artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ৬:৪২   |  ২৯,কার্তিক ১৪২৬

স্টাফ রিপোর্টার

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ৪:১৬

চামড়া সিন্ডিকেটদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে

media

চামড়া শিল্পের সঙ্গে কোনও সিন্ডিকেট জড়িত থাকলে আমরা তা খতিয়ে দেখবো। সিন্ডিকেটের কারণে চামড়া শিল্পের কোনও সমস্যা হলে অপরাধের মাত্রা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

চামড়া শিল্পের সঙ্গে কোনও সিন্ডিকেট জড়িত থাকলে আমরা তা খতিয়ে দেখবো। সিন্ডিকেটের কারণে চামড়া শিল্পের কোনও সমস্যা হলে অপরাধের মাত্রা অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

বুধবার ঈদের ছুটি শেষে প্রথম কর্মদিবসে সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন। 

সেতুমন্ত্রী বলেন, ঈদ গেলো গত পরশু দিন। এই স্বল্প সময়ের মধ্যে এসব ব্যাপারে মূল্যায়নের সময় আসেনি। চামড়া শিল্পে অপরাধমূলক কাজ হলে সরকার তা খতিয়ে দেখে সিদ্ধান্ত নেবে।   

সরকারের একজন নেতার সিন্ডিকেটের কারণে চামড়ার দাম কমেছে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন মন্তব্যে প্রেক্ষিকতে ওবায়দুল কাদের বলেন, ওদেরতো (বিএনপি) কোনও কাজ নেই। তারা তো ঢালাও অভিযোগ করে। তথ্য প্রমাণসহ তাদেরকে বলতে হবে, সরকারের কোন ব্যক্তির সিন্ডিকেটের কারণে চামড়া শিল্পের সমস্যা হয়েছে।

এ সময় সড়ক-মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম উপস্থিত ছিলেন।

৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি শীতে সুস্থ থাকবেন যেভাবে আ.লীগ থেকে বিএনপিতে আসার অবস্থা তৈরী হয়েছে: ফখরুল সড়কের মতো রাজনীতিতেও দুর্ঘটনা ঘটতে পারে: ওবায়দুল কাদের কেরাণীগঞ্জে মিললো ৮ কোটি টাকার নকল প্রসাধনী দ্বিমত করলে, সালাম না দিলেই তারা নির্যাতন করত ছাত্রদের আবরার হত্যা: ২৫ জনকে আসামি করে চার্জশিট দাখিল শতভাগ বিদ্যুতের আওতায় আরো ২৩ উপজেলা হংকংয়ে সহিংস বিক্ষোভ ছড়িয়ে পড়ার আশঙ্কা হুমায়ূন আহমেদের জন্মদিন ঘূর্ণিঝড়ে ৩ সহস্রাধিক মোবাইল টাওয়ার বন্ধ দাখিল পরীক্ষা দিচ্ছে হিন্দু সম্প্রদায়ের কিশোর ব্রাহ্মণবাড়িয়ায় ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ট্রেন দুর্ঘটনা: নিহত ১৬ জনের লাশ হস্তান্তর ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা