artk
মঙ্গলবার, অক্টোবার ২২, ২০১৯ ৫:৩৬   |  ৬,কার্তিক ১৪২৬

ফেনী সংবাদদাতা

বৃহস্পতিবার, আগষ্ট ১৫, ২০১৯ ৮:৩০

ফেনীতে পিকনিক বাস গাছে ধাক্কা লেগে নিহত ৭

media

ফেনীতে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে সাত জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ৩০ জন। 

আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। বৃহস্পতিবার ভোর পৌনে ৬টার দিকে সদর উপজেলার লেমুয়া ইউনিয়নে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লেমুয়া ব্রিজের কাছে এই দুর্ঘটনা ঘটে। 

ফেনী মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান খান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র জানায়, বাসটি পিকনিকের জন্য নারায়ণগঞ্জ থেকে কক্সবাজারের উদ্দেশে যাচ্ছিল। ফেনীর লেমুয়ায় পৌঁছুলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই ছয় জন নিহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান 

দুর্ঘটনায় আহত রুমা আক্তার নামের এক বাসযাত্রী বলেন, “ঢাকা থেকে রাত ২টায় রওনা দেই আমরা। এর মধ্যে হাইওয়েতে একটি রেস্তোরাঁয় সবাই নাস্তা করে আবার বাসে উঠে পড়ি। এক পর্যায়ে প্রায় সবাই ঘুমিয়ে পড়ি। আমাদের ঘুমের মধ্যেই এ দুর্ঘটনা ঘটেছে।”

নিহতদের মরদেহ ফেনী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

হতাহতদের মধ্যে সবাই ঢাকা ও এর আশপাশের জেলার।

আহতদের মধ্যে যাদের পরিচয় জানা গেছে, তারা হলেন- আক্তার হোসেন (২২), অপু (২৫), ইকবাল হোসেন (৩৮), রহিম (১৩), আসলাম (৪০), ফয়সল (২৩), মুন্না (৫০), আয়শা আক্তার (১৭), নাজমা আক্তার (১৮), দুলাল (২৭), রিপন (৪০), রিপন মিয়া (৩০) ও দুলাল (৮)।

তারা সবাই ফেনী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

আহত ও নিহতদের মধ্যে একই পরিবারের নয় সদস্য রয়েছেন বলে জানা গেছে। তারা ঈদের ছুটিতে কক্সবাজার ও বান্দরবান ভ্রমণে যাচ্ছিলেন।

নিহতদের মধ্যে সুজন (৪০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি বিক্রমপুরে।

ওমর ফারুকসহ ৭ নেতা ও তাদের পরিবারের ব্যাংক হিসাব জব্দ ইউজিসির সঙ্গে বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির বৈঠক ক্রিকেটারদের ধর্মঘট: কোনো পক্ষেই নেই মাশরাফি ভোলার ঘটনায় খুলনা প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারি গ্রেপ্তার ওমর ফারুক ও তার স্ত্রী-সন্তানের ব্যাংক হিসাব জব্দ পরীবাগে বন্যপ্রাণীর ২৮৮টি ট্রফিসহ চামড়া উদ্ধার সাতটি নতুন থানা হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেপ্তারের আগে অনুমতি কেন অবৈধ নয়: হাইকোর্ট এমপিওভুক্তির দাবিতে আমরণ অনশনে শিক্ষকরা ৩৭ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ এরশাদ ছাত্রসমাজকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি: জি এম কাদের দেশে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ বাংলাদেশিরা ঐক্যফ্রন্টের গণসমাবেশ স্থগিত খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি মিলেছে ঐক্যফ্রন্ট নেতাদের রান্না করা মাংসের মধ্যে ১৩ লাখ টাকার ইয়াবা স্টেম সেলে ৫৮ শতাংশ কিডনি রোগী সুস্থ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহতের অভিযোগ সবাই ধৈর্য ধরুন, ভোলার ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী জম্মু-কাশ্মীর নেতা ফারুক আবদুল্লার পাশে থাকার আশ্বাস মমতার মামুন আজাদের কবিতা ট্রেন লেট: যাত্রীদের ক্ষতিপূরণ দিচ্ছে ভারতীয় রেল অন্তিমযাত্রায় শিল্পী কালিদাস কর্মকার নতুন ফিচার নিয়ে শাওমির গ্লোবাল আপডেট ক্রিকেটারদের ১১ দাবি বিবেচনার আশ্বাস বিসিবির সাকিবদের ১১ দফা দাবিতে যা আছে ভোলার ঘটনায় বুধবার প্রতিবাদ সমাবেশ করবে বিএনপি ৬৭ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে বিএনপির সাংসদ হারুনের ৫ বছরের কারাদণ্ড দাবি পূরণে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ঐক্য পরিষদের সারাদেশে বিক্ষোভ মিছিল করবে হেফাজতে ইসলাম