artk
মঙ্গলবার, অক্টোবার ২২, ২০১৯ ৫:৩২   |  ৬,কার্তিক ১৪২৬

স্পোর্টস ডেস্ক

শনিবার, আগষ্ট ১০, ২০১৯ ১:৪১

নেইমারকে নিয়ে নাটকীয়তার আশঙ্কা

media

পল পগবাকে পাওয়ার আশা ছেড়ে নেইমারকে নেয়ার জন্য ঝাঁপ রিয়াল মাদ্রিদের। পিএসজির এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নেয়ার ব্যাপারে এখনো আশা ছাড়েনি রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। সেখানে রিয়াল ঢুকে পড়ায় অবশ্য কাতালানদের মাঠের বাইরের লড়াই শুরু হয়ে গেল। ২ সেপ্টেম্বর দলবদলের প্রথম পর্ব শেষ হবে। তার আগে নেইমারকে নিয়ে নাটকীয় টানাপোড়েন হওয়ার আশঙ্কা।

স্প্যানিশ মিডিয়ার দাবি, রিয়াল মাদ্রিদের সঙ্গে পিএসজির সম্পর্ক খুব ভালো। তাই পিএসজি বার্সার কাছে নেইমারকে ছাড়তে দ্বিধা করলেও মাদ্রিদের ক্ষেত্রে করবে না। নেইমার অবশ্য তার পুরোনো ক্লাব বার্সেলোনাতে ফিরতেই বেশি আগ্রহী। কিন্তু বার্সা তাকে নিতে পারছে না বাজেটের জন্য। বড় বাজেটের কোনো ফুটবলার ক্লাব না ছাড়লে নেইমারকে নেয়া তাদের পক্ষে সম্ভব নয়।
বিজ্ঞাপন

এক্ষেত্রে চুক্তি শেষ হয়ে যাওয়া ফিলিপে কৌতিনহোর ক্লাব ছাড়ার জোর জল্পনা শুরু হয়। ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার কৌতিনহোর নজর ইপিএলে। তবে চলতি সপ্তাহেই তিনি ফিরিয়েছেন টটেনহ্যামের প্রস্তাব। তাছাড়া বৃহস্পতিবার ইংল্যান্ড ফুটবলের ট্রান্সফার উইন্ডো শেষ হয়ে গেছে। তাই সেই আশা নেই।
বিজ্ঞাপন

কৌতিনহোর কাছে এখন আর্সেনাল, বায়ার্ন মিউনিখ ও পিএসজির প্রস্তাব। তবে বার্সেলোনা সূত্রে বরাতে স্পেন মিডিয়ার খবর, ২০ আগস্ট পর্যন্ত দেখে ক্লাব কৌতিনহোর ব্যাপারে চরম সিদ্ধান্ত নেবে। অর্থাৎ নেইমারকে বার্সেলোনা নেবে কিনা তা ঝুলে থাকবে ২০ আগস্ট পর্যন্ত।

বার্সা অপেক্ষা করলেও রিয়াল কিন্তু দেরি করতে নারাজ। তারা পিএসজির সঙ্গে এখনই আলোচনায় বসছে নেইমারের রিলিজ ক্লজ নিয়ে। নেইমারকে বোঝানো হচ্ছে, বার্সায় গেলে তিনি যথারীতি মেসি, সুয়ারেজের ছায়া হয়েই থাকবেন। সেখানে রিয়াল মাদ্রিদে লুকা মদ্রিচ বাদে তার আর কোনো প্রতিপক্ষই নেই।

তবে নেইমারের পক্ষ থেকে এনিয়ে কোনো বিবৃতি নেই। পিএসজিও জানায়নি, তারা নেইমারকে ছাড়ছে কিনা।

ওমর ফারুকসহ ৭ নেতা ও তাদের পরিবারের ব্যাংক হিসাব জব্দ ইউজিসির সঙ্গে বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির বৈঠক ক্রিকেটারদের ধর্মঘট: কোনো পক্ষেই নেই মাশরাফি ভোলার ঘটনায় খুলনা প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারি গ্রেপ্তার ওমর ফারুক ও তার স্ত্রী-সন্তানের ব্যাংক হিসাব জব্দ পরীবাগে বন্যপ্রাণীর ২৮৮টি ট্রফিসহ চামড়া উদ্ধার সাতটি নতুন থানা হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেপ্তারের আগে অনুমতি কেন অবৈধ নয়: হাইকোর্ট এমপিওভুক্তির দাবিতে আমরণ অনশনে শিক্ষকরা ৩৭ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ এরশাদ ছাত্রসমাজকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি: জি এম কাদের দেশে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ বাংলাদেশিরা ঐক্যফ্রন্টের গণসমাবেশ স্থগিত খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি মিলেছে ঐক্যফ্রন্ট নেতাদের রান্না করা মাংসের মধ্যে ১৩ লাখ টাকার ইয়াবা স্টেম সেলে ৫৮ শতাংশ কিডনি রোগী সুস্থ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহতের অভিযোগ সবাই ধৈর্য ধরুন, ভোলার ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী জম্মু-কাশ্মীর নেতা ফারুক আবদুল্লার পাশে থাকার আশ্বাস মমতার মামুন আজাদের কবিতা ট্রেন লেট: যাত্রীদের ক্ষতিপূরণ দিচ্ছে ভারতীয় রেল অন্তিমযাত্রায় শিল্পী কালিদাস কর্মকার নতুন ফিচার নিয়ে শাওমির গ্লোবাল আপডেট ক্রিকেটারদের ১১ দাবি বিবেচনার আশ্বাস বিসিবির সাকিবদের ১১ দফা দাবিতে যা আছে ভোলার ঘটনায় বুধবার প্রতিবাদ সমাবেশ করবে বিএনপি ৬৭ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে বিএনপির সাংসদ হারুনের ৫ বছরের কারাদণ্ড দাবি পূরণে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ঐক্য পরিষদের সারাদেশে বিক্ষোভ মিছিল করবে হেফাজতে ইসলাম