artk
মঙ্গলবার, নভেম্বার ১৯, ২০১৯ ৬:৪৪   |  ৫,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, আগষ্ট ১৪, ২০১৯ ৮:৪৮

মোদি-অমিতকে নিয়ে বিতর্কিত ভিডিও, টুইটার থেকে বহিষ্কৃত গায়িকা

media

আবারও বিতর্কের মুখে ভারতীয় গায়িকা হার্ড কাউর। জুন মাসে তার বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ আনা হয়েছিল। এবার তার পোস্ট করা একটি ভিডিওর জন্য টুইটার সাসপেন্ড করল তার অ্যাকাউন্ট।

সম্প্রতি যে ভিডিওটি তিনি পোস্ট করেন টুইটারে সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ সম্পর্কে কুৎসিত কিছু মন্তব্য রয়েছে বলে অভিযোগ উঠেছে। ইন্ডিয়া টুডের একটি প্রতিবেদন অনুযায়ী, ২ মিনিট ২০ সেকেন্ডের ওই ভিডিওতে হার্ড কাউরের সঙ্গে ছিলেন খালিস্তানি সমর্থকরা।

ওই ভিডিওতে একদিকে যেমন প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী সম্পর্কে আপত্তিজনক কিছু ভাষা ব্যবহৃত হয়েছে, অন্যদিকে শিখ ধর্মাবলম্বীদের জন্য আলাদা রাষ্ট্র খালিস্তান-এর দাবি তোলা হয়েছে। এমনটাই জানা গেছে ইন্ডিয়া টুডের প্রতিবেদনে। ভিডিওটি পোস্ট হওয়ার পরে প্রচুর শেয়ার হতে থাকে এবং পাশাপাশি তুমুল আপত্তি জানান নেটিজেনদের একাংশ।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন অনুযায়ী, খালিস্তানি আন্দোলনের সমর্থক কাউরের বিরুদ্ধে এর পরেই টুইটারের পক্ষ থেকে বিশেষ পদক্ষেপ গ্রহণ করা হয়। সাসপেন্ড করে দেয়া হয় হার্ড কাউরের অ্যাকাউন্টটি। 

এর আগে জুন মাসে হার্ড কাউরের বিরুদ্ধে দেশদ্রোহিতার অভিযোগ ওঠে। মোহন ভাগবত ও যোগী আদিত্যনাথের বিরুদ্ধে বিশেষ কিছু মন্তব্য করেছিলেন তিনি। তার পরিপ্রেক্ষিতেই ওই পদক্ষেপ নেয়া হয়।

হার্ড কাউর বেশ কিছু বলিউড ছবিতে গান গেয়েছেন। বিশেষ করে ‘বাচনা ইয়ে হাসিনো’ এবং ‘এবিসিডি টু’-তে তার গান অত্যন্ত জনপ্রিয় হয়। এছাড়া ‘পাতিয়ালা হাউস’ ছবিতে অভিনয়ও করেছেন তিনি। ওই ছবি থেকেই মূলত ভারতে তার পরিচিতি বাড়ে।

অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর লবণ নিয়ে গুজবে কান না দেয়ার পরামর্শ কেজিপ্রতি ১০০ টাকা হওয়ার গুজবে লবণ কেনার হিড়িক খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার প্রেম করছি কিন্তু বিয়ের দিন এখনও ঠিক হয়নি: জয়া অনির্দিষ্টকালের কর্মবিরতি ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পাকিস্তানে অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় গ্রেপ্তার মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের