artk
শুক্রবার, আগষ্ট ২৩, ২০১৯ ৬:৫৪   |  ৮,ভাদ্র ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, আগষ্ট ৬, ২০১৯ ১১:৪৮

সালমানকে কড়া প্রত্যুত্তর

media

নিজের ডিপ্রেশনের কথা কোনও দিনই লুকোননি তিনি। বরং প্রকাশ্যে  নিজের এই সমস্যার কথা বলে সকলকে সচেতন করতে চেয়েছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি ডিপ্রেশন নিয়ে সালমান খান একটি নেতিবাচক মন্তব্য করেন।

তার কথায়, ‘‘ডিপ্রেসড হয়ে নষ্ট করার মতো সময় আমার নেই।’’ এক সাক্ষাৎকারে সলমনের এই বক্তব্যের বিরোধিতা করেন দীপিকা। ‘‘অনেকে দুঃখের সঙ্গে ডিপ্রেশনকে গুলিয়ে ফেলেন। কিছু দিন আগে এক পুরুষ তারকা বলেছিলেন, ডিপ্রেসড হওয়ার মতো লাক্সারি তার নেই। যেন আমি বা আমার মতো অন্যেরা ইচ্ছে করে ডিপ্রেসড হয়েছি,’’ কড়া প্রত্যুত্তর দীপিকার।

অভিনেত্রী তাঁর কেরিয়ারের শুরু থেকেই শাহরুখ খানের ক্যাম্পের ঘনিষ্ঠ। তাই দীপিকা আর সলমনের সম্পর্ক চিরকালই ঠান্ডা। সলমন-শাহরুখের মধ্যেকার বরফ গলে গেলেও দীপিকা-সলমনের শীতলতা কাটেনি। তার আরও একটি কারণ ক্যাটরিনা কাইফ এবং দীপিকার অন্তর্দ্বন্দ্ব। ক্যাটরিনার সঙ্গে যার বৈরিতা তাঁকে সলমন পছন্দ করবেন, এমনটা প্রায় অসম্ভব! একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সলমন আর দীপিকা এক স্টেজে ছিলেন। সেখানে সলমন হাসতে হাসতে বলে বসেন, শাহরুখ রেগে যাবে বলে দীপিকা তাঁর সঙ্গে ছবি করেন না। যতই সলমন মজা করুন, উপস্থিত সকলেই তাঁদের ঠান্ডা লড়াইয়ের ব্যাপারটা টের পেয়েছিলেন।

দু’জনের সমস্যার আরও একটি উদাহরণ সম্প্রতি প্রকাশ্যে আসে। সঞ্জয় লীলা ভন্সালীর ‘ইনশাল্লাহ’য় প্রথমে দীপিকার কাজ করার কথা ছিল। কিন্তু ছবির মেল লিড হিসেবে সলমনের নাম চূড়ান্ত হওয়ার পরেই দীপিকার কাজের সম্ভাবনা ভেস্তে যায়। সেখানে আসেন আলিয়া ভট্ট।

ইন্ডাস্ট্রির মতে, সলমন ডিপ্রেশন সংক্রান্ত মন্তব্যে দীপিকাকেই ঠুকেছেন। দীপিকাও জবাব দেওয়ার সুযোগ ছাড়েননি।

বিয়ের গেটেই বরের মাথা ফাটালো কনেপক্ষ রাখাইনে প্রবেশাধিকার চায় ইউএনএইচসিআর-ইউএনডিপি ১৫ ও ২১ আগস্ট নিয়ে আপত্তিকর মন্তব্য: মাউশি পরিচালক ওএসডি থানা থেকে পুলিশের জব্দ করা মোটরসাইকেল চুরি ৫ দিনের রিমান্ডে ভারতের সাবেক অর্থমন্ত্রী কাশ্মিরে জুমার নামাজের পর কারফিউ ভাঙার ডাক বাজারের ব্যাগে ৫ কোটি টাকার হেরোইন! প্রাথমিকে আরো ২০ হাজার শিক্ষক নিয়োগ সাব-রেজিস্ট্রার অফিসকে ভূমি মন্ত্রণালয়ের অধীনে আনার সুপারিশ দেড় বছর ধরে স্বাস্থ্যকেন্দ্রে আসেন না ডাক্তার জাকির নায়েকের বিরুদ্ধে রেড অ্যালার্ট জারির উদ্যোগ পরমাণু বোমা আমরা এমনি এমনি রাখিনি: জাভেদ মিয়াঁদাদ কলকাতায় বাংলাদেশির মৃত্যু: আরসালান নয় চালক ছিলেন বড় ভাই রাগিব রাজধানীসহ দেশের ৬ স্থানে দুদকের অভিযান ভারতের সবচেয়ে ধনী অভিনেতা অক্ষয় কুমার! শুরুতেই ফিটনেসে মনোযোগী বাংলাদেশি কোচ কেমন আছেন মিয়ানমারের মুসলমান নাগরিকেরা? বেশি নম্বর দেয়ার কথা বলে ছাত্রীকে যৌন হয়রানি, শিক্ষক বরখাস্ত উপহাসকারী রিজভীদেরও বিচার হওয়া উচিত: তথ্যমন্ত্রী ডা. জাফরুল্লাহসহ ৭৬ জনের বিরুদ্ধে আ.লীগ নেতার মামলা ওজনে কারচুপি: ২ প্রতিষ্ঠানের বিরুদ্ধে বিএসটিআইয়ের মামলা বজ্রপাতে ৫ জেলায় ৯ জনের মৃত্যু যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় বাবা নিহত, ছেলে আহত তিন বিচারপতির বিষয়ে অনুসন্ধান অন্যদের জন্য বার্তা রোহিঙ্গাদের থাকতে প্ররোচনা দিলে ব্যবস্থা নেয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী পুঁজিবাজারে সূচকের উত্থান বিচার বিভাগের অনেকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ আছে: খোকন ভুল চিকিৎসা: ঢাবি শিক্ষার্থীকে ৫ কোটি টাকা ক্ষতিপূরণ নয় কেন অনুসন্ধানে ব্যর্থরা অন্য প্রতিষ্ঠানে কাজ করুন: দুদক চেয়ারম্যান তারেক রহমানকে ফরমায়েশি সাজা দেয়া হয়েছে: রিজভী