artk
শুক্রবার, জুলাই ১৯, ২০১৯ ১০:২৯

সিডনিতে উইন্টার ইভেন্ট আগামী ২৮ জুলাই

নাইম আবদুল্লাহ সিডনি সংবাদদাতা
media
সম্পূর্ণ নিজেদের প্রচেষ্টায় এবং উদ্যোগে এলামনাই এর এই মিলনমেলার প্রবেশ মূল্য, প্রাপ্তবয়স্কদের জন্য পনেরো ডলার এবং দুইয়োর্ধ শিশুদের জন্য দশ ডলার ধার্য করা হয়েছে।

গত ১৪ জুন, সিডনীর লাকেম্বায় এক সভায় মিলিত হয়েছিলো বাংলাদেশি বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে অন্যতম এআইইউবি এর অস্ট্রেলিয়া প্রবাসী প্রাক্তন শিক্ষার্থীরা। উক্ত সভায় এআইইউবি এলামনাই অষ্ট্রেলিয়ার নিবন্ধীকরণ এবং বাৎসরিক মিলনমেলার দিনক্ষণ নির্ধারণ করা হয়।

‘উইন্টার ইভেন্ট’ নামে ভূষিত হয়ে শীতকালীন এই উৎসবটি আগামী ২৮ জুলাই (রোববার) মিন্টোর রনমুর মিলনায়তনে দুপুর বারোটা থেকে বিকেল পাঁচ ঘটিকা পর্যন্ত এক বর্ণাঢ্য মিলনমেলার আয়োজন করা হয়েছে।

উক্ত আয়োজনে থাকছে শিশু কিশোরদের চিত্রাংকন প্রতিযোগিতা, ফেইল পেইন্টিং ও নানাবিধ রাইডের ব্যবস্থা, এলামনাই সদস্যদের নিয়ে আপন প্রতিভা পর্ব, রাফেল ড্র এর আকর্ষনীয় পুরস্কার এবং বিশেষ আকর্ষণে রয়েছে সিডনির বিখ্যাত ব্যান্ড কৃষ্টি ও এইট নোটসের মনোমুগ্ধকর পরিবেশনা এবং বাঙালির চিরাচরিত রসনার বিলাস।



সম্পূর্ণ নিজেদের প্রচেষ্টায় এবং উদ্যোগে এলামনাই এর এই মিলনমেলার প্রবেশ মূল্য, প্রাপ্তবয়স্কদের জন্য পনেরো ডলার এবং দুইয়োর্ধ শিশুদের জন্য দশ ডলার ধার্য করা হয়েছে। আশা করা হচ্ছে সারা অস্ট্রেলিয়াব্যাপী বসবাসরত এআইইউবির প্রাক্তন বাংলাদেশি এবং নেপালি ছাত্রছাত্রীদের এক মহামিলনমেলায় পরিণত হবে এ আয়োজন।

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ