artk

স্টাফ রিপোর্টার

রোববার, জুলাই ২১, ২০১৯ ৬:২৫

সাবেক কাস্টমস কমিশনারের বিরুদ্ধে মামলা

media

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে অবসরপ্রাপ্ত কাস্টমস কমিশনার এ এইচ এম শাহাবুদ্দীন নাগরীর বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার বিরুদ্ধে ১ কোটি ৬৪ লাখ ৬ হাজার ৬৫১ টাকার অভিযোগ রয়েছে।

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে অবসরপ্রাপ্ত কাস্টমস কমিশনার এ এইচ এম শাহাবুদ্দীন নাগরীর বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। তার বিরুদ্ধে ১ কোটি ৬৪ লাখ ৬ হাজার ৬৫১ টাকার অভিযোগ রয়েছে।

রোববার দুদকের উপ-পরিচালক প্রনব কুমার ভট্টাচার্য্য এসব তথ্য নিশ্চিত করেছেন। দুদকের ঢাকার সমন্বিত জেলা কার্যালয়-১ এ সংস্থাটির উপ-পরিচালক মো. জাহাঙ্গীর আলম বাদী হয়ে মামলাটি করেন। 

এজাহার সূত্রে, ১ কোটি ৬৪ লাখ ৭৬ হাজার ৬৫১ টাকার জ্ঞাত আয়ের বহির্ভূত সম্পদ নিজ ভোগ দখলে রেখে এবং দুদকে মিথ্যা তথ্য দিয়ে সম্পদ বিবরণী দাখিল করায় দায়ে দুদক মামলাটি দায়ের করে। তিনি ২০১৬ সালের ২৬ ডিসেম্বর কমিশনের সচিব বরাবর সম্পদ বিবরণী দাখিল করেন। 

শাহাবুদ্দিন নাগরী কর্মরত অবস্থায় অবসরে যান। কবি ও গীতিকার হিসেবে পরিচিত শাহাবুদ্দিন নাগরী রাজধানীর নুরুল ইসলাম নামের এক ব্যবসায়ী খুনের মামলার কয়েকদিন কারাভোগের পর জামিনে আছেন তিনি।

ডিজিটাল বাংলাদেশ মেলায় সেরা হুয়াওয়ে ধর্ষণ ঠেকাতে কমিশন গঠন করার নির্দেশ হাইকোর্টের সিটি করপোরেশন নির্বাচনের দিন মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ সরকারি চাকরিজীবী ১২ লাখ, পদ শূন্য তিন লাখ শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে বাংলাদেশ কাস্টমস দম্পতির বিরুদ্ধে মামলা অনুমোদন বিএনপি নিশ্চিত পরাজয় জেনে আবোল-তাবোল বলছে: কাদের ঢাকা স্টক এক্সচেঞ্জের সূচক উত্থানে রেকর্ড দূষিত বাতাসের শহরের তালিকায় প্রথম লাহোর তৃতীয় ঢাকা নাম্বার ওয়ান পাকিস্তানকে হারাতে মরিয়া টাইগাররা বিসিবি সভাপতি পাপনসহ পরিচালকরাও যাচ্ছেন পাকিস্তানে ইজতেমায় গিয়েছিলেন সাকিব-মুশফিকরা অমর একুশে গ্রন্থমেলা ২ ফেব্রুয়ারি স্মার্ট ফোনের ধারণা বদলে দিতে আসছে ব্ল্যাক শার্ক থ্রি এসএসসি পরীক্ষার নতুন রুটিন প্রকাশ টাইগারদের জন্য পাকিস্তানে নিরাপত্তা ১০ হাজার পুলিশ কয়লার ব্যবহার থাকছে না জার্মানিতে এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ বুধবার থেকে ই-পাসপোর্ট, মিলবে আগারগাঁও, উত্তরা ও যাত্রাবাড়ীতে মতিউর রহমানসহ ৬ জনকে গ্রেফতার ও হয়রানি না করার নির্দেশ সৌদি থেকে একদিনেই ফেরত ২২৪ বাংলাদেশি বাবার মৃত্যুর ৭ দিনের মাথায় বাসচাপায় নিহত ছেলে পরোয়ানার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতার কোনো সম্পর্ক নেই: তথ্যমন্ত্রী ফরিদপুরে ঘুমন্ত মা-মেয়ের মৃত্যু আগুনে পুড়ে সৌদি ধনকুবেরের সঙ্গে রিয়ান্নার প্রণয়ের যবনিকা শেষ হলো বিশ্ব ইজতেমা নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: শেখ হাসিনা নির্বাচন কমিশন একেবারেই ব্যর্থ ও অযোগ্য: মির্জা ফখরুল প্রথম আলো সম্পাদকসহ ৫ জনের জামিন আবেদন যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে একই পরিবারের নিহত ৪