artk
বুধবার, আগষ্ট ২১, ২০১৯ ৪:৫৩   |  ৫,ভাদ্র ১৪২৬

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, আগষ্ট ১৩, ২০১৯ ১:২৫

ঈদের রাতে রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

media

ছবি প্রতীকী

সোমবার ঈদের দিন রাতে রাজধানীর শান্তিনগর ও বাড্ডায় পৃথক সড়ক দুর্ঘটনায় সোহেল (৩০) ও রিমভি (২৫) নামের দুইজন নিহত হয়েছে। 

ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, সোহেলের বাবার নাম নুরুল আলম। ভাটারা নতুনবাজার এলাকার এ বাসিন্দা বাবার ব্যবসা প্রতিষ্ঠানে দেখাশোনা করতেন। সোমবার রাত পৌনে ১টার দিকে কবির (২৮) নামের এক ভাইকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হন তিনি।

শান্তিনগরে ফ্লাইওভার থেকে নেমে লাজফার্মার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খেয়ে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় সোহেলকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন। এছাড়া কবির সামান্য আহত হয়েছেন। তারা সম্পর্কে মামাতো ফুপাতো ভাই।

অন্যদিকে নিহত রিমভির চাচা মাসুদ জানান, স্বামী-সন্তানসহ ভাটারা নতুনবাজার এলাকায় থাকতেন রিমভি। তার স্বামীর নাম কাবুল। সোমবার রাতে উত্তর বাড্ডা ফুজি টাওয়ারের সামনে রাস্তা পার হওয়ার সময় পিকআপের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়লে অপর একটি বাস তার ওপরে উঠিয়ে দেয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রিমভিকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় রিমভির স্বামী-সন্তানসহ ৩ জন আহত হয়েছেন।

বাড্ডা থানার এসআই শহিদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, “ঘটনার পরপরই বাসটিকে জব্দ করা হলেও পিকআপটি পালিয়ে যায়। নিহত রিমভির স্বামী ও সন্তান আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।”

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কোনও শিক্ষা প্রতিষ্ঠান নয় রংচঙে তারিক আনাম খান সবজির ঝুড়িতেও ইয়াবা, আটক ২ ছাগল ছিনতাই: ছাত্রলীগ নেতার আগাম জামিন পদত্যাগ করলেন ইতালির প্রধানমন্ত্রী গুইসেপে ভারত সফরে প্রধানমন্ত্রীকে মোদির আমন্ত্রণ জামিনে বের হয়ে গণপিটুনিতে মৃত্যু আইনশৃঙ্খলা বাহিনীর এমন প্রেস ব্রিফিং দুনিয়ার কোথায় আছে: হাইকোর্ট দেশে এসে ডেঙ্গুতে মারা গেলেন ডা. রেহানা বেগম ইলেকট্রনিক রেকর্ডকে সাক্ষ্য আইনে অন্তর্ভুক্তির জন্য চিঠি ৬০০ টাকার শাড়িতে সাজলেন কঙ্গনা যে ৫ দাবিতে অটল রোহিঙ্গারা গণতন্ত্র ছাড়া কাশ্মীর সমস্যার সমাধান সম্ভব নয়: অমর্ত্য সেন বিপিএলে মাশরাফি-সাকিব দুজনকেই চায় রংপুর কিশোরগঞ্জের সাবেক হিসাবরক্ষক সিরাজুল গ্রেফতার মিল্ক ভিটার ৫ হাজার একর জায়গার ৪ হাজার একরই বেহাত সুযোগ চান ফরহাদ, আত্মবিশ্বাসী জহুরুলও ‘নিজ বাড়ি-আশপাশ পরিচ্ছন্ন রাখলে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব: অধ্যাপক সায়ীদ লেনদেন ডিএসইতে কমলেও সিএসইতে বেড়েছে ক্ষতিকর প্রাণীর অনিষ্টতা থেকে মুক্ত থাকার দোয়া টাইগারদের দায়িত্ব নিতে ঢাকায় রাসেল ডমিঙ্গো এফআর টাওয়ার মামলা: তাসভীরের পর ফারুকের জামিন তৃতীয় টেস্ট থেকে ছিটকে পড়লেন স্মিথ বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে দল ঘোষণা করলো ভারত সংসদ সদস্য না হয়েও শুল্কমুক্ত ল্যান্ড ক্রুজার গাড়ি মুহিতের ত্রিদেশীয় সিরিজ: বাংলাদেশ সফরে আফগানদের দল ঘোষণা খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়লো এক বছর মিন্নিকে কেন জামিন নয়, ৭ দিনের মধ্যে জানানোর নির্দেশ হাইকোর্টের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের মধ্যেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে: মেয়র খোকন কাশ্মীরে স্কুল খুলেছে, শিক্ষার্থী নেই