artk

স্পোর্টস ডেস্ক

শনিবার, আগষ্ট ১০, ২০১৯ ১:৪১

নেইমারকে নিয়ে নাটকীয়তার আশঙ্কা

media

পল পগবাকে পাওয়ার আশা ছেড়ে নেইমারকে নেয়ার জন্য ঝাঁপ রিয়াল মাদ্রিদের। পিএসজির এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নেয়ার ব্যাপারে এখনো আশা ছাড়েনি রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা। সেখানে রিয়াল ঢুকে পড়ায় অবশ্য কাতালানদের মাঠের বাইরের লড়াই শুরু হয়ে গেল। ২ সেপ্টেম্বর দলবদলের প্রথম পর্ব শেষ হবে। তার আগে নেইমারকে নিয়ে নাটকীয় টানাপোড়েন হওয়ার আশঙ্কা।

স্প্যানিশ মিডিয়ার দাবি, রিয়াল মাদ্রিদের সঙ্গে পিএসজির সম্পর্ক খুব ভালো। তাই পিএসজি বার্সার কাছে নেইমারকে ছাড়তে দ্বিধা করলেও মাদ্রিদের ক্ষেত্রে করবে না। নেইমার অবশ্য তার পুরোনো ক্লাব বার্সেলোনাতে ফিরতেই বেশি আগ্রহী। কিন্তু বার্সা তাকে নিতে পারছে না বাজেটের জন্য। বড় বাজেটের কোনো ফুটবলার ক্লাব না ছাড়লে নেইমারকে নেয়া তাদের পক্ষে সম্ভব নয়।
বিজ্ঞাপন

এক্ষেত্রে চুক্তি শেষ হয়ে যাওয়া ফিলিপে কৌতিনহোর ক্লাব ছাড়ার জোর জল্পনা শুরু হয়। ব্রাজিলিয়ান অ্যাটাকিং মিডফিল্ডার কৌতিনহোর নজর ইপিএলে। তবে চলতি সপ্তাহেই তিনি ফিরিয়েছেন টটেনহ্যামের প্রস্তাব। তাছাড়া বৃহস্পতিবার ইংল্যান্ড ফুটবলের ট্রান্সফার উইন্ডো শেষ হয়ে গেছে। তাই সেই আশা নেই।
বিজ্ঞাপন

কৌতিনহোর কাছে এখন আর্সেনাল, বায়ার্ন মিউনিখ ও পিএসজির প্রস্তাব। তবে বার্সেলোনা সূত্রে বরাতে স্পেন মিডিয়ার খবর, ২০ আগস্ট পর্যন্ত দেখে ক্লাব কৌতিনহোর ব্যাপারে চরম সিদ্ধান্ত নেবে। অর্থাৎ নেইমারকে বার্সেলোনা নেবে কিনা তা ঝুলে থাকবে ২০ আগস্ট পর্যন্ত।

বার্সা অপেক্ষা করলেও রিয়াল কিন্তু দেরি করতে নারাজ। তারা পিএসজির সঙ্গে এখনই আলোচনায় বসছে নেইমারের রিলিজ ক্লজ নিয়ে। নেইমারকে বোঝানো হচ্ছে, বার্সায় গেলে তিনি যথারীতি মেসি, সুয়ারেজের ছায়া হয়েই থাকবেন। সেখানে রিয়াল মাদ্রিদে লুকা মদ্রিচ বাদে তার আর কোনো প্রতিপক্ষই নেই।

তবে নেইমারের পক্ষ থেকে এনিয়ে কোনো বিবৃতি নেই। পিএসজিও জানায়নি, তারা নেইমারকে ছাড়ছে কিনা।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা