artk

স্টাফ রিপোর্টার

রোববার, আগষ্ট ১১, ২০১৯ ৯:০৩

শোলাকিয়ায় ঈদের জামাত সাড়ে ৮টায়

media

কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী শোলাকিয়া ঈদগাহ মাঠে প্রথম ঈদ জামাত অনুষ্ঠিত হবে সাড়ে ৮টায়। শোলাকিয়া ঈদগাহ মাঠে সোমবার ১৯২তম ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবার ইমামতি করবেন মাওলানা হিফজুর রহমান খান।

কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী শোলাকিয়া ঈদগাহ মাঠে প্রথম ঈদ জামাত অনুষ্ঠিত হবে সাড়ে ৮টায়। শোলাকিয়া ঈদগাহ মাঠে সোমবার ১৯২তম ঈদুল আজহার জামাত অনুষ্ঠিত হতে যাচ্ছে। এবার ইমামতি করবেন মাওলানা হিফজুর রহমান খান।

ইতিমধ্যে ঈদ জামাতকে কেন্দ্র করে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে স্থানীয় প্রশাসন।

২০১৬ সালের জঙ্গি হামলার ঘটনার পর থেকেই প্রতি ঈদের জামাতে শোলাকিয়া ঈদগাহ মাঠের নিরাপত্তায় বেশ কঠোরতা নিয়ে থাকে আইনশৃঙ্খলা বাহিনী। সে ঘটনার পর থেকেই বিজিবি মোতায়েনের সিদ্ধান্ত নেয়া হয়। এবারও এ নিয়মের ব্যত্যয় ঘটবে না।

বৃহস্পতিবার দুপুরে শোলাকিয়া ঈদগাহের সার্বিক প্রস্তুতি পরিদর্শন করে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানান, প্রতিবারের মতো এবারো মাঠের নিরাপত্তায় র‌্যাব, বিজিবি ও পুলিশসহ বিপুল পরিমাণ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন থাকবে।

সোমবার ভোরে ‘শোলাকিয়া ঈদ স্পেশাল’ নামে দুটি বিশেষ ট্রেনের একটি ভৈরব বাজার থেকে এবং অন্যটি ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জের উদ্দেশে ছেড়ে আসবে বলে তথ্য দেন তিনি।

জেলা পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ জানান, শোলাকিয়া মাঠের বাইরে, মাঠের ভেতরে ও প্রবেশ পথে চার স্তরের নিরাপত্তা পরিকল্পনা নিয়েছি আমরা। সবখানেই সাদা পোশাকে পুলিশ বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থানে থাকবেন যাতে কোনরূপ অনাকাঙ্ক্ষিত ঘটনা না ঘটে।

ঢাবির ৬৭ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার আমাদের গ্যাস আমরা জনকল্যাণে ব্যবহার করব: প্রধানমন্ত্রী কমলায় বিপ্লব: স্কুল প্রতিষ্ঠা করে পদ্মশ্রী বিজয় সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকার ২ সিটি নির্বাচন: শুক্রবার থেকে ঢাকায় যান চলাচল বন্ধ শর্ত না মানায় কন্টিনেন্টাল ইনস্যুরেন্সকে সতর্ক সব জেলাকে রেল নেটওয়ার্কের আওতায় আনতে নির্দেশ প্রধানমন্ত্রীর রিজেন্ট টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা আমান ফিডের প্রত্যেক পরিচালককে ২৫ লাখ টাকা করে জরিমানা কক্সবাজারকে ব্যয়বহুল শহর হিসেবে ঘোষণা সোলেইমানি হত্যার নীল নকশাকারী ডি আন্দ্রিয়া বিমান দুর্ঘটনায় নিহত পুঁজিবাজারে সূচকের উত্থান কার্ডের স্বল্পতার কারণে ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হচ্ছে না: কাদের এসএমএসে জানা যাবে ভোটার নম্বর ও ভোটকেন্দ্র এবি ব্যাংকের অর্থ আত্মসাৎ, ৫ জনের বিরুদ্ধে মামলা মেট্রোরেল উদ্বোধন ২০২১ সালের ১৬ ডিসেম্বর ঝিনাইদহ পলিটেকনিকের দুই শিক্ষার্থীর কৃষিভিত্তিক রোবট পাহাড়তলীতে বাস উল্টে নারীসহ নিহত ২ আহাদুজ্জামান আলীর নক্ষত্র নিভে যায় পদ ছাড়লেন আবদুল্লাহ, কাতারের নতুন প্রধানমন্ত্রী খালিদ টি-টোয়েন্টি সিরিজ জিতে মিসবাহ’র স্বস্তির নিঃশ্বাস করোনা আতঙ্ক: এবার তামাবিল স্থলবন্দরে মেডিকেল টিম গভীর রাতে নিরাপদে দেশে ফিরেছে ক্রিকেট দল রোমান সানাকে ল্যান্সনায়েক পদে সম্মানিত প্রধানমন্ত্রী ইতালি সফরে যাচ্ছেন ফেব্রুয়ারিতে করোনাভাইরাস নিয়ন্ত্রণ করতে সরকার প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী দেনমোহর হিসেবে স্ত্রীর বই দাবি মৌলভীবাজার, হবিগঞ্জ ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ অস্ত্র মামলায় জেএমবি সদস্যের ১০ বছরের কারাদণ্ড ফখরুলের কাছে ভোট ও দোয়া চাইলেন আতিক