artk
সোমবার, আগষ্ট ২৬, ২০১৯ ৮:৫৫   |  ১১,ভাদ্র ১৪২৬
রোববার, জুলাই ২১, ২০১৯ ৫:৩২

রাজশাহীতে ১০ লাখ রুপির জাল নোটসহ গ্রেপ্তার ৩

রাজশাহী সংবাদদাতা
media

রাজশাহীতে শহরে একটি বাড়িতে অভিযান চালিয়ে দশ লাখ ভারতীয় জাল মুদ্রাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রাজশাহীতে শহরে একটি বাড়িতে অভিযান চালিয়ে দশ লাখ ভারতীয় জাল মুদ্রাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, রোববার বেলা ২টার দিকে শহরের রামচন্দ্রপুরে কেদুর মোড়র বৌ বাজার এলাকার নুর মিয়ার মালিকাধীন একটি দোতলা বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসিন্দা ও গোদাগাড়ী ডিগ্রি কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র রুবেল হোসেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোসাদ্দেক হোসেন ও নাটোরের জাহাঙ্গীর।

র‌্যাব কর্মকর্তা মুরাদ বলেন, নুর মিয়ার বাড়িতে  ‘জাল নোটের কারখানা থাকার খবরে রাত ২টা থেকে গোয়েন্দারা সেখানে নজরদারি শুরু করেন। খবরটি সত্য নিশ্চিত হওয়ার পর রোববার বেলা সোয়া ১২টার দিকে র‌্যাবের একটি দল বাড়ির ভেতরে প্রবেশ করে।

তিনি বলেন, “পরে সেখানে তল্লাশি চালিয়ে দশ লাখ জাল রুপি ও জাল রুপি তৈরি সরঞ্জামসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। রুবেল গত বছর চাঁপাইনবাবগঞ্জে এক কোটি জাল ভারতীয় জাল রুপিসহ গ্রেপ্তার হয়েছিল। জামিনে মুক্তি পেয়ে দুই মাস আগে সে রাজশাহীতে বাসা ভাড়া নিয়ে আবার একই কাজ শুরু করে।”

কোরবানি ঈদকে সামনে রেখে তারা জাল রুপি তৈরি করছিল বলে র‌্যাবের এ কর্মকর্তা জানান ।

সত্যকে এড়ানোর উপায় নেই: কাদের শিক্ষকদের কোচিং বাণিজ্য বন্ধে কমিটি হচ্ছে বিদ্যালয়ে বিশ্বের সবচেয়ে দামি অভিনেত্রী স্কারলেট বিএনপি নেতা-কর্মীদের খুন করেছে আ.লীগ: ফখরুল যেভাবে চিনবেন ভালো সিমেন্ট ডেঙ্গুর যাতনা ভুলতেই পারছি না: অর্থমন্ত্রী প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে সোনাইমুড়ির মেয়র বরখাস্ত কানে এয়ারফোন, ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো তরুণের সোনার বাংলা বিনির্মাণে এক সঙ্গে কাজ করতে হবে: অর্থমন্ত্রী কাবিননামায় ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ খেলাপি ঋণ কমার সুযোগ নেই স্টোকসের হেলমেট ভাঙলেন হ্যাজলউড শতকোটি টাকা আত্মসাতে ৭ জনের বিরুদ্ধে মামলা সিঙ্গাপুরের ব্যবসায়ীরা বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী রশিদ খানের হুঙ্কার! দক্ষ জনশক্তির প্রয়োজনে ২ প্রতিষ্ঠান রাতের আঁধারে জামালপুর ছাড়লেন সেই ডিসি শ্রীলঙ্কাকে ৭-১ গোলে গুড়িয়ে দিলো বাংলাদেশের কিশোররা রোগীর ওপর খসে পড়ল হাসপাতালের ছাদের পলেস্তারা রাজাকারদের তালিকা সংগ্রহ করছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় আফগানিস্তানের বিপক্ষে নিজেদেরই এগিয়ে রাখছেন মিরাজ দুদকের কাছে ৩ মাসের সময় চেয়েছেন নূর আলী পৃথিবী ধ্বংসে মেতেছেন ট্রাম্প আর বোলসোনারো আন্তর্জাতিক স্বাস্থ্য সেবা কার্ড নিয়ে এলো ‘মেডিএইডার’ পদ্মায় ১৬০ টন সিমেন্টসহ কার্গো ডুবি পূর্বাচলে ১০ কাঠার প্লট চান বিএনপির রুমিন খেলোয়াড়দের দাঁত অন্যদের দাঁতের চেয়েও খারাপ কেড়ে নেয়া হবে সেই ডিসির শুদ্ধাচার সনদ কাবিননামা থেকে ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ উদাহরণ সৃষ্টির মতো শাস্তি হবে ডিসির: জনপ্রশাসন প্রতিমন্ত্রী