artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ১০:১২   |  ৭,আশ্বিন ১৪২৬

গাইবান্ধা সংবাদদাতা

বৃহস্পতিবার, আগষ্ট ১৫, ২০১৯ ৮:৪৮

ভ্যানে মরদেহ রেখে পালালেন

media

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত এক যুবকের মরদেহ রেখে পালিয়ে গেছেন এক ভ্যান চালক। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। অপরদিকে পৌর এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অজ্ঞাত এক যুবকের মরদেহ রেখে পালিয়ে গেছেন এক ভ্যান চালক। বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। অপরদিকে পৌর এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিদুল ইসলাম জানান, এক ভ্যানচালক অজ্ঞাত এক যুবককে ভ্যানযোগে হাসপাতালে নিয়ে এসে সড়ক দুর্ঘটনায় আহত হয়েছে বলে জানায়। এরপর তাকে হাসপাতালে রেখে পালিয়ে যায় সে।

গোবিন্দগঞ্জ থানা পুলিশ খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অজ্ঞাত ওই যুবকের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। তার পরিচয় এখনও পাওয়া যায়নি। তবে শনাক্তের চেষ্টা চলছে। ওই যুবকের পরনে জিন্স প্যান্ট, গায়ে টি-শার্ট ও গলায় তামার চেইন। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

অপরদিকে গোবিন্দগঞ্জ পৌরসভার বুজরুক বোয়ালিয়া ঘোষপাড়া এলাকা থেকে মনোয়ার হোসেন (৪৫) নামে এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সকালে তার কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়।

মনোয়ার ঘোষপাড়া গ্রামের হুমায়ন কবির সাজু মিয়ার ছেলে। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত অবস্থায় মনোয়ার হোসেনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের ওসি মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

 

ক্যাসিনো অভিযানে আটক সবাই বিএনপি-জামায়াতের: এইচটি ইমাম এবার গুলশানের ৩টি স্পা সেন্টারে পুলিশের অভিযান প্রিয়াঙ্কার এই বক্স ব্যাগের দাম কত জানেন? ৩ ভিসির কুশপুত্তলিকা দাহ ভিসি নাসিরের পরিকল্পনাতেই শিক্ষার্থীদের ওপর হামলা সৌদি যুবরাজের বিশেষ উড়োজাহাজে ইমরান খানের যুক্তরাষ্ট্র যাত্রা মিশরে সিসির বিরুদ্ধে বিক্ষোভ চলছে, পুলিশের টিয়ার গ্যাস হামলা নিজেদের বানানো ভয়ংকর ট্যাংক প্রদর্শন করলো ইরান চাঁদাবাজির অভিযোগে আওয়ামী লীগ নেত্রী বহিষ্কার পৃথিবীতে সব চেয়ে সুখী মানুষ মুসলিমরা বিএনপির ‘টপ টু বটম’ সবার পদত্যাগ করা উচিত: কাদের বিয়ে করে বরকে নিয়ে বাড়ি ফিরলেন কনে ফাইনালে বাংলাদেশ স্কোয়াডে কোনো পরিবর্তন নেই তোর আব্বারে ভিসি বানিয়ে দেই: শিক্ষার্থীদের প্রতি ভিসি দুই মাস পর অনুশীলনে ফিরলেন তামিম দুর্নীতির বিরোধী অভিযানে দল-মত দেখা হচ্ছে না: তথ্যমন্ত্রী ঢাবি দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের নবীনবরণ রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার জোরালোভাবে কাজ করছে: কাদের জাতীয় মানবাধিকার কমিশনের নতুন চেয়ারম্যান নাছিমা বেগম নিরাপত্তা চেয়ে সিলেটের ৫৬ সাংবাদিকের জিডি পুঁজিবাজারে তারল্য কাটাতে অর্থ দিবে বাংলাদেশ ব্যাংক বিভিন্ন ক্লাবে চলমান অভিযানে ক্ষুব্ধ হুইপ শামশুল মতিঝিলের চার ক্লাবে ক্যাসিনো, জুয়ার আখড়া, মদ-সিসা ‘১০ কোটি টাকা দিচ্ছি আমাকে ছেড়ে দিন’ খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাবিতে ছাত্রদলের মিছিল দেশটা জুয়াড়িদের হয়ে গেছে: মির্জা ফখরুল ক্যান্সারে ভুগছেন এন্ড্রু কিশোর উপনির্বাচন পেছানোর দাবিতে রংপুরে অনশন যুক্তরাষ্ট্রে স্পোর্টস বারে বন্ধুক হামলা, নিহত ২ নির্দেশনা মেনে ফেসবুক ব্যবহার করতে হবে বিচার বিভাগীয় কর্মকর্তাদের