artk
শুক্রবার, জুলাই ১৯, ২০১৯ ৮:৫১

ঈদে আর্ট’র এক্সক্লুসিভ ডিজাইনের পাঞ্জাবি

লাইফস্টাইল ডেস্ক
media
আর্ট’র নিত্য নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পানজাবি। এছাড়াও রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত পোশাক।

মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদ উল আজহা ও ঋতুতে ফ্যাশন হাউস আর্ট শোরুমে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের, এক্সক্লুসিভ ডিজাইনের বেশকিছু পাঞ্জাবি পাওয়া যাচ্ছে।

ঈদ উৎসব ও শরৎ ঋতু উপলক্ষে আর্ট ফ্যাশন হাউস নতুন নতুন ডিজাইনের পাঞ্জাবি এনেছে। ঋতু বৈচিত্রের কথা মাথায় রেখে ফেব্রিক্স ও রঙের ক্ষেত্রে দেয়া হয়েছে বিশেষ গুরুত্ব।
 
যেকোন উৎসবে নিত্য নতুন ডিজাইনের ব্যাপক পাঞ্জাবির আয়োজন করে আর্টফ্যাশন হাউস আর্ট’র পাঞ্জাবি তৈরি করা হয়েছে সুতি, সিল্ক, খাদি কাপড়ে বিভিন্ন হাতের কাজ ও প্রিন্টের মাধ্যমে। নকশা করা নিজস্ব ডিজাইনে নতুন চিন্তা, লেআউট ও কম্বিনেশনে ক্রেতারা পাবেন ভিন্নমাত্রার আমেজ।

ঈদ উৎসব আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং একসেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পাঞ্জাবির কালেকশন সাজিয়েছে।

আর্ট’র নিত্য নতুন ডিজাইন ও নতুন কালেকশনে রয়েছে শার্ট, টি-শার্ট, পলো শার্ট, জিন্স প্যান্ট, গ্যাবার্ডিন প্যান্ট, পানজাবি। এছাড়াও রয়েছে মেয়েদের আধুনিক ও রুচিসম্মত পোশাক।

যোগাযোগ : মোহাম্মদপুর, জাপান গার্ডেন সিটির বিপরীতে।

বিস্তারিত জানতে হট লাইন : ০১৭৯২ ০০০০০০।  
Facebook : https://www.facebook.com/artbd


পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা