artk
বৃহস্পতিবার, আগষ্ট ৮, ২০১৯ ৬:৩১

সারার প্রশংসায় পঞ্চমুখ ঋষি কাপুর

বিনোদন ডেস্ক
media

মাত্র দুটো ছবি দিয়েই সাড়া ফেলে দিয়েছেন সারা আলি খান। তার তৃতীয় ছবি ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল টু’। এতে তিনি জুটি বেঁধেছেন তার ‘ক্রাশ’ কার্তিক আরিয়ানের সঙ্গে। ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে মুক্তি পাবে ছবিটি।

পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খান ও প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা আলি খান।

মাত্র দুটো ছবি দিয়েই সাড়া ফেলে দিয়েছেন সারা আলি খান। তার তৃতীয় ছবি ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল টু’। এতে তিনি জুটি বেঁধেছেন তার ‘ক্রাশ’ কার্তিক আরিয়ানের সঙ্গে। ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি, ভালোবাসা দিবসে মুক্তি পাবে ছবিটি। এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন।

এবার সেই নবাবজাদি, বলিউডের হালের আবেদনময়ী সারা আলি খানের প্রশংসায় পঞ্চমুখ বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুর। 

বিমানবন্দরে নিজের বাক্স-পেটরা নিজেই বহন করে তোলপাড় ফেলেছেন সারা।

তার এই আচরণে মুগ্ধ ঋষি কাপুর বলেছেন, “আচরণ কেমন হওয়া উচিত, তা সারার কাছ থেকে শেখা উচিত তারকাদের।” 

গত মঙ্গলবার মুম্বাই বিমানবন্দরে দেখা যায় সারা আলি খানকে। কিন্তু তার কাণ্ড দেখে চমকে ওঠেন সবাই। কেন? তারকা হয়েও ট্রলিতে তিনটি ভারী স্যুটকেস তুলে নিজেই ঠেলেছেন। কোনোরকম কারো সাহায্য চাননি। সাধারণত এমনটা দেখা যায় না আর সব তারকার ক্ষেত্রে।

অন্তর্জালে সেই মধুর দৃশ্য ছড়িয়ে পড়ার পর ভক্তকুলে উচ্ছ্বাস। একদিকে নবাবজাদি, অন্যদিকে হালের বলিউড সেনসেশন, তবু কত সাধারণ সারা আলি খান। পাপারাজ্জিদের দেখে অনেকে তিতিবিরক্ত হলেও সারা সদা হাস্যোজ্জ্বল। হাত জোড় করে নমস্কার জানাতেও ভোলেন না। তারকার এমন বিনয়ী স্বভাবে মুগ্ধ নেটপাড়া।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, তিনটি স্যুটকেস ভরা ট্রলি ঠেলছেন সারা আলি খান। কোনো সহকারী বা নিরাপত্তা প্রহরী ছিল, দেখা যায়নি। একাই হাঁটছিলেন। হেঁটে হেঁটে পৌঁছান নিজের গাড়ির কাছে। সে সময় এক আলোকচিত্রী সারাকে শুভেচ্ছা জানান। উত্তর দেন তিনিও। সাংবাদিকের উদ্দেশে সারা বলেন, ‘হ্যালো! কেমন আছেন?’ মুখে ছিল সেই চিরচেনা হাসি।

সেই দৃশ্য নজর এড়ায়নি ঋষি কাপুরের। টুইটারে লিখেছেন, সেলিব্রেটিদের আচরণ কেমন হওয়া উচিত, তা দেখিয়ে দিয়েছে সারা।

ভক্তরা সারার বিনয়ে প্রফুল্লচিত্ত। অন্তর্জালে একজন লিখেছেন, ‘নিজের লাগেজ বহন করছেন তিনি, যেটা সাধারণত তারকারা করে না! এই সারল্য ও বিনয়ের জন্য তাঁকে আমি ভালোবাসি।’ আরেকজন লিখেছেন, ‘কোনো ম্যানেজার নেই, সহকারী নেই, কুলিও নেই? কী বিনয়াবত!’ আরেক ভক্তের উচ্ছ্বাস, ‘আমার দেখা একমাত্র তারকা তিনি, যিনি নিজের লাগেজ বহন করলেন।’ সূত্র : হিন্দুস্তান টাইমস

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা