artk

কুড়িগ্রাম সংবাদদাতা

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ৮:২৬

কুড়িগ্রামে শিশু দুই বোনকে ধর্ষণ, ধর্ষক আটক

media

কুড়িগ্রামে দুই শিশু ধর্ষণের শিকার হয়েছে। শিশু দুটি আত্মীয়তার সূত্রে পরস্পরের বোন। ধর্ষণের শিকার শিশু দুটির বয়স যথাক্রমে ৭ ও ৮ বছর। নির্যাতিতা শিশু দুটির ধর্ষণকারী রুবেল মিয়াকে (১৮) হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করেছেন স্বজনরা।

মঙ্গলবার রাত ৮টার দিকে সদর উপজেলার কাঁঠালবাড়ী ইউনিয়নের শিবরাম আলুটারী গ্রামে এ পাশবিক ঘটনাটি ঘটে। 

এ ব্যাপারে এক শিশুর মা বাদী হয়ে নিজ কন্যা ও ভাইয়ের কন্যাকে ধর্ষণের অভিযোগে রুবেল মিয়াকে আসামি করে রাতেই থানায় মামলা দায়ের করেন।

বুধবার দুপুরে রুবেল মিয়াকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সঞ্চিতা বিশ্বাসের আদালতে সোপর্দ করা হলে তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেয়া হয়েছে। এছাড়া ডাক্তারি পরীক্ষার জন্য শিশু দু'টিকে জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

স্বজনরা জানান, প্রতিবেশীর বাড়িতে বিয়ে ছিল। সেই বিয়ে দেখতে গিয়েছিল ওই দুই শিশু। এই অবস্থায় প্রতিবেশী দিনমজুর হোসেন আলীর বখাটে ছেলে রুবেল মিয়া সেখান থেকে ফুসলিয়ে নিজ ফাঁকা বাড়িতে নিয়ে গিয়ে তাদের দুজনকে ধর্ষণ করে।

এ সময় অপর এক শিশু তাদের ছেলেধরা ধরে নিয়ে গেছে বলে শিশু দুটির বাড়িতে খবর দেয়। এ খবর শুনে এবং শিশুটির দেখানো পথ ধরে এসে তাদের উদ্ধার এবং রুবেলকে হাতেনাতে ধরে ফেলেন তারা। এরপর পুলিশকে ডেকে নিয়ে গিয়ে তাদের হাতে তুলে দেয়া হয় রুবেলকে। ঘটনার সময় রুবেলের বাড়ির লোকজনও বিয়ে দেখতে গিয়েছিল।

এ প্রসঙ্গে সদর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ রাজু আহমেদ জানান, মামলার একমাত্র আসামি রুবেল মিয়াকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া জেনারেল হাসপাতালে শিশু দু'টির ডাক্তারি পরীক্ষা অব্যাহত আছে।

 

নাশকতার মামলায় ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন পাটকল শ্রমিকদের আন্দোলন ২২ ডিসেম্বর পর্যন্ত স্থগিত গাজীপুরে ফ্যান কারখানায় আগুন: নিহত ১০ আওয়ামী লীগেও রাজাকার আছে: আবদুল গাফ্ফার চৌধুরী পদ্মা ব্যাংকের সাবেক চেয়ারম্যান চিশতী পরিবারের বিরুদ্ধে ৫ মামলা অবৈধ লেভেল ক্রসিং বন্ধে হাইকোর্টের রুল গ্রাম পুলিশের চাকরি সরকারিকরণের নির্দেশ তরুণ গায়ক পৃথ্বীরাজের মৃত্যু কোহলি-রোহিতকেই ভয় পাচ্ছেন ব্রায়ান লারা সূচকে পতন অবৈধভাবে দেশে প্রবেশ করলে ফেরত পাঠাবে সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাজাকারের তালিকা যাচাই বাছাই করে দেখবে ট্রাইব্যুনাল: আইনমন্ত্রী রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩ সবচেয়ে দূষিত বায়ুর শহর ঢাকা আ.লীগের এবারের সম্মেলনে সর্বকালের সর্ববৃহৎ উপস্থিতি থাকবে।: কাদের মদ খেয়ে প্রতিবেশীকে পেটালেন সাবেক ভারতীয় ক্রিকেটার! পেশাদার ও সুপ্রশিক্ষিত সশস্ত্র বাহিনী গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ ২ সপ্তাহ পর বেনাপোল দিয়ে কাঁচামাল ঢুকছে বাংলাদেশে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিসকে শেখ হাসিনার অভিনন্দন ট্রাম্পের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ প্রমাণিত সু চির নেদারল্যান্ডস পার্লামেন্ট সফর বাতিল বিজয় দিবসে নিয়ন্ত্রিত থাকবে রাজধানীর সেসব সড়ক ভারতের নাগরিকত্ব আইন উপমহাদেশে সংঘাত সৃষ্টি করবে: ফখরুল বাংলাদেশের বাজারে আসুসের ডুয়াল স্ক্রিন ল্যাপটপ রাজাকারের তালিকার প্রথম পর্ব প্রকাশ রোববার সাভারে অস্ত্র-গুলিসহ ইউপি সদস্য আটক কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন: আরও ১ জনের মৃত্যু ভারত আমাদের জায়গা না দিলে কোথায় যাব: প্রশ্ন রূপা গাঙ্গুলীর মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে: হাসিনা