artk
শনিবার, জুলাই ২০, ২০১৯ ১২:০২

‘আ.লীগের সমর্থক পরিচয়ে বহু সুযোগ-সুবিধা নিয়েছেন প্রিয়া সাহা’

নওগাঁ সংবাদদাতা
media
এমনকি প্রিয়া সাহা আওয়ামী লীগের সমর্থক পরিচয় দিয়ে বর্তমান সরকারের কাছ থেকে বহু সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন বলেও তিনি উল্লেখ করেন।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশ বিষয়ে নালিশ দেওয়া প্রিয়া সাহা কয়েকদিন আগে দলিত নামে একটি পত্রিকার ডিক্লারেশন নিয়েছেন।

নওগাঁ- ৬ আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনা সংক্রান্ত একটি পোস্টে প্রতিক্রিয়ায় এই তথ্য জানান।

এমনকি প্রিয়া সাহা আওয়ামী লীগের সমর্থক পরিচয় দিয়ে বর্তমান সরকারের কাছ থেকে বহু সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন বলেও তিনি উল্লেখ করেন।



পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম শাহরিয়ার আলমের একটি পোস্টে মন্তব্য হিসেবে মো. ইসরাফিল আলম লিখেছেন, ‌উনার নাম সম্ভবত প্রিয় বালা বিশ্বাস। উনি দলিতসহ বিভিন্ন পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মুক্তির জন্য ‘শাড়ি’ নামে এক এনজিও’র নির্বাহী পরিচালক। তার সাথে আমাদের সরকারের এবং জনপ্রশাসনেরর্ ঊর্ধ্বতন ব্যক্তিদের হাজারো ছবি রয়েছে এবং তিনি আওয়ামী লীগের সমর্থক পরিচয় দিয়ে বর্তমান সরকারের সময়ে বহুমুখী সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন বলে আমি জানি।’

‘কয়েকদিন আগে তিনি দলিত নামে একটি পত্রিকার ডিক্লারেশন নিয়েছেন যা প্রকাশের অপেক্ষায়। তিনি কেন রূপ এবং মত পাল্টিয়ে এ ধরনের অভিযোগ করলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের কাছে তা সত্যিই এক বিস্ময়ের ব্যাপার।’

‘এ ধরনের আচরণ এবং ভূমিকা বর্তমান অসাম্প্রদায়িক জঙ্গি বিরোধী সরকারের ভাবমূর্তি এবং শক্তিকে দুর্বল করবে এবং আমাদের প্রিয় জন্মভূমি তথা এই বাংলাদেশ রাষ্ট্রের চারিত্রিক বৈশিষ্ট্যকে বিশ্বব্যাপী প্রশ্নবিদ্ধ করবে! কারণ তিনি যে ধরনের অভিযোগ করলেন আমি তা দেখলাম আর ভাবলাম -এ ধরনের অভিযোগের আদৌ কি কোন অস্তিত্ব, জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে, এই সরকারের সময়ে বাংলাদেশে খুঁজে পাওয়া যাবে?

অভিশংসনের মামলায় ট্রাম্পের খালাস দাবি রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত সমুদ্র পথে মালয়েশিয়াগামী ২৩ রোহিঙ্গা উদ্ধার বাগদাদে মার্কিন দূতাবাসের কাছে ৩ দফা রকেট হামলা রাজধানীতে পুলিশের মারধরের শিকার দুই সাংবাদিক মেয়েকে হত্যার দায়ে বাবা গ্রেপ্তার রোহিঙ্গা সমস্যা সমাধানে আমরা সহায়তা দিতে প্রস্তুত: জাপানের রাষ্ট্রদূত চাঁদপুরে ৪ টি ইটভাটা গুড়িয়ে ৪৪ লাখ টাকা জরিমানা আদনান সামির নাগরিকত্ব নিয়ে প্রশ্ন রাজা মুরাদের স্কাউটরাই জাতির পিতার স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে নেতৃত্ব দেবে: রাষ্ট্রপতি চীনে ভাইরাস: শাহজালাল বিমানবন্দরে বিশেষ সতর্কতা বিশ্বের প্রথম কৃত্রিম মানব ‘নিওন’ খান টোবকোর সত্বাধিকারী সহ ২ জনের বিরুদ্ধে চার্জশিট বাবার সাথে অভিমান কিশোরীর আত্মহত্যা ওয়েট অ্যান্ড সি: সাঈদ খোকনের ব্যাপারে দুদক চেয়ারম্যান আগামীতে আইসিসির সব আয়োজনে বিড করবে বাংলাদেশ: পাপন যশোরে ৯৪টি সোনার বারসহ ৩ যুবক আটক ১৯ সদস্যের প্রাথমিক টেস্ট দল ঘোষণা পাকিস্তানের পুঁজিবাজারে সূচক উত্থান ৯ মাসে যানজট নিরসন করতে দেখিনি, ৩ মাসে কি করবেন: আতিকুলকে তাবিথ নির্বাচনকে বিএনপি তাদের নেত্রীকে মুক্ত করার আন্দোলন মনে করছে: তাপস ইনিংস ব্যবধানে হারের আগে মহারাজের লড়াই দলের প্রয়োজনে জ্বলে উঠতে প্রস্তুত শান্ত সিঙ্গেল ডিজিটে সুদের ঋণ হলে বিনিয়োগ বাড়বে: ডিসিসিআই সভাপতি যুব বিশ্বকাপ: অচেনা স্কটল্যান্ডকেও হারাতে মরিয়া যুবটাইগাররা ব্রিজে ছবি তুলতে গিয়ে ধসে পড়ে নিহত ৯ আচরণবিধি বিধি লঙ্ঘন ঠেকানো না হলে জনগণের আস্থার সঙ্কট হবে: মাহবুব ইনজামাম-ধোনিকে টপকে গেলেন কোহলি লিফট দুর্ঘটনায় করণীয় দেশে ভোটার ১০ কোটি ৯৬ লাখ ৬ হাজার ১৮৭