artk
সোমবার, অক্টোবার ২১, ২০১৯ ১০:৩৭   |  ৬,কার্তিক ১৪২৬

নোয়াখালী প্রতিনিধি

সোমবার, আগষ্ট ১২, ২০১৯ ১২:৫২

মানুষ শেষ পর্যন্ত স্বস্তিতে বাড়ি গেছে: সড়কমন্ত্রী

media

‘রোববার শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে বাড়ি ফিরেছে’ বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বড় রাজাপুর গ্রামে নিজ এলাকায় ঈদুল আজহার নামাজ আদায় শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন। 

মন্ত্রী বলেন, “নদীতে প্রচণ্ড স্রোত ও ভারি বৃষ্টির জন্য চলাচল বিঘ্নিত হয়েছে, যানজটও হয়েছে। পশুবাহী গাড়ির জন্য কোথাও কোথাও সমস্যা হয়েছে। ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেটসহ ঢাকা-ময়মনসিংহ সব রুটই ভালো ছিল। একটি রুটে সমস্যা হয়েছে, ঢাকা-টাঙ্গাইল রুটের বঙ্গবন্ধু সেতুর ওপারে নলকা পর্যন্ত সমস্যা হয়েছে। সেটা গতকাল ছিল না। শেষটা যার ভালো, সেটাই ভালো। গতকাল শেষ পর্যন্ত মানুষ স্বস্তিতে বাড়ি ফিরেছেন। আমি আশা করি, যারা ঘরে ফিরেছেন, ঈদের পরেও তারা কর্মস্থলে ফিরে আসবেন।”

ওবায়দুল কাদের আরো বলেন, “আমাদের আইন প্রয়োগকারী সংস্থা এবং আমাদের ইঞ্জিনিয়াররা, মালিক-শ্রমিক সবাই সমন্বিতভাবে মাঠে আছেন। ঈদের দিনও অনেকে রাস্তায় দায়িত্ব পালন করছেন। যেকোনো ধরনের পরিস্থিতি আসুক না কেন, ভারি বৃষ্টি-দুর্যোগ মোকাবিলা করে জনগণ যেন কর্মস্থলে ভালোভাবে ফিরতে পারেন, সে ব্যাপারেও আমরা সতর্ক আছি, সাবধান আছি, প্রস্তুত আছি।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “ঈদের দিনে এটাই আমাদের প্রার্থনা, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে এ দেশ থেকে সাম্প্রদায়িক অপশক্তির মূল উৎপাটন করা হবে।”

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, বসুরহাট পৌর মেয়র আবদুল কাদের মির্জাসহ দলের নেতাকর্মীরা।

এর আগে মা-বাবার কবর জিয়ারত এবং স্থানীয় মুসল্লি ও নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন ওবায়দুল কাদের।

সিঙ্গাপুরে দুই মাস ১০ দিন চিকিৎসাধীন থাকার পর গত ১৫ মে দেশে ফেরেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। প্রায় পাঁচ মাস পর নিজ নির্বাচনী এলাকায় আসেন তিনি।

সিরিয়ার বড় ঘাঁটি ছাড়লো যুক্তরাষ্ট্র সারাদিন কম্পিউটারে কাজ করেন? চোখের যত্ন নেবেন কী ভাবে? জুয়ার বোর্ডে একদিনেই সম্রাট খুইয়েছেন ৪৫ কোটি টাকা! বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করবেন ঐক্যফ্রন্ট নেতারা খুলনাগামী ট্রেন চলে গেল রাজশাহীর পথে ভোলায় মুসলিম ঐক্য পরিষদের সমাবেশ স্থগিত মালদ্বীপকে ৬-০ গোলে উড়িয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ কাশ্মীর নিয়ে পাকিস্তানের পক্ষে কথা বলায় মোদির তুরস্ক সফর বাতিল স্কুল ছাত্রীকে শ্লীলতাহানি, শিক্ষক গ্রেপ্তার বেয়াইয়ের মুখে প্রস্রাবের হুমকি বেয়াইনের! লক্ষ্মীপুরে ছাত্রলীগে নেতার ওপর হামলা কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে মেনন প্রমাণ করেছেন বর্তমান সরকার ‘অবৈধ’: রিজভী ভোলায় ফেসবুক আইডি হ্যাক করে গুজব ছড়ানো হয়েছে: শেখ হাসিনা যুবলীগের নেতৃত্বে ৫৫ বছরের বেশি নয় ভোলায় সহিংসতার জের: চট্টগ্রাম হাটহাজারী থানায় মাদরাসাছাত্রদের হামলা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বহিষ্কার চেয়ারম্যান ফারুকসহ শীর্ষ পাঁচ নেতা ছাড়াই বৈঠকে যুবলীগ কাশ্মীর সীমান্তে ভারত-পাকিস্তান গোলাগুলি: নিহত ৯ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে হাই কোর্টে তলব ২৩৮ কোটি টাকা সংগ্রহে ওমেরা পেট্রোলিয়ামের রোড শো প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে গাল্লিবয় রানা-তবীব পরীক্ষায় জালিয়াতি: সাংসদ বুবলির রেজিস্ট্রেশন বাতিল ভোলায় পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ব্যাচেলরদের জন্য ‘সুপার হোস্টেল বিডি’ ‘ভোলার ঘটনায় ফেসবুক আইডি হ্যাকের সঙ্গে জড়িতদের আটক করা হয়েছে’ দুদকে সাজার হার ৭০ শতাংশে উন্নীত বাংলাদেশ ও ভিয়েতনামের মধ্যে বাণিজ্য বাড়াতে চান প্রধানমন্ত্রী এনটিভির নিবন্ধন বাতিলের দাবি ওলামালীগের মসজিদুল আকসায় আবারও ইহুদিদের হামলা