artk
শনিবার, জুলাই ২০, ২০১৯ ১:২১   |  ৫,শ্রাবণ ১৪২৬
শুক্রবার, জুলাই ১২, ২০১৯ ৯:৪৩

আদিতমারীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

লালমনিরহাট সংবাদদাতা
media
গুলিবিদ্ধ রহিম বাবু উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চুলকানীর বাজার এলাকার আইয়ুব আলীর ছেলে।

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রহিম বাবু ওরফে চুলকানী বাবু (২৯) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। আহত বাবু লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) দিনগত মধ্যরাতে উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের গিলাবাড়ী এলাকায় এ গুলির ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ রহিম বাবু উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চুলকানীর বাজার এলাকার আইয়ুব আলীর ছেলে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম জানান, তিনটি মাদক মামলার আসামি রহিম বাবুকে চুলকানীর বাজার থেকে সন্ধ্যায় একশ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে পুলিশ। রাতে তাকে নিয়ে মাদকের বড় চালান উদ্ধারে গেলে পুলিশের ওপর তার সহযোগীরা গুলি চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। এতে রহিম বাবুর পায়ে গুলি লাগে। পরে তাকে আহত অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে আরও ৫০ পিস ফেনসিডিল ও কিছু দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, মাদকবিক্রেতাদের হামলায় তিনি নিজে ও কনস্টেবল আব্দুল খালেক আহত হয়েছেন। তারাও হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি ও পুলিশের ওপর হামলার অভিযোগে রহিম বাবুর বিরুদ্ধে আরও দু’টি মামলা করা হয়েছে বলে জানান তিনি। 

অভিযোগ প্রমাণ করতে না পারলে আইনি ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী নগ্নতার জন্য অমলার বিরুদ্ধে থানায় অভিযোগ পুঁজিবাজারে বিনিয়োগের ঝুঁকির মাত্রা নিরাপদে ভারতে গো রক্ষকদের পিটুনিতে ৩ জন নিহত ডিএসইতে লেনদেন ২২ শতাংশ কমেছে রামপালে শিক্ষক ভূপতির অনৈতিক কাজের তদন্ত শুরু ‘আ.লীগের সমর্থক পরিচয়ে বহু সুযোগ-সুবিধা নিয়েছেন প্রিয়া সাহা’ ‘মিন্নির কিছু হলে আত্মহত্যা করমু’ প্রিয়া সাহার অভিযোগ সঠিক নয়: মার্কিন রাষ্ট্রদূত প্রিয়া সাহা ইজ নট ইকুয়াল টু বাংলাদেশ রাজধানীতে শিশুচোর সন্দেহে গণপিটুনিতে নারীর মৃত্যু ব্রিটিশ তেল ট্যাংকার আটক করেছে ইরান প্রিয়া সাহা ইস্যু ও কিছু যৌক্তিক প্রশ্ন যমুনা সার কারখানার বর্জ্যে বিলের মাছ মরে ভেসে উঠেছে পায়ের নানা রকম ব্যথা থেকে মুক্তির উপায় ঘরেই করুন মেনিকিউর-পেডিকিউর চট্টগ্রামে ২৭ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি ঈদের আগেই ভারত থেকে আসছে ডাবল ডেকার ৮৩ বাস ঢাকায় ‘স্টাডি ইন ইন্ডিয়া’ মেলা শনিবার লন্ডনে দূত সম্মেলনে যোগ দেবেন প্রধানমন্ত্রী কুষ্টিয়ায় ‘বন্দুকযুদ্ধে’ পরিবহন শ্রমিক নিহত নিজের কিডনি বিক্রি করে মেয়েকে বাঁচাতে চান বাবা শ্রীলঙ্কা সফরে অধিনায়ক তামিম ইকবাল জামালপুরে বন্যার পানিতে ডুবে ৩ জনের প্রাণহানি কাঁঠালবাগানে এফ হক টাওয়ারের আগুন নিয়ন্ত্রণে ফেনীতে বিএনপি ও অঙ্গ সংগঠনের ৮ নেতাকর্মী গ্রেপ্তার কে এই প্রিয়া সাহা? ট্রাম্পের কাছে নালিশ উদ্দেশ্যপ্রণোদিত: স্বরাষ্ট্রমন্ত্রী প্রিয়া সাহার অভিযোগ খতিয়ে দেখা হবে: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শ্রীলঙ্কা সফর থেকে ছিটকে গেলেন মাশরাফি