artk
মঙ্গলবার, অক্টোবার ২২, ২০১৯ ৪:৪৩   |  ৬,কার্তিক ১৪২৬

স্পোর্টস ডেস্ক

শনিবার, আগষ্ট ১০, ২০১৯ ৯:২৮

দুর্দান্ত জয়ে লিভারপুলের শুভসূচনা

media

অ্যানফিল্ডে শুক্রবার রাতে শুরু হয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগ ফুটবলের ২০১৯-২০ মৌসুমের খেলা। নতুন মৌসুমের প্রথম দিনে ঘরের মাঠে দুর্দান্ত জয় দিয়ে শুরু করেছে লিভারপুল। ইংলিশ প্রিমিয়ার লিগে উঠে আসা নরিচ সিটিকে ৪-১ গোলে হারিয়ে লিগে শুভসূচনা করেছে ইয়ুর্গেন ক্লপের দল।

এদিন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ছিল লিভারপুল। সপ্তম মিনিটে আত্মঘাতী গোলে এগিয়ে যায় ইউরো চ্যাম্পিয়নরা। ১৯তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন মোহাম্মদ সালাহ। ডি-বক্সের ভেতর থেকে রবার্তো ফিরমিনোর বাড়ানো বল কোনাকুনি শটে ঠিকানায় পাঠান মিসরীয় ফরোয়ার্ড।

২৮তম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন ভ্যান ডাইক। তিন মিনিট পর আবারও আক্রমণ। ব্রাজিল তারকা ফিরমিনোর জোরালো ভলি ঠেকিয়ে দিয়ে সেই যাত্রায় রক্ষা করেন অতিথি গোলকিপার। ছন্দে থাকা লিভারপুল ৪২ মিনিটে আবারও গোলের দেখা পায়। মাঝমাঠ থেকে দারুণ হেডে লক্ষ্যে পাঠান অরিগি। প্রধমার্ধে ৪-০ গোলে এগিয়ে বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধেও আক্রমণের ধারা ধরে রাখে অল রেডসরা। কিন্তু ৬৪তম মিনিটে সুযোগ পেয়ে যায় নরিচ সিটি। সুযোগ হাতছাড়া না করে দলকে ব্যবধান কমান স্ট্রাইকার তেমু পুক্কি। এরপর আর কোনো সুযোগ না থাকলে ৪-১ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় নরিচ সিটিকে। এই নিয়ে ঘরের মাঠে নিজেদের ৪১তম জয় তুলে নিল লিভারপুল।

ওমর ফারুকসহ ৭ নেতা ও তাদের পরিবারের ব্যাংক হিসাব জব্দ ইউজিসির সঙ্গে বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির বৈঠক ক্রিকেটারদের ধর্মঘট: কোনো পক্ষেই নেই মাশরাফি ভোলার ঘটনায় খুলনা প্রেস ক্লাবের সাবেক সেক্রেটারি গ্রেপ্তার ওমর ফারুক ও তার স্ত্রী-সন্তানের ব্যাংক হিসাব জব্দ পরীবাগে বন্যপ্রাণীর ২৮৮টি ট্রফিসহ চামড়া উদ্ধার সাতটি নতুন থানা হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেপ্তারের আগে অনুমতি কেন অবৈধ নয়: হাইকোর্ট এমপিওভুক্তির দাবিতে আমরণ অনশনে শিক্ষকরা ৩৭ কোম্পানির বোর্ড সভার তারিখ নির্ধারণ এরশাদ ছাত্রসমাজকে রাজনৈতিক উদ্দেশ্যে ব্যবহার করেননি: জি এম কাদের দেশে বিনিয়োগে আগ্রহী ব্রিটিশ বাংলাদেশিরা ঐক্যফ্রন্টের গণসমাবেশ স্থগিত খালেদা জিয়ার সঙ্গে দেখা করার অনুমতি মিলেছে ঐক্যফ্রন্ট নেতাদের রান্না করা মাংসের মধ্যে ১৩ লাখ টাকার ইয়াবা স্টেম সেলে ৫৮ শতাংশ কিডনি রোগী সুস্থ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহতের অভিযোগ সবাই ধৈর্য ধরুন, ভোলার ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রী জম্মু-কাশ্মীর নেতা ফারুক আবদুল্লার পাশে থাকার আশ্বাস মমতার মামুন আজাদের কবিতা ট্রেন লেট: যাত্রীদের ক্ষতিপূরণ দিচ্ছে ভারতীয় রেল অন্তিমযাত্রায় শিল্পী কালিদাস কর্মকার নতুন ফিচার নিয়ে শাওমির গ্লোবাল আপডেট ক্রিকেটারদের ১১ দাবি বিবেচনার আশ্বাস বিসিবির সাকিবদের ১১ দফা দাবিতে যা আছে ভোলার ঘটনায় বুধবার প্রতিবাদ সমাবেশ করবে বিএনপি ৬৭ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে বিএনপির সাংসদ হারুনের ৫ বছরের কারাদণ্ড দাবি পূরণে ৭২ ঘণ্টার আল্টিমেটাম ঐক্য পরিষদের সারাদেশে বিক্ষোভ মিছিল করবে হেফাজতে ইসলাম