artk

বিনোদন ডেস্ক

শুক্রবার, আগষ্ট ৯, ২০১৯ ৭:১৪

পাত্র খুঁজছেন বাহুবলীর নায়িকা

media

পাকিস্তানের ক্রিকেটার আব্দুর রাজ্জাকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ালেও দুজনই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। মাঝে এক চিকিৎসকের সঙ্গেও তার সম্পর্কের গুঞ্জন উঠেছিল। তবে সেই গুঞ্জনও হালে পানি পায়নি।

 

এবার গাঁটছড়া বেঁধে সংসারী হতে চান ‘বাহুবলী’ চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি পাওয়া দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়া।

মুম্বাইয়ে ব্যয়বহুল একটি ফ্ল্যাট কেনার পরপরই এ অভিনেত্রী এবার পাত্রের সন্ধানে নেমেছেন খবর দিয়েছে ভারতীয় গণমাধ্যম ওড়িশা পোস্ট।

তার মা রঞ্জনী ভাটিয়াও মেয়ের জন্য পাত্র খোঁজাখুঁজি করছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যমটি; তবে কবে নাগাদ তার বিয়ে হচ্ছে তা নিশ্চিত করে জানা যায়নি।

তবে বিষয়টি নিয়ে খোলাসা করে কিছু বলেননি এ অভিনেত্রী। তিনি জানান, বিয়ে করলে তিনি নিজেই গণমাধ্যমকে জানাবেন।

দক্ষিণের জনপ্রিয় এ নায়িকার প্রেম নিয়ে বিভিন্ন সময়ে নানা গুঞ্জনের চর্চা চলেছে সংবাদমাধ্যমে।

পাকিস্তানের ক্রিকেটার আব্দুর রাজ্জাকের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়ালেও দুজনই বিষয়টিকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন। মাঝে এক চিকিৎসকের সঙ্গেও তার সম্পর্কের গুঞ্জন উঠেছিল। তবে সেই গুঞ্জনও হালে পানি পায়নি।

২০০৫ সাল অভিনয় জগতে পা ফেলা তামান্না এখন অব্দি তামিল, মালায়ায়াম ও বলিউডের ৬০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন। দক্ষিণের চলচ্চিত্রে সফলতা পেলেও বলিউডে এসে খুব একটা সুবিধা করতে পারেননি।

সম্প্রতি ‘জিগরঠাণ্ডা’র রিমেকে অজয় দেবগনের বিপরীতে তিনি চুক্তিবদ্ধ হয়েছেন বলে খবর দিয়েছে পিঙ্কভিলা।

অক্ষয় কুমারের বিপরীতে ‘বচ্চন পাণ্ডে’ চলচ্চিত্রেও তার অভিনয়ের সম্ভাবনার কথা জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

ঢাবির ৬৭ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার আমাদের গ্যাস আমরা জনকল্যাণে ব্যবহার করব: প্রধানমন্ত্রী কমলায় বিপ্লব: স্কুল প্রতিষ্ঠা করে পদ্মশ্রী বিজয় সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকার ২ সিটি নির্বাচন: শুক্রবার থেকে ঢাকায় যান চলাচল বন্ধ শর্ত না মানায় কন্টিনেন্টাল ইনস্যুরেন্সকে সতর্ক সব জেলাকে রেল নেটওয়ার্কের আওতায় আনতে নির্দেশ প্রধানমন্ত্রীর রিজেন্ট টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা আমান ফিডের প্রত্যেক পরিচালককে ২৫ লাখ টাকা করে জরিমানা কক্সবাজারকে ব্যয়বহুল শহর হিসেবে ঘোষণা সোলেইমানি হত্যার নীল নকশাকারী ডি আন্দ্রিয়া বিমান দুর্ঘটনায় নিহত পুঁজিবাজারে সূচকের উত্থান কার্ডের স্বল্পতার কারণে ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হচ্ছে না: কাদের এসএমএসে জানা যাবে ভোটার নম্বর ও ভোটকেন্দ্র এবি ব্যাংকের অর্থ আত্মসাৎ, ৫ জনের বিরুদ্ধে মামলা মেট্রোরেল উদ্বোধন ২০২১ সালের ১৬ ডিসেম্বর ঝিনাইদহ পলিটেকনিকের দুই শিক্ষার্থীর কৃষিভিত্তিক রোবট পাহাড়তলীতে বাস উল্টে নারীসহ নিহত ২ আহাদুজ্জামান আলীর নক্ষত্র নিভে যায় পদ ছাড়লেন আবদুল্লাহ, কাতারের নতুন প্রধানমন্ত্রী খালিদ টি-টোয়েন্টি সিরিজ জিতে মিসবাহ’র স্বস্তির নিঃশ্বাস করোনা আতঙ্ক: এবার তামাবিল স্থলবন্দরে মেডিকেল টিম গভীর রাতে নিরাপদে দেশে ফিরেছে ক্রিকেট দল রোমান সানাকে ল্যান্সনায়েক পদে সম্মানিত প্রধানমন্ত্রী ইতালি সফরে যাচ্ছেন ফেব্রুয়ারিতে করোনাভাইরাস নিয়ন্ত্রণ করতে সরকার প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী দেনমোহর হিসেবে স্ত্রীর বই দাবি মৌলভীবাজার, হবিগঞ্জ ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ অস্ত্র মামলায় জেএমবি সদস্যের ১০ বছরের কারাদণ্ড ফখরুলের কাছে ভোট ও দোয়া চাইলেন আতিক