকে নোটিসও ও পাঠানো হয়। বন্ধক রাখা ছিল তার বাড়িও। আত্মহত্যা করার কিছুক্ষণ আগেও তিনি পরিবারের সঙ্গে বসে চা খেয়েছিলেন বলে জানিয়েছে পুলিশ।

চন্দ্রশেখর ভারতের হয়ে ১৯৮৮ থেকে ১৯৯০ পর্যন্ত সাতটি একদিনের ম্যাচ খেলেন। তবে খুব একটা সফল হতে পারেননি। সাতটি ইনিংসে করেছিলেন মাত্র ৮৮ রান। যার মধ্যে একটি ম্যাচে অর্ধশতরানও করেন। আন্তর্জাতিক ক্রিকেটে সাফল্য না পেলেও তার এক কীর্তি আজও মনে রেখেছে ভারতীয় ক্রিকেট। ১৯৮৮ সালের ইরানি ট্রফিতে ৫৬ বলে সেঞ্চুরি করেন তিনি। ৮১টি প্রথম শ্রেণির ম্যাচে করেন ৪৯৯৯ রান, রয়েছে দশটি সেঞ্চুরিও।

তার এমন মৃত্যুতে শোকার্ত গোটা ক্রিকেটমহল। ভারতীয় ক্রিকেট বোর্ড এক টুইট বার্তায় শোক বার্তা পাঠায়। এছাড়া হরভজন সিংহ, অজিঙ্ক রাহানের মতো খেলোয়াড়রাও টুইট করেন তার আত্মার শান্তি কামনা করেছেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

গেন্ডারিয়া থেকে আটক ৩ মাদক ব্যবসায়ী কারাগারে কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল র‌্যাবের হেফাজতে তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু গোপন কুঠুরিতে ৩৩ লাখ টাকা রেখে মারা গেছেন বিআরটিএর কর্মকর্তা