artk
বুধবার, আগষ্ট ২১, ২০১৯ ৫:১৬   |  ৫,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, আগষ্ট ৮, ২০১৯ ৯:৩১

বুলগেরিয়ায় কারিশমার নাচের ভিডিও অন্তর্জালে ভাইরাল

media

ভারতের জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও উপস্থাপক কারিশমা তন্নাকে এবার স্টান্টভিত্তিক রিয়েলিটি শো ‘খাতরোঁ কে খিলাড়ি’র দশম মৌসুমে দেখা যাবে। এই শোর সঞ্চালক বলিউডের বিখ্যাত চিত্রনির্মাতা রোহিত শেঠি।

সম্প্রতি বুলগেরিয়ায় এই শোর কিছু অংশের শুটিং হয়েছে। দেশটির রাস্তায় নাচতে দেখা গেছে সুন্দরীকে। তার নাচের ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বুলগেরিয়ার রাস্তায় নাচের ভিডিও শেয়ার করেছেন কারিশমা তন্না। সদ্য মুক্তি পাওয়া কঙ্গনা রানাউত ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’ ছবির ‘ওয়াখরা সোয়াগ’ গানে নেচেছেন কারিশমা। এ সময় তিনি পরেছিলেন লাল ক্রপ টপ ও সালোয়ার।

ইনস্টাগ্রামে এরই মধ্যে ভিডিওটি দেখা হয়েছে তিন লাখ ৮৪ হাজারের বেশিবার। তা ছাড়া ইউটিউবেও ভক্তরা ভিডিওটি ছড়িয়ে দিয়েছেন।

কারিশমাকে ২০১৮ সালে রাজকুমার হিরানির ব্লকবাস্টার ‘সঞ্জু’ সিনেমায় দেখা গিয়েছিল, যেটি বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক ছবি। সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কাপুর।

বিখ্যাত নির্মাতা একতা কাপুরের টিভি শো ‘কিঁয়্যুকি সাস ভি কাভি বহু থি’ দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন কারিশমা তন্না, এতে প্রধান চরিত্রে অভিনয় করেন তিনি। জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের অষ্টম মৌসুমে অংশগ্রহণ করেন তিনি এবং ওই মৌসুমের চূড়ান্ত পর্বে যান। শো চলাকালে মডেল উপেন প্যাটেলের সঙ্গে তাঁর রোমান্স বিনোদন দুনিয়ায় ঝড় তোলে।

‘নাগিন থ্রি’ ও ‘কেয়ামত কি রাত’ দিয়ে আলোচনায় আসেন কারিশমা তন্না। এবার ‘খাতরোঁ কে খিলাড়ি’তে তাঁকে দেখার জন্য উন্মুখ ভক্তরা। এই শোতে আরো থাকবেন করণ প্যাটেল, আদা খান, যুবরাজ সিং, ক্রিস্টাল ডি সুজা। সূত্র : ইন্ডিয়া টিভি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে কোনও শিক্ষা প্রতিষ্ঠান নয় রংচঙে তারিক আনাম খান সবজির ঝুড়িতেও ইয়াবা, আটক ২ ছাগল ছিনতাই: ছাত্রলীগ নেতার আগাম জামিন পদত্যাগ করলেন ইতালির প্রধানমন্ত্রী গুইসেপে ভারত সফরে প্রধানমন্ত্রীকে মোদির আমন্ত্রণ জামিনে বের হয়ে গণপিটুনিতে মৃত্যু আইনশৃঙ্খলা বাহিনীর এমন প্রেস ব্রিফিং দুনিয়ার কোথায় আছে: হাইকোর্ট দেশে এসে ডেঙ্গুতে মারা গেলেন ডা. রেহানা বেগম ইলেকট্রনিক রেকর্ডকে সাক্ষ্য আইনে অন্তর্ভুক্তির জন্য চিঠি ৬০০ টাকার শাড়িতে সাজলেন কঙ্গনা যে ৫ দাবিতে অটল রোহিঙ্গারা গণতন্ত্র ছাড়া কাশ্মীর সমস্যার সমাধান সম্ভব নয়: অমর্ত্য সেন বিপিএলে মাশরাফি-সাকিব দুজনকেই চায় রংপুর কিশোরগঞ্জের সাবেক হিসাবরক্ষক সিরাজুল গ্রেফতার মিল্ক ভিটার ৫ হাজার একর জায়গার ৪ হাজার একরই বেহাত সুযোগ চান ফরহাদ, আত্মবিশ্বাসী জহুরুলও ‘নিজ বাড়ি-আশপাশ পরিচ্ছন্ন রাখলে ডেঙ্গু প্রতিরোধ সম্ভব: অধ্যাপক সায়ীদ লেনদেন ডিএসইতে কমলেও সিএসইতে বেড়েছে ক্ষতিকর প্রাণীর অনিষ্টতা থেকে মুক্ত থাকার দোয়া টাইগারদের দায়িত্ব নিতে ঢাকায় রাসেল ডমিঙ্গো এফআর টাওয়ার মামলা: তাসভীরের পর ফারুকের জামিন তৃতীয় টেস্ট থেকে ছিটকে পড়লেন স্মিথ বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে দল ঘোষণা করলো ভারত সংসদ সদস্য না হয়েও শুল্কমুক্ত ল্যান্ড ক্রুজার গাড়ি মুহিতের ত্রিদেশীয় সিরিজ: বাংলাদেশ সফরে আফগানদের দল ঘোষণা খালেদা জিয়ার জামিনের মেয়াদ বাড়লো এক বছর মিন্নিকে কেন জামিন নয়, ৭ দিনের মধ্যে জানানোর নির্দেশ হাইকোর্টের সেপ্টেম্বরের প্রথম সপ্তাহের মধ্যেই ডেঙ্গু নিয়ন্ত্রণে আসবে: মেয়র খোকন কাশ্মীরে স্কুল খুলেছে, শিক্ষার্থী নেই