artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৬:২৬   |  ৮,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, আগষ্ট ১৩, ২০১৯ ১১:১০

‘ভুল ধারণার’ জবাব দিলেন মিয়া খলিফা

media

পর্ন ইন্ডাস্ট্রি থেকে কাড়ি কাড়ি টাকা কামিয়েছেন—এমন ধারণাকে মিথ্যা বলে উড়িয়ে দিলেন এই অঙ্গনের সাবেক তারকা মিয়া খলিফা। তিনি বলেছেন, ওই খবর ‘সম্পূর্ণ মিথ্যা’। কী পরিমাণ অর্থ কামিয়েছেন, তাও প্রকাশ করেছেন মিয়া।

পর্ন ইন্ডাস্ট্রি ছাড়ার পরও বিশ্বজুড়ে ব্যাপক জনপ্রিয় মিয়া খলিফা। তিনি বলেন, “খুব অল্প সময় ওই অঙ্গনে কাজ করেছেন। আর মিলিয়ন মিলয়ন ডলার নয়, ওই অঙ্গনে কাজ করে মাত্র ১২ হাজার মার্কিন ডলার আয় করেছেন, বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ১০ লাখ টাকার বেশি।”

জনপ্রিয় মার্কিন লেখক মেগান অ্যাবটকে সম্প্রতি দীর্ঘ সাক্ষাৎকার দেন মিয়া খলিফা। সেই সাক্ষাৎকারের লিংক নিজের টুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন মিয়া। সেখানে লিখেছেন, “মানুষ মনে করে, পর্ন থেকে আমি কাড়ি কাড়ি টাকা কামিয়েছি, যেটা সম্পূর্ণ অসত্য। সবমিলিয়ে আমি এ ইন্ডাস্ট্রি থেকে ১২ হাজার মার্কিন ডলার আয় করেছি। এর পর আর এক পয়সার মুখও দেখিনি। পর্ন ইন্ডাস্ট্রি ছাড়ার পর একটি চাকরি খুঁজে পাওয়াও খুব কঠিন ছিল, ভয়াবহ ছিল।”

২০১৪ ও ২০১৫ সালে মিয়া খলিফা মাত্র তিন মাস পর্ন ইন্ডাস্ট্রিতে কাজ করেন। এর মধ্য দিয়েই পর্নহাবের শীর্ষ তারকা বনে যান।

আরেক টুইটার বার্তায় মিয়া খলিফা বলেন, “খুব অল্প সময় আমি পর্ন ইন্ডাস্ট্রিতে যুক্ত ছিলাম, তাতেই ব্যাপক সাড়া পড়ে যায়। ওই অঙ্গন ছাড়ার পাঁচ বছর পরও আমি শীর্ষস্থানে (সত্যিই অবাক লাগে)। এ জন্য মানুষ ভাবে, আমি হয়তো এখনো কাজ করি।”

মার্কিন লেখক মেগান অ্যাবটকে নিজের জীবন সম্পর্কে বিস্তারিত জানান মিয়া খলিফা। বলেন, “প্রাপ্তবয়স্ক ছবিতে হিজাব পরিধানের কারণে আইএসআইএস থেকে আমি মৃত্যুর হুমকি পাই। এ সংবাদ কেবল আমেরিকায় নয়, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়ে। বিভিন্ন দেশ আমাকে নিষিদ্ধ করে।”

সাক্ষাৎকারে মিয়া আরো জানান, পর্ন ইন্ডাস্ট্রির কাজ ছেড়ে দেওয়ার পর ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা লাখ লাখ হয়েছে।

“মনে হয়, মাত্র তিন দিনের মধ্যে ৪০০ অনুসরণকারী থেকে দুই লাখ ছাড়িয়ে গিয়েছিল। ছয় মাসের মধ্যেই তা বিশ লাখে চলে যায়। এসব হয়েছে পর্ন ছাড়ার পর, তারপর শুধু বেড়েই যাচ্ছিল; কিন্তু একপর্যায়ে আইএসআইএস আমার ইনস্টাগ্রাম আইডিটি হ্যাক করে,” বলেন মিয়া খলিফা।

পর্ন দুনিয়া থেকে বিদায় নেওয়ার পরে মিয়া খলিফা গ্রন্থাগারিক হিসেবে কাজ করা ছাড়াও আরো বিভিন্ন কাজে নিজেকে ব্যস্ত রাখেন। নিজের জীবনের সংগ্রামের কথাও খোলাখুলি বলেছেন এ তারকা। সূত্র : ইন্ডিয়া টুডে, মিরর, ফার্স্টপোস্ট

২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন