artk
সোমবার, আগষ্ট ২৬, ২০১৯ ১০:৩২   |  ১১,ভাদ্র ১৪২৬
শনিবার, জুলাই ২০, ২০১৯ ১২:০২

‘আ.লীগের সমর্থক পরিচয়ে বহু সুযোগ-সুবিধা নিয়েছেন প্রিয়া সাহা’

নওগাঁ সংবাদদাতা
media
এমনকি প্রিয়া সাহা আওয়ামী লীগের সমর্থক পরিচয় দিয়ে বর্তমান সরকারের কাছ থেকে বহু সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন বলেও তিনি উল্লেখ করেন।

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশ বিষয়ে নালিশ দেওয়া প্রিয়া সাহা কয়েকদিন আগে দলিত নামে একটি পত্রিকার ডিক্লারেশন নিয়েছেন।

নওগাঁ- ৬ আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যমে এ ঘটনা সংক্রান্ত একটি পোস্টে প্রতিক্রিয়ায় এই তথ্য জানান।

এমনকি প্রিয়া সাহা আওয়ামী লীগের সমর্থক পরিচয় দিয়ে বর্তমান সরকারের কাছ থেকে বহু সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন বলেও তিনি উল্লেখ করেন।



পররাষ্ট্র প্রতিমন্ত্রী এম শাহরিয়ার আলমের একটি পোস্টে মন্তব্য হিসেবে মো. ইসরাফিল আলম লিখেছেন, ‌উনার নাম সম্ভবত প্রিয় বালা বিশ্বাস। উনি দলিতসহ বিভিন্ন পিছিয়ে পড়া জনগোষ্ঠীর মুক্তির জন্য ‘শাড়ি’ নামে এক এনজিও’র নির্বাহী পরিচালক। তার সাথে আমাদের সরকারের এবং জনপ্রশাসনেরর্ ঊর্ধ্বতন ব্যক্তিদের হাজারো ছবি রয়েছে এবং তিনি আওয়ামী লীগের সমর্থক পরিচয় দিয়ে বর্তমান সরকারের সময়ে বহুমুখী সুযোগ-সুবিধা গ্রহণ করেছেন বলে আমি জানি।’

‘কয়েকদিন আগে তিনি দলিত নামে একটি পত্রিকার ডিক্লারেশন নিয়েছেন যা প্রকাশের অপেক্ষায়। তিনি কেন রূপ এবং মত পাল্টিয়ে এ ধরনের অভিযোগ করলেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্টের কাছে তা সত্যিই এক বিস্ময়ের ব্যাপার।’

‘এ ধরনের আচরণ এবং ভূমিকা বর্তমান অসাম্প্রদায়িক জঙ্গি বিরোধী সরকারের ভাবমূর্তি এবং শক্তিকে দুর্বল করবে এবং আমাদের প্রিয় জন্মভূমি তথা এই বাংলাদেশ রাষ্ট্রের চারিত্রিক বৈশিষ্ট্যকে বিশ্বব্যাপী প্রশ্নবিদ্ধ করবে! কারণ তিনি যে ধরনের অভিযোগ করলেন আমি তা দেখলাম আর ভাবলাম -এ ধরনের অভিযোগের আদৌ কি কোন অস্তিত্ব, জাতির পিতার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে, এই সরকারের সময়ে বাংলাদেশে খুঁজে পাওয়া যাবে?

ক্যাটরিনা পেঁয়াজের মতো বহু স্তর : রণবীর ডিসির পিয়ন প্রেমিকা সাধনা সম্পর্কে যা জানা গেল অসামাজিক কার্যকলাপের দায়ে যুব মহিলালীগ নেত্রীসহ আটক ১৯ ‘আবুল মালের অনৈতিক সুবিধা চাপা দেয়ার জন্য আমার চিঠি ভাইরাল’ বাসচাপায় পোশাক শ্রমিক নিহত, বাসে আগুন সত্যকে এড়ানোর উপায় নেই: কাদের শিক্ষকদের কোচিং বাণিজ্য বন্ধে কমিটি হচ্ছে বিদ্যালয়ে বিশ্বের সবচেয়ে দামি অভিনেত্রী স্কারলেট বিএনপি নেতা-কর্মীদের খুন করেছে আ.লীগ: ফখরুল যেভাবে চিনবেন ভালো সিমেন্ট ডেঙ্গুর যাতনা ভুলতেই পারছি না: অর্থমন্ত্রী প্রধানমন্ত্রীকে কটূক্তি করার অভিযোগে সোনাইমুড়ির মেয়র বরখাস্ত কানে এয়ারফোন, ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো তরুণের সোনার বাংলা বিনির্মাণে এক সঙ্গে কাজ করতে হবে: অর্থমন্ত্রী কাবিননামায় ‘কুমারী’ শব্দ বাদ দেয়ার নির্দেশ খেলাপি ঋণ কমার সুযোগ নেই স্টোকসের হেলমেট ভাঙলেন হ্যাজলউড শতকোটি টাকা আত্মসাতে ৭ জনের বিরুদ্ধে মামলা সিঙ্গাপুরের ব্যবসায়ীরা বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী রশিদ খানের হুঙ্কার! দক্ষ জনশক্তির প্রয়োজনে ২ প্রতিষ্ঠান রাতের আঁধারে জামালপুর ছাড়লেন সেই ডিসি শ্রীলঙ্কাকে ৭-১ গোলে গুড়িয়ে দিলো বাংলাদেশের কিশোররা রোগীর ওপর খসে পড়ল হাসপাতালের ছাদের পলেস্তারা রাজাকারদের তালিকা সংগ্রহ করছে স্বরাষ্ট্র মন্ত্রণালয় আফগানিস্তানের বিপক্ষে নিজেদেরই এগিয়ে রাখছেন মিরাজ দুদকের কাছে ৩ মাসের সময় চেয়েছেন নূর আলী পৃথিবী ধ্বংসে মেতেছেন ট্রাম্প আর বোলসোনারো আন্তর্জাতিক স্বাস্থ্য সেবা কার্ড নিয়ে এলো ‘মেডিএইডার’ পদ্মায় ১৬০ টন সিমেন্টসহ কার্গো ডুবি