artk

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, আগষ্ট ১৩, ২০১৯ ১:২৫

ঈদের রাতে রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

media

ছবি প্রতীকী

সোমবার ঈদের দিন রাতে রাজধানীর শান্তিনগর ও বাড্ডায় পৃথক সড়ক দুর্ঘটনায় সোহেল (৩০) ও রিমভি (২৫) নামের দুইজন নিহত হয়েছে। 

ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

পল্টন থানার উপপরিদর্শক (এসআই) শাহ আলম জানান, সোহেলের বাবার নাম নুরুল আলম। ভাটারা নতুনবাজার এলাকার এ বাসিন্দা বাবার ব্যবসা প্রতিষ্ঠানে দেখাশোনা করতেন। সোমবার রাত পৌনে ১টার দিকে কবির (২৮) নামের এক ভাইকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হন তিনি।

শান্তিনগরে ফ্লাইওভার থেকে নেমে লাজফার্মার সামনে নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা খেয়ে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় সোহেলকে ঢাকা মেডিক্যালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত ১টার দিকে মৃত ঘোষণা করেন। এছাড়া কবির সামান্য আহত হয়েছেন। তারা সম্পর্কে মামাতো ফুপাতো ভাই।

অন্যদিকে নিহত রিমভির চাচা মাসুদ জানান, স্বামী-সন্তানসহ ভাটারা নতুনবাজার এলাকায় থাকতেন রিমভি। তার স্বামীর নাম কাবুল। সোমবার রাতে উত্তর বাড্ডা ফুজি টাওয়ারের সামনে রাস্তা পার হওয়ার সময় পিকআপের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়লে অপর একটি বাস তার ওপরে উঠিয়ে দেয়। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রিমভিকে মৃত ঘোষণা করেন। একই ঘটনায় রিমভির স্বামী-সন্তানসহ ৩ জন আহত হয়েছেন।

বাড্ডা থানার এসআই শহিদুল আলম বিষয়টি নিশ্চিত করে বলেন, “ঘটনার পরপরই বাসটিকে জব্দ করা হলেও পিকআপটি পালিয়ে যায়। নিহত রিমভির স্বামী ও সন্তান আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।”

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা