artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ১:৫১   |  ৮,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, আগষ্ট ১১, ২০১৯ ১:০৭

শ্বাস কষ্টজনিত রোগে গুরতর অসুস্থ বিদ্যা সিনহা

media

শ্বাস কষ্ট একটি জটিল রোগ। এমনি এক রোগে আক্রান্ত হয়েছেন বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী বিদ্যা সিনহা। তার অবস্থা গুরুতর বলে খবর পাওয়া গেছে।

দীর্ঘদিন ধরেই তিনি শ্বাস কষ্টজনিত রোগে ভুগছেন। বৃহস্পতিবার জুহুর একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। তার ফুসফুস ও হৃৎপিণ্ডের বেশ কিছু সমস্যা রয়েছে বলে জানা গেছে।

চিকিৎসকেরা জানিয়েছেন, অভিনেত্রীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তাকে ভেন্টিলেটরে রাখা হয়েছিল। তার অ্যাঞ্জিওগ্রাফি করা হয়েছে। তিনি এখনও চিকিৎসাধীন অবস্থায় আছেন।

`রজনীগন্ধা`, `ছোটি সি বাত`, ছবিতে অভিনেতা অমল পালেকরের বিপরীতে অভিনয়ের জন্যই তিনি সব থেকে বেশি পরিচিতি পেয়েছিলেন।

সম্প্রতি `কুলফি কুমার বাজেওয়ালা` ধারাবাহিকেও দেখা যায় বিদ্যা সিনহাকে। একতা কাপুর কাব্যঞ্জলি ধারাবাহিকেও অভিনয় করেন বিদ্যা। তাকে দেখা গেছে সালমানের `বডিগার্ড` ছবিতেও।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনেও কঠিন সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছিল অভিনেত্রী বিদ্যা সিনহাকে। ১৯৬৮ সালে তার এক প্রতিবেশী যুবকের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বিদ্যা। এক কন্যা সন্তান দত্তক নেন। পরে ১৯৯৬ সালে মৃত্যু হয় বিদ্যা সিনহার স্বামীর।

পরবর্তীকালে নেতাজি ভীমরাও সালুঙ্খে নামে এক ব্যক্তির সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন বিদ্যা। তবে পরবর্তীকালে স্বামীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ আনেন তিনি এবং তাঁর বিবাহ-বিচ্ছেদ হয়।

ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন আন্তর্জাতিক সংগঠন ফিকার সমর্থন পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক ১৪ দলের বৈঠকে যাননি মেনন ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার ‘ভারত সফরে যাবে বাংলাদেশ’ ‘ষড়যন্ত্রকারী’দের খুঁজে বের করার সময় চান পাপন ক্রিকেটারদের ১১ দাবি নিয়ে মাশরাফি যা বললেন আবারও ১৪ ভারতীয় জেলে আটক কানাডায় আবারো প্রধানমন্ত্রীর চেয়ারে জাস্টিন ট্রুডো ৮১ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে ঢাকায় নদীর তীরে ফ্ল্যাট কিনতে সাবধান ক্রিকেটাররা খেললে খেলবে, না খেললে নাই: পাপন দুদকের কেউ কাউকে হয়রানি করলে ব্যবস্থা: ইকবাল মাহমুদ নতুন এমপিওভুক্ত হচ্ছে ২৬২৭ শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী