artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ৬:২৫   |  ৮,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, আগষ্ট ১১, ২০১৯ ১১:৪৯

ঈদে ছোট পর্দায় মিহি

media

মিহি আহসান। কাজ করেন প্রাচ্যনাট থিয়েটারে। থিয়েটারের প্রকম্পিত মঞ্চ ছেড়ে সম্প্রতি সে বিচরণ শুরু করেছে বোকাবাক্সেও। কাজ করেছেন বেশ কিছু নাটক-শর্ট ফিল্ম ও মিউজিক ভিডিওতে। পাশাপাশি ডিরেকশন নিয়েও ভাবছেন বহুমাত্রিক এই প্রতিভা।

এবারের ইদে ছোট পর্দায় মিহির আগমন ঘটছে টেলিভিশন নাটকের দুই খ্যাতিমান মুখ তৌকির আহমেদ ও সালাউদ্দিন লাভলুর হাত ধরে। 

অতঃপর শিক্ষিত বউ নামে সাত পর্বের একটি ধারাবাহিক নির্মাণ করেছেন সালাউদ্দিন লাভলু, যেটার কেন্দ্রিয় পুরুষ চরিত্রে অভিনয়ও করেছেন নিজেই। বাংলাভিশনের পর্দায় হাসিবানু নামে মিহিকে দেখা যাবে সাতদিন জুড়ে।
গোলাম মুক্তাদিরের  পান্নু ও তাঁর নাটকের দল নামের টেলিফিল্মে  মিহির বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা তৌকির আহমেদকে।

ঈদের কাজ নিয়ে ব্যাপক উচ্ছসিত মিহি বলেন, “আমার ঈদে এই দুটি কাজ বেশ আনন্দের ছিলো। সহঅভিনেতা হিসেবে যে দুজনকে পেয়েছি তাঁর কিংবদন্তীতুল্য। ইউনিটেও প্রচুর হেল্পফুল ছিলেন। সে কারণেই নতুন হিসেবে খুব বেশি বেগ পেতে হয় নি।”

নাটকের সংখ্যা প্রসঙ্গে মিহি বলেন, “আসলে সংখ্যা বাড়াতে চাইলে হয়তো আরও দুয়েকটা নাটকেও দেখা যেত আমাকে। কিন্তু আমি সংখ্যা বাড়াতে চাই নি। আমি সব সময় চাই আমাকে যেন মানুষ আমার কাজ দিয়ে মনে রাখে সারাজীবন। মানুষের প্রতি সেই দায়বদ্ধতা থেকেই আসলে সংখ্যা বাড়াই নি।”

বিয়ের গেটেই বরের মাথা ফাটালো কনেপক্ষ রাখাইনে প্রবেশাধিকার চায় ইউএনএইচসিআর-ইউএনডিপি ১৫ ও ২১ আগস্ট নিয়ে আপত্তিকর মন্তব্য: মাউশি পরিচালক ওএসডি থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি ৫ দিনের রিমান্ডে ভারতের সাবেক অর্থমন্ত্রী কাশ্মিরে জুমার নামাজের পর কারফিউ ভাঙার ডাক বাজারের ব্যাগে ৫ কোটি টাকার হেরোইন! প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ সাব-রেজিস্ট্রার অফিসকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে আনার সুপারিশ দেড় বছর ধরে স্বাস্থ্যকেন্দ্রে আসেন না ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারির উদ্যোগ পরমাণু বোমা আমরা এমনি এমনি রাখিনি: জাভেদ মিয়াঁদাদ কলকাতায় বাংলাদেশির মৃত্যু: আরসালান নয় চালক ছিলেন বড় ভাই রাগিব রাজধানীসহ দেশের ৬ স্থানে দুদকের অভিযান ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার! শুরুতেই ফিটনেসে মনোযোগী বাংলাদেশি কোচ কেমন আছেন মিয়ানমারের মুসলমান নাগরিকেরা? বেশি নম্বর দেয়ার কথা বলে ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহসহ ৭৬ জনের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা ওজনে কারচুপি: ২ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা বজ্রপাতে ৫ জেলায় ৯ জনের মৃত্যু যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাবা নিহত, ছেলে আহত তিন বিচারপতির বিষয়ে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা রোহিঙ্গাদের থাকতে প্ররোচনা দিলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী পুঁজিবাজারে সূচকের উত্থান বিচার বিভাগের অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে: খোকন ভুল চিকিৎসা: ঢাবি শিক্ষার্থীকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ নয় কেন অনুসন্ধানে ব্যর্থরা অন্য প্রতিষ্ঠানে কাজ করুন: দুদক চেয়ারম্যান তারেক রহমানকে ফরমায়েশি সাজা দেয়া হয়েছে: রিজভী