artk
শনিবার, জুলাই ২০, ২০১৯ ১:৫২   |  ৫,শ্রাবণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

শুক্রবার, জুলাই ১২, ২০১৯ ৪:০৫

স্ত্রী মামলা করায় স্বামীকে কুপিয়ে হত্যা!

media

মুঠোফোনে তিনি জানান, বৃহস্পতিবার দিনগত রাত ১১টার দিকে আদাবর ১০ নম্বর রোডের মাথায় বালুরমাঠ এলাকায় জুয়েলের ওপর অতর্কিত হামলা চালায় অজ্ঞাত দুর্বৃত্তরা। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে জুয়েলকে কুপিয়ে পালিয়ে যায়।

রাজধানীর আদাবরে জুয়েল (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার ভোরে মিরপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন জুয়েলের মৃত্যু হয়।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন আদাবর থানার সাব-ইন্সপেক্টর এরশাদ।

মুঠোফোনে তিনি জানান, বৃহস্পতিবার দিনগত রাত ১১টার দিকে আদাবর ১০ নম্বর রোডের মাথায় বালুরমাঠ এলাকায় জুয়েলের ওপর অতর্কিত হামলা চালায় অজ্ঞাত দুর্বৃত্তরা। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে জুয়েলকে কুপিয়ে পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল থেকে গুরুতর আহত জুয়েলকে হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত জুয়েল মানিকগঞ্জ জেলা সিঙ্গাইর উপজেলার সিরাজ মিয়ার ছেলে ও আদাবর এলাকায় স্ত্রী আরজিনা বেগমকে নিয়ে ভাড়া থাকতেন বলে জানান তিনি।

তিনি বলেন, নিহত জুয়েল অ্যাপসভিত্তিক পাঠাও চালক ছিলেন। তার মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদাবর থানার ওসি (তদন্ত) শাহিনুর রহমান জানান, রাতে ঘটনা পর পরিচিত লোকেরা জুয়েলকে মিরপুরের একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে হাসপাতালে জুয়েল মারা যান।

তিনি আরও জানান, নিহত ব্যক্তির স্ত্রী কিছুদিন আগে আদাবর থানায় একটি মামলা করেন। ধারণা করছি, ওই মামলার আসামিরাই জুয়েলকে কুপিয়ে হত্যা করেছেন।

তবে এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন জানিয়ে ওসি (তদন্ত) শাহিনুর বলেন, এখনই কিছু বলা যাচ্ছে না। জুয়েলের হত্যাকারীদের অনুসন্ধানে নেমেছে আদাবর পুলিশ।

‘টিআইবি বিবৃতির আগে সত্যতা যাচাই করা সমীচীন’ অভিযোগ প্রমাণ করতে না পারলে আইনি ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী নগ্নতার জন্য অমলার বিরুদ্ধে থানায় অভিযোগ পুঁজিবাজারে বিনিয়োগের ঝুঁকির মাত্রা নিরাপদে ভারতে গো রক্ষকদের পিটুনিতে ৩ জন নিহত ডিএসইতে লেনদেন ২২ শতাংশ কমেছে রামপালে শিক্ষক ভূপতির অনৈতিক কাজের তদন্ত শুরু ‘আ.লীগের সমর্থক পরিচয়ে বহু সুযোগ-সুবিধা নিয়েছেন প্রিয়া সাহা’ ‘মিন্নির কিছু হলে আত্মহত্যা করমু’ প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয়: মার্কিন রাষ্ট্রদূত প্রিয়া সাহা ইজ নট ইকুয়াল টু বাংলাদেশ রাজধানীতে শিশুচোর সন্দেহে গণপিটুনিতে নারীর মৃত্যু ব্রিটিশ তেল ট্যাংকার আটক করেছে ইরান প্রিয়া সাহা ইস্যু ও কিছু যৌক্তিক প্রশ্ন যমুনা সার কারখানার বর্জ্যে বিলের মাছ মরে ভেসে উঠেছে পায়ের নানা রকম ব্যথা থেকে মুক্তির উপায় ঘরেই করুন মেনিকিউর-পেডিকিউর চট্টগ্রামে ২৭ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি ঈদের আগেই ভারত থেকে আসছে ডাবল ডেকার ৮৩ বাস ঢাকায় ‘স্টাডি ইন ইন্ডিয়া’ মেলা শনিবার লন্ডনে দূত সম্মেলনে যোগ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ পরিবহন শ্রমিক নিহত নিজের কিডনি বিক্রি করে মেয়েকে বাঁচাতে চান বাবা শ্রীলঙ্কা সফরে অধিনায়ক তামিম ইকবাল জামালপুরে বন্যার পানিতে ডুবে ৩ জনের প্রাণহানি কাঁঠালবাগানে এফ হক টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ফেনীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৮ নেতাকর্মী গ্রেপ্তার কে এই প্রিয়া সাহা? ট্রাম্পের কাছে নালিশ উদ্দেশ্যপ্রণোদিত: স্বরাষ্ট্রমন্ত্রী প্রিয়া সাহার অভিযোগ খতিয়ে দেখা হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী