artk

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, আগষ্ট ১৫, ২০১৯ ৭:১১

বিদ্যা সিনহা আর নেই

media

বলিউডের অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার দুপুরে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৭১।

বলিউডের অভিনেত্রী বিদ্যা সিনহা আর নেই। বৃহস্পতিবার দুপুরে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। তার বয়স হয়েছিল ৭১।

দীর্ঘদিন ধরে তিনি হৃদরোগ ও শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার হাসপাতালে ভর্তি করা হয় বিদ্যা সিনহাকে। কিন্তু চিকিৎসা চললেও শেষরক্ষা হয়নি। 

১৮ বছর বয়সে মডেল হিসেবে ক্যারিয়ার শুরু করেন বিদ্যা সিনহা। ‘রজনীগন্ধা’ (১৯৭৪) ছবি দিয়ে বলিউডে তার যাত্রা হয়। এরপর  ‘ছোটি সি বাত’ (১৯৭৫) ও ‘পতি পত্নী ঔর ও’ (১৯৭৮) ছবির মধ্য দিয়ে নায়িকা হিসেবে ব্যাপক পরিচিতি পান। বড় পর্দার পাশাপাশি ছোট পর্দাতেও দেখা গেছে তাকে। সালমান খান ও কারিনা কাপুরের সঙ্গে ‘বডিগার্ডে’ ছবিতেও ছিলেন তিনি। 

প্রতিবেশী ভেঙ্কটেশওয়ারন আইয়ারের সঙ্গে ১৯৬৮ সালে প্রথম বিয়ে হয় বিদ্যা সিনহার। ১৯৮৯ সালে একটি মেয়েকে তিনি দত্তক নেন। ১৯৯৬ সালে মারা যান ভেঙ্কটেশওয়ারন আইয়ার। তারপর দত্তক কন্যাকে নিয়ে বিদ্যা সিনহা অস্ট্রেলিয়ার সিডনিতে চলে যান। 

সেখানে গিয়ে ২০০১ সালে চিকিৎসক নেতাজী ভিমরাও সালুঙ্খেকে বিয়ে করেন। শারীরিক নির্যাতনের অভিযোগে ৮ বছর পর ভিমরাও সালুঙ্খের সঙ্গে বিবাহবিচ্ছেদ ঘটান তিনি। সূত্র: ইন্ডিয়া টুডে

 

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ