artk
মঙ্গলবার, আগষ্ট ২০, ২০১৯ ১:২৭   |  ৫,ভাদ্র ১৪২৬

স্পোর্টস ডেস্ক

শনিবার, আগষ্ট ১০, ২০১৯ ৯:২৮

দুর্দান্ত জয়ে লিভারপুলের শুভসূচনা

media

অ্যানফিল্ডে শুক্রবার রাতে শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলের ২০১৯-২০ মৌসুমের খেলা। নতুন মৌসুমের প্রথম দিনে ঘরের মাঠে দুর্দান্ত জয় দিয়ে শুরু করেছে লিভারপুল। ইংলিশ প্রিমিয়ার লিগে উঠে আসা নরিচ সিটিকে ৪-১ গোলে হারিয়ে লিগে শুভসূচনা করেছে ইয়ুর্গেন ক্লপের দল।

এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল লিভারপুল। সপ্তম মিনিটে আত্মঘাতী গোলে এগিয়ে যায় ইউরো চ্যাম্পিয়নরা। ১৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মোহাম্মদ সালাহ। ডি-বক্সের ভেতর থেকে রবার্তো ফিরমিনোর বাড়ানো বল কোনাকুনি শটে ঠিকানায় পাঠান মিসরীয় ফরোয়ার্ড।

২৮তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন ভ্যান ডাইক। তিন মিনিট পর আবারও আক্রমণ। ব্রাজিল তারকা ফিরমিনোর জোরালো ভলি ঠেকিয়ে দিয়ে সেই যাত্রায় রক্ষা করেন অতিথি গোলকিপার। ছন্দে থাকা লিভারপুল ৪২ মিনিটে আবারও গোলের দেখা পায়। মাঝমাঠ থেকে দারুণ হেডে লক্ষ্যে পাঠান অরিগি। প্রধমার্ধে ৪-০ গোলে এগিয়ে বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধারা ধরে রাখে অল রেডসরা। কিন্তু ৬৪তম মিনিটে সুযোগ পেয়ে যায় নরিচ সিটি। সুযোগ হাতছাড়া না করে দলকে ব্যবধান কমান স্ট্রাইকার তেমু পুক্কি। এরপর আর কোনো সুযোগ না থাকলে ৪-১ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় নরিচ সিটিকে। এই নিয়ে ঘরের মাঠে নিজেদের ৪১তম জয় তুলে নিল লিভারপুল।

মঙ্গলবার মুক্তি পাচ্ছে ‘টিয়ার গপ্পো’ আইপিএলে হায়দরাবাদের সহকারী কোচ ব্র্যাড হ্যাডিন ছাগল ছিনতাইয়ের মামলায় ছাত্রলীগ নেতার আগাম জামিন আমি বর্ণবাদী নই, নিন্দুকেরা অপব্যাখ্যা করেছে বাসর রাতে বরের গলায় ফাঁস ট্রাকের ধাক্কায় শ্যালক-দুলাভাই নিহত চাঁদ; হাতে এসে ধরা দেওয়া কে এই কিশোরী নবম ওয়েজ বোর্ডের গেজেট প্রকাশে বাধা নেই ‘ফেইসবুক বয়’ শামীম হাসান কোচিং থেকে নিখোঁজ শিক্ষার্থীর লাশ হাসপাতালে এবার বাংলাদেশি ‘আইটেম গানে’ চুক্তিবদ্ধ সানি লিওন দোকানে ডেকে নিয়ে ৬ বছরের শিশুকে ‘ধর্ষণ’ রুয়েট ছাত্রীকে চলন্ত ইজিবাইকে শ্লীলতাহানি মঙ্গলবার “দুই আগন্তুক বনাম করবী ফুল” নিজ বাসায় গৃহবধূর লাশ, পরিবারের অভিযোগ হত্যা তিন দিনের সফরে ঢাকায় ভারতের পররাষ্ট্রমন্ত্রী জয়শঙ্কর ধর্ষণ প্রেক্ষাপটে ‌'টিয়ার গপ্পো' বান্দরবানে অস্ত্রের মুখে চাঁদের গাড়ির ৩ চালককে অপহরণ যুক্তরাষ্ট্রে মন্দার আশঙ্কা উড়িয়ে দিলেন ট্রাম্প তুরস্কে ৩ মেয়র বরখাস্ত কাউন্টারে নেই, ট্রেনের ২৪ টিকিটসহ কুলি আটক শরীয়তপুরে টেন্ডার না পেয়ে সহকারী প্রকৌশলীকে লাঞ্ছিত এডিস মশা নিয়ন্ত্রণে জাতিসংঘ দল ঢাকায় আসছে বুধবার ‘বখাটে’ স্টাইলে চুল কাটলে আইনি ব্যবস্থা পাক সেনাপ্রধানের চাকরির মেয়াদ বাড়লো কমলাপুর স্টেশনের পরিত্যক্ত বগি থেকে ছাত্রীর লাশ উদ্ধার ডেঙ্গু আক্রান্ত তরুণীর মৃত্যু মিষ্টির কড়াইভর্তি মৌমাছি, দোকান মালিকের কারাদণ্ড টাইগারদের ফিটনেসে খুশি নন ট্রেনার এক বছর নিষিদ্ধই হলেন শাহজাদ