artk
শনিবার, জুলাই ২০, ২০১৯ ২:০৬   |  ৫,শ্রাবণ ১৪২৬

নিউজ ডেস্ক

শুক্রবার, জুলাই ১২, ২০১৯ ৮:১১

চাঁপাই ও শেরপুরে বজ্রপাতে নিহত ২

media

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঘুঘুডিমা গ্রামের বাবলুর ছেলে হৃদয় (১৩), একই উপজেলার টিকরা গ্রামের সামশুদ্দিন দফাদারের ছেলে ভদু দফাদার (৫৭) ও শেরপুরের শ্রীবরদী উপজেলার রুপারপাড়া গ্রামের আবুল কাশেম (৪০)।

বৃষ্টির মধ্যে বজ্রপাতে চাঁপাইনবাবগঞ্জে শিশুসহ দুইজন আর শেরপুর জেলায় এক কৃষক নিহত হয়েছেন।

নিহতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঘুঘুডিমা গ্রামের বাবলুর ছেলে হৃদয় (১৩), একই উপজেলার টিকরা গ্রামের সামশুদ্দিন দফাদারের ছেলে ভদু দফাদার (৫৭) ও শেরপুরের শ্রীবরদী উপজেলার রুপারপাড়া গ্রামের আবুল কাশেম (৪০)।

শুক্রবার বিকালে বজ্রপাতের এসব ঘটনা ঘটে বলে সরকারের কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধি পুলিশ জানিয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মৌদুদ আলম খাঁ বলেন, শুক্রবার বিকেল ৩টার দিকে ফসলের মাঠে কাজ করার সময় বজ্রপাত হয়। এ সময় ঘটনাস্থলেই হৃদয় ও ভদু নিহত হন।

নিহতদের পরিবারকে লাশ দাফনের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা করে দেওয়ার সিদ্ধান্ত হয়েছে বলে তিনি জানান।

শেরপুরের শ্রীবরদী উপজেলার খড়িয়া কাজীরচর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম মানিক বলেন, প্রায় একই সময় তার ইউনিয়নের রুপারপাড়া গ্রামে ফসলের মাঠে বৃষ্টির মধ্যে বজ্রপাত হয়। এ সময় আবুল কাশেম মাঠে কাজ করছিলেন। বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

‘টিআইবি বিবৃতির আগে সত্যতা যাচাই করা সমীচীন’ অভিযোগ প্রমাণ করতে না পারলে আইনি ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী নগ্নতার জন্য অমলার বিরুদ্ধে থানায় অভিযোগ পুঁজিবাজারে বিনিয়োগের ঝুঁকির মাত্রা নিরাপদে ভারতে গো রক্ষকদের পিটুনিতে ৩ জন নিহত ডিএসইতে লেনদেন ২২ শতাংশ কমেছে রামপালে শিক্ষক ভূপতির অনৈতিক কাজের তদন্ত শুরু ‘আ.লীগের সমর্থক পরিচয়ে বহু সুযোগ-সুবিধা নিয়েছেন প্রিয়া সাহা’ ‘মিন্নির কিছু হলে আত্মহত্যা করমু’ প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয়: মার্কিন রাষ্ট্রদূত প্রিয়া সাহা ইজ নট ইকুয়াল টু বাংলাদেশ রাজধানীতে শিশুচোর সন্দেহে গণপিটুনিতে নারীর মৃত্যু ব্রিটিশ তেল ট্যাংকার আটক করেছে ইরান প্রিয়া সাহা ইস্যু ও কিছু যৌক্তিক প্রশ্ন যমুনা সার কারখানার বর্জ্যে বিলের মাছ মরে ভেসে উঠেছে পায়ের নানা রকম ব্যথা থেকে মুক্তির উপায় ঘরেই করুন মেনিকিউর-পেডিকিউর চট্টগ্রামে ২৭ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি ঈদের আগেই ভারত থেকে আসছে ডাবল ডেকার ৮৩ বাস ঢাকায় ‘স্টাডি ইন ইন্ডিয়া’ মেলা শনিবার লন্ডনে দূত সম্মেলনে যোগ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ পরিবহন শ্রমিক নিহত নিজের কিডনি বিক্রি করে মেয়েকে বাঁচাতে চান বাবা শ্রীলঙ্কা সফরে অধিনায়ক তামিম ইকবাল জামালপুরে বন্যার পানিতে ডুবে ৩ জনের প্রাণহানি কাঁঠালবাগানে এফ হক টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ফেনীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৮ নেতাকর্মী গ্রেপ্তার কে এই প্রিয়া সাহা? ট্রাম্পের কাছে নালিশ উদ্দেশ্যপ্রণোদিত: স্বরাষ্ট্রমন্ত্রী প্রিয়া সাহার অভিযোগ খতিয়ে দেখা হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী