artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ১:৩৮   |  ৮,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

শুক্রবার, আগষ্ট ৯, ২০১৯ ৭:১৪

পাত্র খুঁজছেন বাহুবলীর নায়িকা

media

পাকিস্তানের ক্রিকেটার আব্দুর রাজ্জাকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ালেও দুজনই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। মাঝে এক চিকিৎসকের সঙ্গেও তার সম্পর্কের গুঞ্জন উঠেছিল। তবে সেই গুঞ্জনও হালে পানি পায়নি।

 

এবার গাঁটছড়া বেঁধে সংসারী হতে চান ‘বাহুবলী’ চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি পাওয়া দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া।

মুম্বাইয়ে ব্যয়বহুল একটি ফ্ল্যাট কেনার পরপরই এ অভিনেত্রী এবার পাত্রের সন্ধানে নেমেছেন খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম ওড়িশা পোস্ট।

তার মা রঞ্জনী ভাটিয়াও মেয়ের জন্য পাত্র খোঁজাখুঁজি করছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি; তবে কবে নাগাদ তার বিয়ে হচ্ছে তা নিশ্চিত করে জানা যায়নি।

তবে বিষয়টি নিয়ে খোলাসা করে কিছু বলেননি এ অভিনেত্রী। তিনি জানান, বিয়ে করলে তিনি নিজেই গণমাধ্যমকে জানাবেন।

দক্ষিণের জনপ্রিয় এ নায়িকার প্রেম নিয়ে বিভিন্ন সময়ে নানা গুঞ্জনের চর্চা চলেছে সংবাদমাধ্যমে।

পাকিস্তানের ক্রিকেটার আব্দুর রাজ্জাকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ালেও দুজনই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। মাঝে এক চিকিৎসকের সঙ্গেও তার সম্পর্কের গুঞ্জন উঠেছিল। তবে সেই গুঞ্জনও হালে পানি পায়নি।

২০০৫ সাল অভিনয় জগতে পা ফেলা তামান্না এখন অব্দি তামিল, মালায়ায়াম ও বলিউডের ৬০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। দক্ষিণের চলচ্চিত্রে সফলতা পেলেও বলিউডে এসে খুব একটা সুবিধা করতে পারেননি।

সম্প্রতি ‘জিগরঠাণ্ডা’র রিমেকে অজয় দেবগনের বিপরীতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বলে খবর দিয়েছে পিঙ্কভিলা।

অক্ষয় কুমারের বিপরীতে ‘বচ্চন পাণ্ডে’ চলচ্চিত্রেও তার অভিনয়ের সম্ভাবনার কথা জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন আন্তর্জাতিক সংগঠন ফিকার সমর্থন পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক ১৪ দলের বৈঠকে যাননি মেনন ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার ‘ভারত সফরে যাবে বাংলাদেশ’ ‘ষড়যন্ত্রকারী’দের খুঁজে বের করার সময় চান পাপন ক্রিকেটারদের ১১ দাবি নিয়ে মাশরাফি যা বললেন আবারও ১৪ ভারতীয় জেলে আটক কানাডায় আবারো প্রধানমন্ত্রীর চেয়ারে জাস্টিন ট্রুডো ৮১ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে ঢাকায় নদীর তীরে ফ্ল্যাট কিনতে সাবধান ক্রিকেটাররা খেললে খেলবে, না খেললে নাই: পাপন দুদকের কেউ কাউকে হয়রানি করলে ব্যবস্থা: ইকবাল মাহমুদ নতুন এমপিওভুক্ত হচ্ছে ২৬২৭ শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী