artk

বিনোদন ডেস্ক

বৃহস্পতিবার, আগষ্ট ৮, ২০১৯ ৯:৩১

বুলগেরিয়ায় কারিশমার নাচের ভিডিও অন্তর্জালে ভাইরাল

media

ভারতের জনপ্রিয় অভিনেত্রী, মডেল ও উপস্থাপক কারিশমা তন্নাকে এবার স্টান্টভিত্তিক রিয়েলিটি শো ‘খাতরোঁ কে খিলাড়ি’র দশম মৌসুমে দেখা যাবে। এই শোর সঞ্চালক বলিউডের বিখ্যাত চিত্রনির্মাতা রোহিত শেঠি।

সম্প্রতি বুলগেরিয়ায় এই শোর কিছু অংশের শুটিং হয়েছে। দেশটির রাস্তায় নাচতে দেখা গেছে সুন্দরীকে। তার নাচের ভিডিওটি অন্তর্জালে ভাইরাল হয়েছে।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বুলগেরিয়ার রাস্তায় নাচের ভিডিও শেয়ার করেছেন কারিশমা তন্না। সদ্য মুক্তি পাওয়া কঙ্গনা রানাউত ও রাজকুমার রাও অভিনীত ‘জাজমেন্টাল হ্যায় কিয়া’ ছবির ‘ওয়াখরা সোয়াগ’ গানে নেচেছেন কারিশমা। এ সময় তিনি পরেছিলেন লাল ক্রপ টপ ও সালোয়ার।

ইনস্টাগ্রামে এরই মধ্যে ভিডিওটি দেখা হয়েছে তিন লাখ ৮৪ হাজারের বেশিবার। তা ছাড়া ইউটিউবেও ভক্তরা ভিডিওটি ছড়িয়ে দিয়েছেন।

কারিশমাকে ২০১৮ সালে রাজকুমার হিরানির ব্লকবাস্টার ‘সঞ্জু’ সিনেমায় দেখা গিয়েছিল, যেটি বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের জীবনীভিত্তিক ছবি। সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর কাপুর।

বিখ্যাত নির্মাতা একতা কাপুরের টিভি শো ‘কিঁয়্যুকি সাস ভি কাভি বহু থি’ দিয়ে অভিনয়ে ক্যারিয়ার শুরু করেন কারিশমা তন্না, এতে প্রধান চরিত্রে অভিনয় করেন তিনি। জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের অষ্টম মৌসুমে অংশগ্রহণ করেন তিনি এবং ওই মৌসুমের চূড়ান্ত পর্বে যান। শো চলাকালে মডেল উপেন প্যাটেলের সঙ্গে তাঁর রোমান্স বিনোদন দুনিয়ায় ঝড় তোলে।

‘নাগিন থ্রি’ ও ‘কেয়ামত কি রাত’ দিয়ে আলোচনায় আসেন কারিশমা তন্না। এবার ‘খাতরোঁ কে খিলাড়ি’তে তাঁকে দেখার জন্য উন্মুখ ভক্তরা। এই শোতে আরো থাকবেন করণ প্যাটেল, আদা খান, যুবরাজ সিং, ক্রিস্টাল ডি সুজা। সূত্র : ইন্ডিয়া টিভি

নাশকতার মামলায় ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন পাটকল শ্রমিকদের আন্দোলন ২২ ডিসেম্বর পর্যন্ত স্থগিত গাজীপুরে ফ্যান কারখানায় আগুন: নিহত ১০ আওয়ামী লীগেও রাজাকার আছে: আবদুল গাফ্ফার চৌধুরী পদ্মা ব্যাংকের সাবেক চেয়ারম্যান চিশতী পরিবারের বিরুদ্ধে ৫ মামলা অবৈধ লেভেল ক্রসিং বন্ধে হাইকোর্টের রুল গ্রাম পুলিশের চাকরি সরকারিকরণের নির্দেশ তরুণ গায়ক পৃথ্বীরাজের মৃত্যু কোহলি-রোহিতকেই ভয় পাচ্ছেন ব্রায়ান লারা সূচকে পতন অবৈধভাবে দেশে প্রবেশ করলে ফেরত পাঠাবে সরকার: পররাষ্ট্রমন্ত্রী রাজাকারের তালিকা যাচাই বাছাই করে দেখবে ট্রাইব্যুনাল: আইনমন্ত্রী রাজশাহীতে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩ সবচেয়ে দূষিত বায়ুর শহর ঢাকা আ.লীগের এবারের সম্মেলনে সর্বকালের সর্ববৃহৎ উপস্থিতি থাকবে।: কাদের মদ খেয়ে প্রতিবেশীকে পেটালেন সাবেক ভারতীয় ক্রিকেটার! পেশাদার ও সুপ্রশিক্ষিত সশস্ত্র বাহিনী গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী ১০ হাজার ৭৮৯ রাজাকারের তালিকা প্রকাশ ২ সপ্তাহ পর বেনাপোল দিয়ে কাঁচামাল ঢুকছে বাংলাদেশে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিসকে শেখ হাসিনার অভিনন্দন ট্রাম্পের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ প্রমাণিত সু চির নেদারল্যান্ডস পার্লামেন্ট সফর বাতিল বিজয় দিবসে নিয়ন্ত্রিত থাকবে রাজধানীর সেসব সড়ক ভারতের নাগরিকত্ব আইন উপমহাদেশে সংঘাত সৃষ্টি করবে: ফখরুল বাংলাদেশের বাজারে আসুসের ডুয়াল স্ক্রিন ল্যাপটপ রাজাকারের তালিকার প্রথম পর্ব প্রকাশ রোববার সাভারে অস্ত্র-গুলিসহ ইউপি সদস্য আটক কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন: আরও ১ জনের মৃত্যু ভারত আমাদের জায়গা না দিলে কোথায় যাব: প্রশ্ন রূপা গাঙ্গুলীর মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে: হাসিনা