artk
রোববার, জুলাই ২১, ২০১৯ ৫:৩২

রাজশাহীতে ১০ লাখ রুপির জাল নোটসহ গ্রেপ্তার ৩

রাজশাহী সংবাদদাতা
media

রাজশাহীতে শহরে একটি বাড়িতে অভিযান চালিয়ে দশ লাখ ভারতীয় জাল মুদ্রাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

রাজশাহীতে শহরে একটি বাড়িতে অভিযান চালিয়ে দশ লাখ ভারতীয় জাল মুদ্রাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

র‌্যাব-৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক সাঈদ আব্দুল্লাহ আল মুরাদ জানান, রোববার বেলা ২টার দিকে শহরের রামচন্দ্রপুরে কেদুর মোড়র বৌ বাজার এলাকার নুর মিয়ার মালিকাধীন একটি দোতলা বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

এরা হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার বাসিন্দা ও গোদাগাড়ী ডিগ্রি কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র রুবেল হোসেন, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মোসাদ্দেক হোসেন ও নাটোরের জাহাঙ্গীর।

র‌্যাব কর্মকর্তা মুরাদ বলেন, নুর মিয়ার বাড়িতে  ‘জাল নোটের কারখানা থাকার খবরে রাত ২টা থেকে গোয়েন্দারা সেখানে নজরদারি শুরু করেন। খবরটি সত্য নিশ্চিত হওয়ার পর রোববার বেলা সোয়া ১২টার দিকে র‌্যাবের একটি দল বাড়ির ভেতরে প্রবেশ করে।

তিনি বলেন, “পরে সেখানে তল্লাশি চালিয়ে দশ লাখ জাল রুপি ও জাল রুপি তৈরি সরঞ্জামসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। রুবেল গত বছর চাঁপাইনবাবগঞ্জে এক কোটি জাল ভারতীয় জাল রুপিসহ গ্রেপ্তার হয়েছিল। জামিনে মুক্তি পেয়ে দুই মাস আগে সে রাজশাহীতে বাসা ভাড়া নিয়ে আবার একই কাজ শুরু করে।”

কোরবানি ঈদকে সামনে রেখে তারা জাল রুপি তৈরি করছিল বলে র‌্যাবের এ কর্মকর্তা জানান ।

ডিজিটাল বাংলাদেশ মেলায় সেরা হুয়াওয়ে ধর্ষণ ঠেকাতে কমিশন গঠন করার নির্দেশ হাইকোর্টের সিটি করপোরেশন নির্বাচনের দিন মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ সরকারি চাকরিজীবী ১২ লাখ, পদ শূন্য তিন লাখ শ্রীলঙ্কাকে উড়িয়ে দিয়ে সেমিফাইনালে বাংলাদেশ কাস্টমস দম্পতির বিরুদ্ধে মামলা অনুমোদন বিএনপি নিশ্চিত পরাজয় জেনে আবোল-তাবোল বলছে: কাদের ঢাকা স্টক এক্সচেঞ্জের সূচক উত্থানে রেকর্ড দূষিত বাতাসের শহরের তালিকায় প্রথম লাহোর তৃতীয় ঢাকা নাম্বার ওয়ান পাকিস্তানকে হারাতে মরিয়া টাইগাররা বিসিবি সভাপতি পাপনসহ পরিচালকরাও যাচ্ছেন পাকিস্তানে ইজতেমায় গিয়েছিলেন সাকিব-মুশফিকরা অমর একুশে গ্রন্থমেলা ২ ফেব্রুয়ারি স্মার্ট ফোনের ধারণা বদলে দিতে আসছে ব্ল্যাক শার্ক থ্রি এসএসসি পরীক্ষার নতুন রুটিন প্রকাশ টাইগারদের জন্য পাকিস্তানে নিরাপত্তা ১০ হাজার পুলিশ কয়লার ব্যবহার থাকছে না জার্মানিতে এন্ড্রু কিশোরের চিকিৎসায় পূর্ণ সহায়তা দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ বুধবার থেকে ই-পাসপোর্ট, মিলবে আগারগাঁও, উত্তরা ও যাত্রাবাড়ীতে মতিউর রহমানসহ ৬ জনকে গ্রেফতার ও হয়রানি না করার নির্দেশ সৌদি থেকে একদিনেই ফেরত ২২৪ বাংলাদেশি বাবার মৃত্যুর ৭ দিনের মাথায় বাসচাপায় নিহত ছেলে পরোয়ানার সঙ্গে গণমাধ্যমের স্বাধীনতার কোনো সম্পর্ক নেই: তথ্যমন্ত্রী ফরিদপুরে ঘুমন্ত মা-মেয়ের মৃত্যু আগুনে পুড়ে সৌদি ধনকুবেরের সঙ্গে রিয়ান্নার প্রণয়ের যবনিকা শেষ হলো বিশ্ব ইজতেমা নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: শেখ হাসিনা নির্বাচন কমিশন একেবারেই ব্যর্থ ও অযোগ্য: মির্জা ফখরুল প্রথম আলো সম্পাদকসহ ৫ জনের জামিন আবেদন যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে একই পরিবারের নিহত ৪