artk
মঙ্গলবার, আগষ্ট ২০, ২০১৯ ২:১০   |  ৫,ভাদ্র ১৪২৬

স্পোর্টস ডেস্ক

শনিবার, আগষ্ট ১০, ২০১৯ ১:৪১

নেইমারকে নিয়ে নাটকীয়তার আশঙ্কা

media

পল পগবাকে পাওয়ার আশা ছেড়ে নেইমারকে নেয়ার জন্য ঝাঁপ রিয়াল মাদ্রিদের। পিএসজির এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নেয়ার ব্যাপারে এখনো আশা ছাড়েনি রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। সেখানে রিয়াল ঢুকে পড়ায় অবশ্য কাতালানদের মাঠের বাইরের লড়াই শুরু হয়ে গেল। ২ সেপ্টেম্বর দলবদলের প্রথম পর্ব শেষ হবে। তার আগে নেইমারকে নিয়ে নাটকীয় টানাপোড়েন হওয়ার আশঙ্কা।

স্প্যানিশ মিডিয়ার দাবি, রিয়াল মাদ্রিদের সঙ্গে পিএসজির সম্পর্ক খুব ভালো। তাই পিএসজি বার্সার কাছে নেইমারকে ছাড়তে দ্বিধা করলেও মাদ্রিদের ক্ষেত্রে করবে না। নেইমার অবশ্য তার পুরোনো ক্লাব বার্সেলোনাতে ফিরতেই বেশি আগ্রহী। কিন্তু বার্সা তাকে নিতে পারছে না বাজেটের জন্য। বড় বাজেটের কোনো ফুটবলার ক্লাব না ছাড়লে নেইমারকে নেয়া তাদের পক্ষে সম্ভব নয়।
বিজ্ঞাপন

এক্ষেত্রে চুক্তি শেষ হয়ে যাওয়া ফিলিপে কৌতিনহোর ক্লাব ছাড়ার জোর জল্পনা শুরু হয়। ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার কৌতিনহোর নজর ইপিএলে। তবে চলতি সপ্তাহেই তিনি ফিরিয়েছেন টটেনহ্যামের প্রস্তাব। তাছাড়া বৃহস্পতিবার ইংল্যান্ড ফুটবলের ট্রান্সফার উইন্ডো শেষ হয়ে গেছে। তাই সেই আশা নেই।
বিজ্ঞাপন

কৌতিনহোর কাছে এখন আর্সেনাল, বায়ার্ন মিউনিখ ও পিএসজির প্রস্তাব। তবে বার্সেলোনা সূত্রে বরাতে স্পেন মিডিয়ার খবর, ২০ আগস্ট পর্যন্ত দেখে ক্লাব কৌতিনহোর ব্যাপারে চরম সিদ্ধান্ত নেবে। অর্থাৎ নেইমারকে বার্সেলোনা নেবে কিনা তা ঝুলে থাকবে ২০ আগস্ট পর্যন্ত।

বার্সা অপেক্ষা করলেও রিয়াল কিন্তু দেরি করতে নারাজ। তারা পিএসজির সঙ্গে এখনই আলোচনায় বসছে নেইমারের রিলিজ ক্লজ নিয়ে। নেইমারকে বোঝানো হচ্ছে, বার্সায় গেলে তিনি যথারীতি মেসি, সুয়ারেজের ছায়া হয়েই থাকবেন। সেখানে রিয়াল মাদ্রিদে লুকা মদ্রিচ বাদে তার আর কোনো প্রতিপক্ষই নেই।

তবে নেইমারের পক্ষ থেকে এনিয়ে কোনো বিবৃতি নেই। পিএসজিও জানায়নি, তারা নেইমারকে ছাড়ছে কিনা।

পানি বণ্টনে দুপক্ষই লাভবান ফর্মুলা বের করবেন: জয়শঙ্কর কাশ্মীর ইস্যুতে খোঁজ মিলছে না অভিনেত্রী জায়রার মঙ্গলবার মুক্তি পাচ্ছে ‘টিয়ার গপ্পো’ আইপিএলে হায়দরাবাদের সহকারী কোচ ব্র্যাড হ্যাডিন ছাগল ছিনতাইয়ের মামলায় ছাত্রলীগ নেতার আগাম জামিন আমি বর্ণবাদী নই, নিন্দুকেরা অপব্যাখ্যা করেছে বাসর রাতে বরের গলায় ফাঁস ট্রাকের ধাক্কায় শ্যালক-দুলাভাই নিহত চাঁদ; হাতে এসে ধরা দেওয়া কে এই কিশোরী নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশে বাধা নেই ‘ফেইসবুক বয়’ শামীম হাসান কোচিং থেকে নিখোঁজ শিক্ষার্থীর লাশ হাসপাতালে এবার বাংলাদেশি ‘আইটেম গানে’ চুক্তিবদ্ধ সানি লিওন দোকানে ডেকে নিয়ে ৬ বছরের শিশুকে ‘ধর্ষণ’ রুয়েট ছাত্রীকে চলন্ত ইজিবাইকে শ্লীলতাহানি মঙ্গলবার “দুই আগন্তুক বনাম করবী ফুল” নিজ বাসায় গৃহবধূর লাশ, পরিবারের অভিযোগ হত্যা তিন দিনের সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্কর ধর্ষণ প্রেক্ষাপটে ‌'টিয়ার গপ্পো' বান্দরবানে অস্ত্রের মুখে চাঁদের গাড়ির ৩ চালককে অপহরণ যুক্তরাষ্ট্রে মন্দার আশঙ্কা উড়িয়ে দিলেন ট্রাম্প তুরস্কে ৩ মেয়র বরখাস্ত কাউন্টারে নেই, ট্রেনের ২৪ টিকিটসহ কুলি আটক শরীয়তপুরে টেন্ডার না পেয়ে সহকারী প্রকৌশলীকে লাঞ্ছিত এডিস মশা নিয়ন্ত্রণে জাতিসংঘ দল ঢাকায় আসছে বুধবার ‘বখাটে’ স্টাইলে চুল কাটলে আইনি ব্যবস্থা পাক সেনাপ্রধানের চাকরির মেয়াদ বাড়লো কমলাপুর স্টেশনের পরিত্যক্ত বগি থেকে ছাত্রীর লাশ উদ্ধার ডেঙ্গু আক্রান্ত তরুণীর মৃত্যু মিষ্টির কড়াইভর্তি মৌমাছি, দোকান মালিকের কারাদণ্ড