artk

বিনোদন ডেস্ক

রোববার, আগষ্ট ১১, ২০১৯ ১:০৭

শ্বাস কষ্টজনিত রোগে গুরতর অসুস্থ বিদ্যা সিনহা

media

শ্বাস কষ্ট একটি জটিল রোগ। এমনি এক রোগে আক্রান্ত হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী বিদ্যা সিনহা। তার অবস্থা গুরুতর বলে খবর পাওয়া গেছে।

দীর্ঘদিন ধরেই তিনি শ্বাস কষ্টজনিত রোগে ভুগছেন। বৃহস্পতিবার জুহুর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। তার ফুসফুস ও হৃৎপিণ্ডের বেশ কিছু সমস্যা রয়েছে বলে জানা গেছে।

চিকিৎসকেরা জানিয়েছেন, অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল। তার অ্যাঞ্জিওগ্রাফি করা হয়েছে। তিনি এখনও চিকিৎসাধীন অবস্থায় আছেন।

`রজনীগন্ধা`, `ছোটি সি বাত`, ছবিতে অভিনেতা অমল পালেকরের বিপরীতে অভিনয়ের জন্যই তিনি সব থেকে বেশি পরিচিতি পেয়েছিলেন।

সম্প্রতি `কুলফি কুমার বাজেওয়ালা` ধারাবাহিকেও দেখা যায় বিদ্যা সিনহাকে। একতা কাপুর কাব্যঞ্জলি ধারাবাহিকেও অভিনয় করেন বিদ্যা। তাকে দেখা গেছে সালমানের `বডিগার্ড` ছবিতেও।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনেও কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেত্রী বিদ্যা সিনহাকে। ১৯৬৮ সালে তার এক প্রতিবেশী যুবকের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বিদ্যা। এক কন্যা সন্তান দত্তক নেন। পরে ১৯৯৬ সালে মৃত্যু হয় বিদ্যা সিনহার স্বামীর।

পরবর্তীকালে নেতাজি ভীমরাও সালুঙ্খে নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বিদ্যা। তবে পরবর্তীকালে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনেন তিনি এবং তাঁর বিবাহ-বিচ্ছেদ হয়।

ঢাবির ৬৭ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার আমাদের গ্যাস আমরা জনকল্যাণে ব্যবহার করব: প্রধানমন্ত্রী কমলায় বিপ্লব: স্কুল প্রতিষ্ঠা করে পদ্মশ্রী বিজয় সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকার ২ সিটি নির্বাচন: শুক্রবার থেকে ঢাকায় যান চলাচল বন্ধ শর্ত না মানায় কন্টিনেন্টাল ইনস্যুরেন্সকে সতর্ক সব জেলাকে রেল নেটওয়ার্কের আওতায় আনতে নির্দেশ প্রধানমন্ত্রীর রিজেন্ট টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা আমান ফিডের প্রত্যেক পরিচালককে ২৫ লাখ টাকা করে জরিমানা কক্সবাজারকে ব্যয়বহুল শহর হিসেবে ঘোষণা সোলেইমানি হত্যার নীল নকশাকারী ডি আন্দ্রিয়া বিমান দুর্ঘটনায় নিহত পুঁজিবাজারে সূচকের উত্থান কার্ডের স্বল্পতার কারণে ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হচ্ছে না: কাদের এসএমএসে জানা যাবে ভোটার নম্বর ও ভোটকেন্দ্র এবি ব্যাংকের অর্থ আত্মসাৎ, ৫ জনের বিরুদ্ধে মামলা মেট্রোরেল উদ্বোধন ২০২১ সালের ১৬ ডিসেম্বর ঝিনাইদহ পলিটেকনিকের দুই শিক্ষার্থীর কৃষিভিত্তিক রোবট পাহাড়তলীতে বাস উল্টে নারীসহ নিহত ২ আহাদুজ্জামান আলীর নক্ষত্র নিভে যায় পদ ছাড়লেন আবদুল্লাহ, কাতারের নতুন প্রধানমন্ত্রী খালিদ টি-টোয়েন্টি সিরিজ জিতে মিসবাহ’র স্বস্তির নিঃশ্বাস করোনা আতঙ্ক: এবার তামাবিল স্থলবন্দরে মেডিকেল টিম গভীর রাতে নিরাপদে দেশে ফিরেছে ক্রিকেট দল রোমান সানাকে ল্যান্সনায়েক পদে সম্মানিত প্রধানমন্ত্রী ইতালি সফরে যাচ্ছেন ফেব্রুয়ারিতে করোনাভাইরাস নিয়ন্ত্রণ করতে সরকার প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী দেনমোহর হিসেবে স্ত্রীর বই দাবি মৌলভীবাজার, হবিগঞ্জ ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ অস্ত্র মামলায় জেএমবি সদস্যের ১০ বছরের কারাদণ্ড ফখরুলের কাছে ভোট ও দোয়া চাইলেন আতিক