artk
রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ৯:৪৮   |  ৭,আশ্বিন ১৪২৬

নাটোর সংবাদদাতা

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ১০:৪৫

নাটোরে পুলিশ ভ্যান-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১

media

নাটোরের বড়াইগ্রামে পুলিশ সদস্যদের বহনকারী গাড়ি ও প্রাইভেটকারের সংঘর্ষে শাহজাহান আলী (৫০) নামে এক প্রাইভেটকার চালক নিহত হয়েছেনে।  এ সময় আহত হয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (এএসপিসহ তিনজন।

আহতরা হলেন-  বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ, তার বডি গার্ড ইব্রাহিম হোসেন এবং গাড়ি চালক মোবারক হোসেন। আহতদের স্থানীয় আমেনা ক্লিনিকে চিকিৎসা দেওয়ার পর নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বুধবার সকালে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙ্গা রোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত প্রাইভেটকার চালক শাহজাহান আলী মুন্সিগঞ্জ জেলার কাচারিঘাট এলাকার মৃত ইমান আলীর ছেলে।

বড়াইগ্রাম থানার ওসি দিলীপ কুমার জানান, বুধবার সকালে বনপাড়া থেকে ঢাকাগামী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বড়াইগ্রাম থেকে বনপাড়া যাওয়ার সময় সার্কেল এএসপির গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকার চালক শাহজাহান আলীর মৃত্যু হয়।

পরে পুলিশের গাড়িতে থাকা বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হারুন অর রশিদ, সার্কেল এএসপির বডিগার্ড ইব্রাহিম হোসেন এবং গাড়ি চালক মোবারক হোসেন গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা এবং পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে প্রথমে বনপাড়ার আমেনা ক্লিনিকে ভর্তি করে। সেখানে অবস্থার অবনিত হলে উন্নত চিকিৎসার জন্য তাদের নাটোর সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

ওসি জানান, দীর্ঘ সময় গাড়ি চালানোর কারণে প্রাইভেটকার চালক ঘুমিয়ে পড়েছিলেন। যার কারণে গাড়িটি নিয়ন্ত্রণ ছিল না।

এদিকে, খবর পাওয়ার পর ছুটে যান জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, এএসপির গাড়ি চালক মোবারক হোসেনের অবস্থা আশঙ্কাজনক। তাকে আমরা রাজশাহীতে পাঠানোর ব্যবস্থা নিচ্ছি।

তেল শোধনাগারে হামলার প্রতিশোধ নেবে সৌদি আরব ‘মিসেস বাংলাদেশ’ হলেন মুনজারিন অবনী টেকনাফে আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা দম্পতি নিহত বাগেরহাটে ধর্ষণ মামলায় আ.লীগ নেতা গ্রেপ্তার পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে যুবকের মৃত্যু লাইবেরিয়ায় অগ্নিকাণ্ডে কুরআন তেলাওয়াতরত ২৭ শিক্ষার্থীর মৃত্যু ভারত থেকে অস্কারে যাচ্ছে ‘গাল্লি বয়’ সাকিব তাণ্ডবে আফগানদের বিরুদ্ধে জয় পেল টাইগাররা শিবপুরে মদপানে দুই শ্রমিকের মৃত্যু পাটগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে কলেজছাত্রীর অবস্থান চট্টগ্রামের মুক্তিযোদ্ধা ক্রীড়া সংসদেও জুয়ার আসর ১৩০টি দেশ ভ্রমণ করেছেন এই অন্ধ পর্যটক ৪০ কোটি টাকা নিয়ে পালানো সেই টার্কি বাবলু স্ত্রীসহ গ্রেপ্তার দুর্নীতির দায়ে সরকারের পদত্যাগ করা উচিত: ফখরুল চলমান অভিযান জনমনে প্রত্যাশার সৃষ্টি করবে: টিআইবি স্কুল মাস্টারের ছেলে জি কে শামীমের ডন হয়ে ওঠা রাজধানীর ভূতের আড্ডায় অভিযান! পরিবহন ব্যবস্থায় শৃঙ্খলার উন্নতি ঘটেছে: প্রধানমন্ত্রী আফগানদের হারাতে ১৩৯ রানের লক্ষ্য পেল টাইগাররা রোহিঙ্গা নিয়ে ক্যামেরনের সঙ্গে মিথ্যাচার সু চির গাজীপুর সদর উপজেলা আ.লীগের সভাপতির বিরুদ্ধে মামলা শিক্ষার্থীদের উপর হামলা, পদত্যাগ করলেন সহকারী প্রক্টর দলের ভাবমূর্তি উদ্ধারে আগাছা-পরগাছা দূর করা হবে: কাদের কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি শফিকুল ১০ দিনের রিমান্ডে বহুদলীয় গণতন্ত্র হুমকির মুখে: জিএম কাদের ইংল্যান্ডের সব ফরম্যাটের কেন্দ্রীয় চুক্তিতে আর্চার নিয়ম রক্ষার ম্যাচে টসে জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ ফাহিমের জোড়া গোলে বাংলাদেশের উড়ন্ত শুরু ১০ দিনের রিমান্ডে কৃষকলীগ নেতা ফিরোজ মসজিদের নির্মাণ কাজ বন্ধ করা সেই ছাত্রলীগ নেতাকে শোকজ