artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৬:৪০   |  ৮,কার্তিক ১৪২৬
শুক্রবার, জুলাই ১২, ২০১৯ ৯:৪৩

আদিতমারীতে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা গুলিবিদ্ধ

লালমনিরহাট সংবাদদাতা
media
গুলিবিদ্ধ রহিম বাবু উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চুলকানীর বাজার এলাকার আইয়ুব আলীর ছেলে।

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে রহিম বাবু ওরফে চুলকানী বাবু (২৯) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। আহত বাবু লালমনিরহাট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (১১ জুলাই) দিনগত মধ্যরাতে উপজেলার সাপ্টিবাড়ী ইউনিয়নের গিলাবাড়ী এলাকায় এ গুলির ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ রহিম বাবু উপজেলার দুর্গাপুর ইউনিয়নের চুলকানীর বাজার এলাকার আইয়ুব আলীর ছেলে।

আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সাইফুল ইসলাম জানান, তিনটি মাদক মামলার আসামি রহিম বাবুকে চুলকানীর বাজার থেকে সন্ধ্যায় একশ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে পুলিশ। রাতে তাকে নিয়ে মাদকের বড় চালান উদ্ধারে গেলে পুলিশের ওপর তার সহযোগীরা গুলি চালিয়ে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও গুলি চালায়। এতে রহিম বাবুর পায়ে গুলি লাগে। পরে তাকে আহত অবস্থায় লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে আরও ৫০ পিস ফেনসিডিল ও কিছু দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

পুলিশের এই কর্মকর্তা বলেন, মাদকবিক্রেতাদের হামলায় তিনি নিজে ও কনস্টেবল আব্দুল খালেক আহত হয়েছেন। তারাও হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি ও পুলিশের ওপর হামলার অভিযোগে রহিম বাবুর বিরুদ্ধে আরও দু’টি মামলা করা হয়েছে বলে জানান তিনি। 

২৬ অক্টোবরের আইএসপিএবি নির্বাচন: আইএসপিএবি-সিকোয়াব মুখোমুখি পুঁজিবাজারে ধস: মতিঝিল এলাকায় বিক্ষোভ নিষেধ দুই এমপিসহ ২৫ জনের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিসিবির সঙ্গে আলোচনা নয়, সংবাদ সম্মেলন করবেন ক্রিকেটাররা জনগণ অবৈধ সরকারের অপসারণ চায়: আব্বাস ফিটনেসবিহীন গাড়িতে জ্বালানি সরবরাহ বন্ধের নির্দেশ কন্যা সন্তানের মা হলেন রুমানা ক্রিকেটারদের অপেক্ষায় বিসিবি কর্মকর্তারা যুক্তরাজ্যে লরি থেকে ৩৯ মৃতদেহ উদ্ধার ওয়ার্কার্স পার্টিতে ভাঙনের সুর “যোগ্য প্রতিষ্ঠানকেই এমপিওভুক্ত করা হয়েছে” দ্বিতীয় শ্রেণির কর্মকর্তাদের পদমর্যাদা চান প্রাথমিক শিক্ষকরা পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অসহায় মালিকের বাগান কেটে ফেলা সেই নারী গ্রেপ্তার ভিপি নুরের ফেসবুক আইডি হ্যাকড আমেরিকায় বাংলাদেশি বাবা-ছেলের মৃত্যু শহীদ মিনারে ১০ হাজার শিক্ষক অপহরণের পর বিএনপি নেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার উপাচার্যের অপসারণ দাবিতে জাবিতে মশাল মিছিল চিকিৎসক শাহ আলম হত্যা : মূলহোতা ‘বন্দুকযুদ্ধে’ নিহত এবার কানাইঘাট থানার ওসির ফেসবুক হ্যাক জাবিতে শিবির সন্দেহে দুজন আটক গোপনে ছেলের বিয়ে, অভিমানে মায়ের অত্মহত্যা রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন