artk
শুক্রবার, সেপ্টেম্বার ২০, ২০১৯ ৮:০৪   |  ৫,আশ্বিন ১৪২৬

ময়মনসিংহ সংবাদদাতা

শুক্রবার, আগষ্ট ১৬, ২০১৯ ১২:৩৪

বিয়েতে যাওয়ার পথে লাশ হলো স্বামী-স্ত্রী-দুই সন্তান

media

ময়মনসিংহের গৌরীপুরে বাসের ধাক্কায় প্রাইভেট কারে থাকা স্বামী-স্ত্রী ও দুই সন্তান নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই জন। শুক্রবার সকাল ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রুটের গৌরীপুরের রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে

ময়মনসিংহের গৌরীপুরে বাসের ধাক্কায় প্রাইভেট কারে থাকা স্বামী-স্ত্রী ও দুই সন্তান নিহত হয়েছেন। আহত হয়েছেন দুই জন। শুক্রবার সকাল ১০টার দিকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ রুটের গৌরীপুরের রামগোপালপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গৌরীপুর থানার ওসি কামরুল ইসলাম মিয়া এ কথা জানান।

নিহতরা হলেন, স্বামী রফিকুল ইসলাম জীবন (৪৬), স্ত্রী নাজমুন নাহার শাহিন, ছেলে নাদিম (২০), মেয়ে রন আক্তার (১৫)। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের সুসং দূর্গাপুরে। গুরুতর আহত প্রাইভেট কার চালক ও এক শিশুকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এখনও তাদের নাম জানা যায়নি।

নিহত জীবনের ভাতিজা আনিসুজ্জামান জানান, তার চাচা পরিবার নিয়ে ইশ্বরগঞ্জের কানারামপুর গ্রামে শ্বশুর বাড়িতে ঈদ করতে এসেছিলেন। আজ (১৫ আগস্ট) তারা ময়মনসিংহে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন। নিহত রফিকুল ইসলাম জীবন ব্যবসায়ী। নরসিংদীতে ‘বাংলা টেক্স’ নামে তার একটি টেক্সটাইল মিল আছে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি জানান, গৌরীপুরের রামগোপালপুর এলাকায় কিশোরগঞ্জগামী একটি বাস বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নাজমুন নাহার শাহিন নিহত হন। আহত ৬ জনকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তিন জনকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত দুইজনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি জানান, বাস চালককে আটক করা যায়নি। তবে দুমড়ে-মুচড়ে যাওয়া প্রাইভেট কার ও বাসটি জব্দ করা হয়েছে। 

কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল র‌্যাবের হেফাজতে তারা নিজেরাই নিজেদের দুর্নীতি প্রমাণ করেছেন: মির্জা ফখরুল মাদকাসক্ত চালকদের ধরতে পরীক্ষা করা হবে আওয়ামী লীগের অনেক নেতাই নজরদারিতে যাকে ধরবে তাকেই বহিষ্কার করা হবে: যুবলীগ সভাপতি খেলাঘরের জাতীয় সম্মেলন শুরু টস জিতে ব্যাটিংয়ে আফগানিস্তান ফাইনালের আগেই আফগানদের হারাতে চায় টাইগাররা ছাটাই হওয়ার আগেই ধোনির চলে যাওয়া উচিৎ: গাভাস্কার কলাবাগান ক্রীড়াচক্র ঘিরে রেখেছে র‌্যাব যুবলীগ নেতা শামীমের অফিস থেকে টাকা, মদ ও অস্ত্র জব্দ টাঙ্গাইলে ট্রাকচাপায় ভ্যানচালক নিহত দুই লাখ ইয়াবাসহ মিয়ানমারের ৮ নাগরিক আটক নোয়াখালীতে অজ্ঞাত ব্যক্তির মৃতদেহ উদ্ধার নারী অঙ্গের ভ্রান্তি দূর করতে 'যোনি জাদুঘর' প্রেমপত্র পোড়াতে গিয়ে পুড়লো বাড়ি বিএনপি ক্যাসিনোর শহর বানিয়েছিল: কাদের ঠাকুরগাঁও সীমান্তে বাংলাদেশিকে পিটিয়ে মারলো বিএসএফ রাজশাহীর বড়াল নদী থেকে নারীসহ ৪ লাশ উদ্ধার বাংলা ভালো থাকলে গোটা ভারত ভালো থাকবে, এনআরসি প্রসঙ্গে মমতা বাবা হয়েছেন ভিপি নুর নিজ অঞ্চল থেকে ৭শ কিলোমিটার দূরের কারাগারে রাখা হয়েছে কাশ্মীরি বন্দিদের ওয়াশিংটনে বন্দুক হামলায় নিহত ১ ‘গরিবের ছেলের এমন অসুখ হলে বাঁচবে কীভাবে’ ডিজিটাল বাংলাদেশের দ্বিতীয় পর্যায় কক্সবাজারে সিএনজি-লেগুনা সংঘর্ষে মা-ছেলে নিহত কক্সবাজারে ব্র্যাক কর্মী খুন খুলনায় ডেঙ্গু জ্বরে গৃহবধূর মৃত্যু গোপন কুঠুরিতে ৩৩ লাখ টাকা রেখে মারা গেছেন বিআরটিএর কর্মকর্তা বিপর্যয়ের মুখে জাতিসংঘ সফর বাতিল করেছেন নেতানিয়াহু